ভালোবাসার স্বরচিত কবিতা “মনের ঘরে” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহ আমি একটি ভালোবাসার কবিতা নিয়ে হাজির হলাম। আর এই ভালোবাসার কবিতাটির নাম হল মনের মানুষ। আর আমার মনের মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লেখা। আসলে ভালোবাসার অনুভূতিগুলো কবিতার আকারে আমি প্রকাশ করতে পেরে অনেক বেশি আনন্দিত। তাই আজকে এই ভালোবাসার কবিতাটি লিখলাম। আসলে মনের ঘরে একজনই বসবাস করে। সেটি হলো প্রিয় মানুষটি। আর এই প্রিয় মানুষকে কেন্দ্র করে যেন আমাদের সকল অনুভূতি। তাই সেই অনুভূতি থেকেই আজকের এই কবিতাটি লিখেছি।যা আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


couple-g020870811_1280.jpg

source

"মনের ঘরে"
মোঃ ফয়সাল আহমেদ


আমার মনের ঘরে,
রেখেছি তোমার জায়গা খুব যত্ন করে।
ভালবাসার আদর দিয়ে ভরিয়ে দাও,
মনের এই ঘরটি ভরে।

তোমার ভালবাসার পরশে,
হারিয়ে যেতে চাই আমি স্বপ্নের পৃথিবীতে।
সেখানে থাকবো তুমি আর আমি,
ভালোবাসার আদর দিয়ে মনের এই ছোট ঘরে।

তুমি আসবে বলে মনের এই ছোট্ট ঘরটি ,
সাজিয়ে রেখেছি আমি গোলাপের সুবাশে।
তোমার পরশে হারিয়ে যেতে চাই আমি,
ভালোবাসার অচিন সাগরে।

ভালোবাসার সাগরে ভাসতে চাই,
আমি তোমার হাতটি ধরে।
সকল বাঁধা দূর করে,
জয় করে নেব ভালোবাসার টানে।

ভালোবাসা দিয়ে রেখেছি তোমায়,
আমার মনের ঘরে।
সেখানেই থাকবে তুমি,
জনম জনম ধরে।

আমার মনের ঘরের সব জায়গা জুড়ে,
আছো শুধু তুমি।
তোমায় ছাড়া মনের ঘটি,
তাই হবে যে মরুভূমি।


birds-g7fadb879a_1920.jpg

source

মনের ঘরে বসবাস করবে মনের মানুষটি, এটাই যেন আমাদের সকলের মনের চাওয়া এবং পাওয়া। আর এই মনের মানুষকে যখনই নিয়ে ঘর বাঁধার স্বপ্ন পূরণ হয়, তখনই যেন ভালোবাসার পরিপূর্ণতা পায়। তাই মনের মানুষকে কেন্দ্র করে আজকের এই কবিতাটি লিখেছিলাম। যে কবিতাটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। আশা করছি আমার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নামমনের ঘরে।
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

ভালোবাসা নিয়ে খুবই সুন্দর কবিতা লিখেছেন। আসলে এই সুন্দর কবিতাটি পড়ে আমার অনেক ভালো লাগলো। এত সুন্দর একটি ভালোবাসার কবিতা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ভাইয়া আপনার মনের মানুষকে নিয়ে লেখা কবিতাটি সত্যি চমৎকার হয়েছে। আসলে মনের মানুষকে নিয়ে মানুষের অনেক স্বপ্ন থাকে। সেই স্বপ্ন যখন পূর্ণতা পায় তখনই মানুষের জীবন স্বার্থক হয় ।ভালো ছিল কবিতার প্রতিটি লাইন ।ধন্যবাদ আপনাকে।

 last year 

কিছুদিন ধরে লক্ষ্য করি আপনি খুব সুন্দর সুন্দর প্রেম অনুভূতিমূলক কবিতা রচনা করে আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার লেখা এই সমস্ত কবিতাগুলো পড়তে আমার বেশ ভালই লাগে। আজকের কবিতাটাও ছিল অসাধারণ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66914.48
ETH 3341.32
USDT 1.00
SBD 2.72