“আমার চারটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ” By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221124_122450178.jpg

ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। আমি এখুন যেখানে যাই সেখানেই ফটোগ্রাফি করে রাখি। আমার বাংলা ব্লগ পরিবারের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করতে করতে ফটোগ্রাফি করা যেন একটা নেশায় পরিণত হয়েছে। তাই কোথাও গেলে ফটোগ্রাফি করা যেন একটা শখে পরিণত হয়েছে। আর এই ফটোগ্রাফি পোস্টগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমি প্রতি সপ্তাহে একটা দুইটা করে ফটোগ্রাফি পোস্ট করি। আর এই ফটোগ্রাফি পোস্টগুলো আজকে একসাথে রিভিউ করলাম। আশা করছি একসাথে আমার চারটি ভ্রমণ এবং ফটোগ্রাফি পোস্ট দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।


আমার রেনডম কিছু ফটোগ্রাফি🌹 [10% Beneficiary @shy-fox]


প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করলাম রেনডম ফটোগ্রাফি। আমাদের শহরের সৌন্দর্যময় দৃশ্যগুলো ফটোগ্রাফি করেছিলাম, আর এই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম।আজকে আবারও এলোমেলো ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম। এই এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yt6iqeUXzKgGtpKwqLFKFeY3B7kPV3pA2jNCruAH8QdtAhr7rdTiVKt2DhgANNxM2uW4wHb4A9h9bmCXjdjttQ3YEV3oc.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

সিরাজগঞ্জের তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা সুন্দর কিছু ফটোগ্রাফি🌹 [10% Beneficiary @shy-fox]


সিরাজগঞ্জে একমাসব্যাপী তাঁত শিল্প ও হস্ত শিল্পের মেলার আয়োজন করা হয়েছিল। এই মেলাটি অনেক জাঁকজমক ভাবে পালন করা হলো। পুরো একমাস ধরে মেলাটি ছিল। আর এই মেলাতে ভ্রমণ করতে গিয়ে খুবই ভালো লেগেছে। তাই সুন্দর কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ye3s3BCDkcVCLimhkCbAwVCYADjosiB3gjearbKktoFAbGhVMnBPwJHXqvvfb7JS5ZUUFmxGitFbncZ5CKA1aySz53wLJ (1).jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

শীতের আবহাওয়া বইতে শুরু করেছে সবজির বাজারে


শীতের প্রকৃতি যেন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর এই শীতের প্রকৃতির মাঝে সবজির বাজারে হাজার রকমের সবজি উঠেছে। আসলে শীতকালে বাজারে অনেক সবজি পাওয়া যায়। বিশেষ করে ফুলকপি, বাঁধাকপি মুলা ও লাউ সবজি গুলো বাজারে অনেক বেশি উঠে। আর সবজি বাজারের শীতের সবজি গুলো দেখতে খুবই ভালো লাগলো। তাই সুন্দর কিছু ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করেছিলাম।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqCZtsaEnCBqvN74VTFARU8Wn2xRo7oiMbkCzsq6EPhjdBzhzUayuM8oAL94GTwJAtzoEaMXyTzhppuEFcK2XczduPTjPwJcTRB1iHiv.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

শস্য-শ্যামল ফসল ভরা আমাদের গ্রামের প্রকৃতির ফটোগ্রাফি//[10% Beneficiary @shy-fox]


শস্যশ্যামল ফসল পাড়া গ্রামের প্রকৃতির দৃশ্য দেখে মুগ্ধ হয়ে যায়। গ্রামের সবুজ ফসলের মাঠ যেন সোনালী বর্ণ ধারণ করেছে আর এই সোনালী ফসলের মাঠের দৃশ্য আমার খুবই ভাল লেগেছিল। তাই গ্রামের সবুজ প্রকৃতি এবং সোনালী ফসলের মাঠের ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তাই আজকে আবারও পোষ্টটি শেয়ার করলাম।
JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yEokhJRCU11LJjFsetesDx6rasQQsEXEsDhQYTmosR2pPKSsDHrPRoK1bDy6b1qJVDN3w9FR5GVyWnVyAaeQJVynUu7xi.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আজকে আপনাদের মাঝে আবার আমার চারটি ফটোগ্রাফি পোস্ট রিভিউ করতে পেরে খুবই ভালো লাগছে। এই ফটোগ্রাফি পোস্টগুলো আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে তাঁত শিল্প মেলার এবং গ্রামের সোনালি ফসলে মাঠের দৃশ্যের ফটোগ্রাফি গুলো সত্যি অনেক ভালো লেগেছে। আপনাদের সাথে আজকে একসাথে পোস্টগুলো শেয়ার করতে পেরে ভাল লাগছে। আশা করছি একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণআমার চারটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81