আমার রেনডম কিছু ফটোগ্রাফি🌹 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে রেনডম কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আসলে আমি কোথাও গেলেই এখন ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি করা যেন একটা নেশায় পরিণত হয়েছে। তাই আমি আজকে এলোমেলো কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। আমি যেখানে যাই,সেখানেই ফটোগ্রাফি করেছি এবং সেই ফটোগ্রাফি গুলো আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের একটু হলে ভাল লাগবে।আর এলোমেলো ফটোগ্রাফি গুলো করতে একটা সমস্যায় পড়ে গিয়েছিলাম। ঢাকা থেকে আসতে ছিলাম। আমাদের গাড়ি পাঁচ মিনিট বিরতি দিয়েছিল। সেই সময় আমি এলোমেলো ফটোগ্রাফি করতে গিয়ে আমার বাসা একটু সামনে এগিয়ে গেছে। আমি সেটা দেখি নাই, পরে বাস খুঁজে পায়না। একই ধরনের বাস তিনটা ছিলো।আমাদের কোনটা সেটা নিয়ে কনফিউশন ছিলাম। পরে আমি টিকিট বের করে বাসের নাম্বারটা দেখতে ছিলাম। তারপরে বাসের সুপারভাইজার আমাকে ডাকলো, যে ভাই তারাতারি আসেন আপনার জন্য অপেক্ষা করছি।


প্রথমে আমি আপনাদের সাথে যে ফটোগ্রাফি শেয়ার করেছি, এটি আমাদের সিরাজগঞ্জে জেলার জাতিও স্মৃতি সৌধ। এটি সিরাজগঞ্জ শহরেই তৈরি করা হয়েছে। আসলে এখানে আমি বাসের জন্য অপেক্ষা করতেছিলাম। আর আমাদের বাসায় আসবে। সেই বাসের জন্য অপেক্ষা করতেছিলাম। তখন আমি ফটোগ্রাফি করেছি।


IMG_20221104_185009.jpg

location

তারপর আমাদের বাস আসলো,সেই বাসে করে আমি সিরাজগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিলাম। যাত্রাপথে আমাদের ১০ মিনিটের একটা বিরতি দেওয়া হল।সেই বিরতির সময় আমি নামলাম। আমার পাশের সিটে যে বড় ভাই ছিলো সেই ভাই খুবই ভালো মনের মানুষ। সে আমার সাথে নানা ধরনের গল্প করলো।ভালোই লাগছিলো।


IMG_20221104_155025.jpg

IMG_20221104_155013.jpg

location

যাত্রাপথে প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি করলাম। এই রাস্তার চারপাশের প্রকৃতি আমার খুবই ভালো লাগলো। তাই বাসের মধ্যে থেকে প্রকৃতির সৌন্দর্য দৃশ্য এর ফটোগ্রাফি করলাম। ফটোগ্রাফি করতে পেরে ভালই লাগছে এবং যাত্রাপথের সুন্দর মুহূর্ত উপভোগ করতে পেরে ভাল লাগছিলো।


IMG_20221104_155057.jpg

IMG_20221104_155000.jpg

location

এই সূর্যমুখী ফুল গুলো দেখে কি আপনাদের প্রকৃত ফুল মনে হচ্ছে। আসলে এই ফুলগুলো প্রকৃত মনে হলেও এগুলোকে আসলে আর্টিফিশিয়াল ফুল। সত্যিই মানুষ কত দক্ষতা দিয়ে এই ফুলগুলো তৈরি করেছে। দেখে বোঝা যাচ্ছিল না যে মানুষের তৈরি ফুল। দেখে খুবই ভালো লাগলো তাই আমি ফটোগ্রাফি করলাম।


IMG_20221104_155747.jpg

IMG_20221104_155727.jpg

location

বাসার ছাদ থেকে শহরের সৌন্দর্যময় ফটোগ্রাফি করলাম। বাসার ছাদ থেকে শহরে নিচের রাস্তার দৃশ্য দেখতে ভালই লাগছিল আমার। তাই এই দুটি ফটোগ্রাফি করলাম। রাস্তায় সুন্দর দৃশ্যের দেখতে ভালো লাগছিলো।


IMG_20221104_154912.jpg

IMG_20221104_154852.jpg

location

আজকে আপনাদের সাথে এলোমেলো কিছু ফটোগ্রাফি শেয়ার করলাম। এই ফটোগ্রাফি গুলো শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে ভ্রমণ এবং এলোমেলো ফটোগ্রাফি গুলো একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরেও অনেক ভাল লাগছে। আশা করছি আমার এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভাল লেগেছে, পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হব ইনশাল্লাহ।


আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি নোট ৬ প্রো
ধরণআমার রেনডম কিছু ফটোগ্রাফি
ক্যমেরা মডেলনোট ৬ প্রো
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

খুব ভালো তুলেছেন ছবিগুলো। র‍্যান্ডম ফটোগ্রাফি এমনিতেও আমার খুব পছন্দের জিনিস।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই

 2 years ago 

আর্টিফিশিয়াল সূর্যমুখী ফুল গুলো দেখতে অসাধারণ লাগতেছে। রেনডম ফটোগ্রাফি আমার কাছে সব সময়ই ভালো লাগে। আমি ফটোগ্রাফি করতে ভীষণ ভালোবাসি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। কাপটা শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে সিরাজগঞ্জে স্মৃতিসৌধের ফটোগ্রাফি এবং সূর্যমুখী ফুলের ফটোগ্রাফিটি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রতিটি ফটোগ্রাফি ভালো হয়েছে। রান্ডম ফটোগ্রাফির এটাই মজা যে সাধারণের মধ্যেও অসাধারণত্ব তুলে ধরা।তবে শেষ যে ব্যস্ত রাস্তার ছবি দিয়েছেন সেগুলো তে তারগুলো বেশী বোঝা যাচ্ছে। আর সব থেকে ভালো লেগেছে ফুলগুলো। ভীষণ ভাইব্রেন্ট রং।

 2 years ago 

আপনার মতামত পেয়ে খুবি ভালো লাগছে

 2 years ago (edited)

আপনি ফটোগ্রাফি করতে গিয়ে আপনার বাসা ছাড়িয়ে সামনে এগিয়ে গিয়েছিলেন, ভারী মজার বিষয়।ছবিগুলো সাধারণ হলে ও বিশেষত্ব ছিল।আর্টিফিশিয়াল ফুলগুলো সত্যিকারের মনে হলেও পিছনের পাতাগুলো দেখে বোঝা যাচ্ছে।যাইহোক আমার তো চার নম্বরের ছবিটি বেশি ভালো লেগেছে।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

এই পর্বের ফটোগ্রাফি গুলোর মধ্যে শুধু কৃত্রিম সূর্যমুখী ফুলের সৌন্দর্যটাই আমাকে আকর্ষিত করেছে। তবে গত পর্বে আপনি চোখ ধাঁধানো সব ফটোগ্রাফি শেয়ার করেছিলেন আশা করি পরবর্তী পর্বে সবগুলোই চোখ ধাঁধানো ফটোগ্রাফি দেখতে পারব। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64103.87
ETH 2762.96
USDT 1.00
SBD 2.65