ভালোবাসার স্বরচিত কবিতা “মন চায় তোমাকে ” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

প্রতি সপ্তাহে ন্যায় আজকেও আমি একটি কবিতা নিয়ে হাজির হলাম। আসলে কবিতা লিখতে আমার খুবই ভালো লাগে। আর আজকে কবিতাটিও ভালোবাসার কবিতা। মন চাই তোমাকে এই কবিতাটি লিখতে পেরে খুবই ভালো লাগছে। আসলে ভালোবাসার কবিতা লিখতে পেরে অনেক বেশি ভালো লেগেছে। আর সেই অনুভূতিগুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য আজকের এই কবিতাটি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আজকের কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। আসলে কবিতা লিখতে লিখতে আমার এখন কবিতা লেখার প্রতি আগ্রহ বেড়ে গেছে। আর এই আগ্রহটা আমার বাংলা ব্লগের মাধ্যমে পেয়েছি। তাই আজকে কবিতাটি শেয়ার করতে পেরে আমি আনন্দিত।


couple-g178df7f20_1280.jpg

source

"মন চায় তোমাকে "
মোঃ ফয়সাল আহমেদ


আমার এই মন,
চাই শুধু তোমাকে।
কবে তুমি আসবে প্রিয়,
আমার মনের এই ছোট্ট ঘরে।

মনের মাঝে খুব যত্ন করে,
রেখেছি তোমায় আদর করে।
রাখবো তোমাকে সারা জীবন ধরে,
আমার এই মনের মাঝে বধু সাজিয়ে।

আমার এই মন চাই শুধু যে তোমাকে,
তোমায় ছাড়া অন্য কাউকে ভালো লাগেনা কোন কিছুতে।
রাখবো তাই তোমাকে আমি,
আমার মনের মাঝে চিরকাল ধরে।

আমার মনের সকল কিছু,
চাওয়া পাওয়া তোমাকে কেন্দ্র করে।
তোমায় ছাড়া থাকতে পারিনা,
একাকী আমি ঘরেতে।

মনের মানুষ তুমি আমার,
তাইতো মন চায় শুধু তোমাকে।
তোমায় ছাড়া থাকতে পারিনা,
স্বপ্নের এই পৃথিবীতে।

আমার এই মন চায় যে,
শুধুই তোমাকে।
সকল বাঁধা পার করে,
চলে আসো মনের এই ছোট্ট ঘরে।


birds-g7fadb879a_1920.jpg

source

ভালোবাসার এই অনুভূতি কবিতার আকারে প্রকাশ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আর এই কবিতা লিখতে পেরে আমার অনেক বেশি ভালো লাগছে। তাই আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আমার লেখা এই কবিতাটি শেয়ার করলাম। আশা করছি ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা ভালোবাসার কবিতা আপনাদের কেমন লেগেছে সেটা জানাবেন এবং আমি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কবিতা লেখার চেষ্টা করবেন ইনশাল্লাহ।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নাম“মন চায় তোমাকে ”
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আসলে কবিতার মাধ্যমে যদি ভালোবাসার অনুভূতির টপিক তুলে ধরা হয় তাহলে সেগুলো পড়তে খুব ভালো লাগে। আর আমি তো এরকম টপিক গুলো নিয়ে কবিতা লিখতে খুব পছন্দ করি। এখন কি পড়তেও খুব ভালো লাগে।

মনের মানুষ তুমি আমার,
তাইতো মন চায় শুধু তোমাকে।
তোমায় ছাড়া থাকতে পারিনা,
স্বপ্নের এই পৃথিবীতে।

আমার কাছে আপনার লেখা কবিতার উপরের এই লাইনগুলো পড়তে একটু বেশি ভালো লেগেছে। সব মিলিয়ে জাস্ট অসাধারণ একটা কবিতা লিখেছেন আপনি।

 last year 

এতো সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 last year 

কবিতা কিন্তু আপনি দারুন লিখেন প্রতি সপ্তাহে লিখেন পড়তে অনেক ভালো লাগে। বিশেষ করে আপনি ভালোবাসার কবিতা গুলো অনেক বেশি লিখেন মনের মানুষকে নিয়ে। আজকের কবিতা টিও আমার অনেক ভালো লেগেছে পড়তে। খুব সুন্দর অনুভূতির প্রকাশ পেয়েছে কবিতার মধ্যে।

 last year 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 last year 

বাহ্ ভাই ছন্দে ছন্দে কবিতাটি বেশ সুন্দর করে সাজিয়ে তুলেছেন। আসলে ছন্দময় ভালোবাসার কবিতা গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার স্বরচিত কবিতাটি অনেক সুন্দর হয়েছে ভাই। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66649.04
ETH 3352.77
USDT 1.00
SBD 2.70