আমার ৪ টি কবিতা পোস্ট এর রিভিউ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20230803_095111.jpg

আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আজকে আমি আমার প্রিয় ভালবাসার চারটি কবিতা পোস্টের রিভিউ নিয়ে আসলাম। আসলে কবিতা লিখতে আমার খুবই ভালো লাগে মআর এই কবিতা লেখার অনুপ্রেরণা যেন আমি আমার বাংলা ব্লগে মাধ্যমে পেয়েছি। আর ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করেই আমার এই ভালোবাসার কবিতা গুলো লেখা। আজকে তাই আমার চারটি কবিতা আপনাদের মাঝে আবারও শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। আশা করছি আমার চারটি কবিতা একসাথে পড়ে আপনাদেরও ভালো লাগবে।


ভালোবাসার স্বরচিত কবিতা “মন চায় তোমাকে ” By mohamad786🌹

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPWjRKzWgRw1xRnLRndYzjDgbBpbi95jpjQYsCnDcNoXMCEqBcJQStNwRZTjDtZobbRZWjwbJqrPmthE87WCNhst3sAvf1gua6.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

মন চায় তোমাকে ভালোবাসার মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লিখেছিলাম। আসলে আমাদের প্রিয় মানুষকে যেন মনের ভিতরে সব সময় চাওয়া পাওয়া থাকে। আর মন যেন প্রিয় মানুষকে কাছে পেতে চায়। তাই ভালোবাসার এই কবিতাটি লিখেছিলাম। আজকে আবারো শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে।

ভালোবাসার স্বরচিত কবিতা “ভালোবাসি তোমাকে” By mohamad786🌹

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKJn5qwMnZLCTtafxa6oz4SgEjLosY6AgiH4Lk5cp1RFFG9NaDezVmAsK2bkpjagk9EmSxsLxcjxtQSzHdHVygxstaqzxcvJJ.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

ভালোবাসি তোমাকে কবিতাটি লিখতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছিল। কারণ হৃদয়ের অনুভূতিগুলো আমি আমার প্রিয় মানুষকে কেন্দ্র করে লিখতে পেরেছিলাম। আর এই ভালোবাসার কবিতাটি সত্যি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক বেশি ভালো লেগেছিল। আজকে আবারো শেয়ার করলাম, আসলে মনের ভিতর এবং কল্পনা থেকেই যেন এই অনুভূতিগুলো প্রকাশ করেছিলাম।

ভালোবাসার স্বরচিত কবিতা “ স্বপ্নের মানুষ ” By mohamad786🌹

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKJn5qwMnZLCTtafxa6oz4SgEjLosY6AgiH4Lk5cp1RFFG9NaDezVmAsK2bkpjagk9EmSxsLxcjxtQSzHdHVygxstaqzxcvJJ.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

প্রত্যেকের জীবনে একজন স্বপ্নের মানুষ থাকে। আর এই স্বপ্নের মানুষকে যেন কাছে পেতে ইচ্ছা করে। যদিও স্বপ্নের মানুষকে কাছে পাওয়া হয় না। তবুও যেন স্বপ্নের জগতে এই প্রিয় মানুষটি থাকে। তাই স্বপ্নের মানুষকে নিয়েই এই কবিতাটি লেখা। আশা করছি আমার এই কবিতাটি আবারও আপনাদের পড়ে ভালো লাগবে।

ভালোবাসার স্বরচিত কবিতা “মনের ঘরে” By mohamad786🌹

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPWjRKzWgRw1xRnLRndYzjDgbBpbi95jpjQYsCnDcNoXMCEqBcJQStNwRZTjDtZobbRZWjwbJqrPmthE87WCNhst3sAvf1gua6.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আমাদের হৃদয় মাঝে মনের একটি ঘর রয়েছে। আর এই মনের ঘরে যেন প্রিয় মানুষকে নিয়ে বসবাস করতে ইচ্ছা করে। তাই ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করেই মনের ঘরে এই কবিতাটি লিখেছিলাম। সত্যি মনের ঘরে প্রিয় মানুষকে নিয়ে বসবাস করার শান্তি যেন পৃথিবীর শ্রেষ্ঠ শান্তি তাই ভালোবাসার মানুষকে নিয়ে এই কবিতাটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজকে আবারও শেয়ার করলাম।

কবিতা লিখতে আমার এখন খুবই ভালো লাগে। বিশেষ করে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে কবিতা লেখার মধ্যে অন্যরকম একটা অনুভূতি কাজ করে। তাই আমি চারটি কবিতা লিখেছিলাম। আর এই কবিতাগুলো করছি একসাথে শেয়ার করলাম।আশা করি আমার ভালোবাসার চারটি কবিতা পড়ে আপনাদেরও ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আপনার করা চারটি কবিতা পোষ্টের রিভিউ দেখে আমার তো খুবই ভালো লেগেছে। কবিতা আমার অনেক বেশি পছন্দের। আর একসাথে যদি চারটি কবিতা শেয়ার করা হয় তখন তো আরো বেশি ভালো লাগবে। ভালোবাসার মানুষটাকে কেন্দ্র করে আপনি এই কবিতাগুলো লিখেছেন যা দেখেই বুঝতে পারছি। যে কবিতা গুলো দেখা হয়নি সেগুলো ও নতুন করে দেখতে পেলাম। এরকম কবিতা গুলো পরবর্তীতেও দেখার অপেক্ষায় থাকলাম।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার লেখা চারটি কবিতা পোস্টের রিভিউ। পোস্টগুলো হয়তো এর আগে দেখা হয়েছিল না কিন্তু এই পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। আপনি একদম ঠিক বলেছেন ভাই ভালোবাসার মানুষকে সবাই অনেক কাছ থেকে পেতে চায়। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আপনি আমাদের মাঝে আপনার প্রিয় চারটি কবিতা শেয়ার করেছেন দেখে ভালো লাগলো ভাই। আপনার কবিতা গুলো কিন্তু সব সময় অনেক বেশি সুন্দর হয়। আপনি সবসময় প্রিয় মানুষটাকে নিয়ে কবিতা লিখে থাকেন যার কারণে খুব ভালো লাগে। আজকের এই চারটি কবিতা গুলো ও খুব সুন্দর ছিল বলতে হয়। আসলে প্রিয় মানুষগুলো আমাদের মনের মাঝে থাকে। তাদেরকে নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখি। আর সেগুলোকে তুলে ধরে যদি কবিতা লেখা হয় তখন তো আরো ভালো লাগে।

 last year 

আপনার চারটে কবিতা পোস্টার রিভিউ পড়ে খুব ভালো লাগলো।যদিও দুটো মিস গিয়েছে সে দুটো এখন দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায় ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।

 last year 

আপনি আমাদের মাঝে খুব সুন্দর করে চারটি কবিতার পোস্ট রিভিউ করেছেন। কবিতা গুলো পড়তে খুব ভালো লাগলো। কবিতা লিখতে এবং পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। কবিতা মাধ্যমে মনেরভাব প্রকাশ করা যায়। ধন্যবাদ আপনাকে কবিতার চারটি পোস্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনার কবিতার রিভিউ পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। আসলে কবিতার মাধ্যমে আমরা মনের ভাব প্রকাশ করতে পারি। আপনার কবিতাগুলো কিছু আগেও আমি দেখেছিলাম। তবে ঠিক বলেছেন আমাদের মনের ভিতর একটি ঘর আছে। আর ওই ঘরটির মধ্যে প্রিয় মানুষের বসবাস। প্রিয় মানুষকে নিয়ে সবাই কম বেশি অনেক জল্পনা কল্পনা করে। ধন্যবাদ আপনাকে কবিতাগুলো আবার আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

কবিতা লিখতে এবং পড়তে আমার খুব ভালো লাগে। তবে আপনার রিভিউ দেখে কয়েকটি মিস করা কবিতা পড়তে পারলাম। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58589.32
ETH 2636.10
USDT 1.00
SBD 2.45