ভালোবাসার স্বরচিত কবিতা “ভালোবাসি তোমাকে” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

প্রতি সপ্তাহের মতো আজকেও আমি একটি কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আর এই কবিতাটি হল ভালোবাসার কবিতা। আসলে প্রতি সপ্তাহে আমি আমার পোস্টের ভিন্নতা আনার জন্য এই কবিতা লেখার চেষ্টা করি। আর আজকে আমি এই কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আশা করছি এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লেখা, মনের অনুভূতি গুলো কবিতার আকারে প্রকাশ করতে পেরে আমার অনেক বেশি ভালো লাগছে। আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আমার ভালোবাসার এই কবিতা শেয়ার করতে পেরে আমি আনন্দিত।


couple-g020870811_1280.jpg

source

"ভালোবাসি তোমাকে"
মোঃ ফয়সাল আহমেদ



ভালোবাসি শুধু তোমায়,
হারাতে চাইনা কখনো তাই ।
যদি আসো আমার ঘরে,
আগলে রাখবো ভালোবাসার চাদরে।

তোমার জন্য শিউলি ফুলের,
মালা গেঁথে আমি রেখেছি।
আসবে তুমি কবে প্রিয়ও আমার কাছে,
সেই মালা তোমার গলায় পরিয়ে দিয়ে,
জড়িয়ে রাখবো আমার বুকের মাঝে।

আমার বুকের মনিকোঠায়,
রাখবো তোমায় আজীবন ধরে।
এই বুকের মাঝে থাকবে তুমি,
ভালোবাসার ফুল ফুটিয়ে।

ভালোবাসার ফুল দিয়ে,
সাজিয়ে রাখবো তোমাকে আমি খুব যত্নে।
থাকবে তুমি আমার হয়ে,
এই বুকের মধ্যেখানে।

বুকের মাঝে খুব যত্ন করে,
রাখবো তোমায় আমার করে।
হারতে দিবনা কখনো তোমাই,
ধরে তোমায় ভালোবাসা শক্তি দিয়ে।

ভালোবাসি তোমাকে,
আর ভালোবেসেই যাবো,
জীবনে মরনে প্রতিটা ক্ষণে,
রাখবো তোমাকে আমার করে বুকের এই মধ্যখানে।


birds-g7fadb879a_1920.jpg

source

ভালোবাসা হৃদয়ের অনুভূতি, আর হৃদয়ের এই অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করলাম আমার এই কবিতার মাধ্যমে। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে মনের অনুভূতির শেষ নেই। এই অনুভূতিগুলো যেন সুন্দরভাবে কবিতার আকারে শেয়ার করলাম। আসলে কবিতা লিখতে আমার খুবই ভালো লাগে। আর প্রিয় মানুষকে কেন্দ্র করে কবিতা লেখার মধ্যে অন্যরকম একটা ভালো লাগা আছে। তো বন্ধুরা আশা করছি আমার আজকের এই কবিতাটির আপনাদের ভালো লাগবে।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নামভালোবাসি তোমাকে
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

ভালবাসার মানুষদেরকে কেন্দ্র করে অসাধারণ একটি কবিতা লিখেছেন। একজন প্রেমিক তার ভালোবাসার মানুষকে কিভাবে ভালোবাসা দিয়ে আগলে রাখবে সেই বিষয়টি কবিতার মধ্যে ফুটিয়ে তুলেছেন দেখে খুবই ভালো লাগলো। আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ। কবিতাটি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 last year 

আমার কাছে কেন জানি ভালোবাসি কবিতা গুলো দেখলেই ভীষণ ভালো লাগে। কারণ ভালোবাসার কবিতা গুলোর মধ্যে সুখ-দুঃখ দুটোই থাকে। আপনার কবিতার প্রতিটি লাইন আমার কাছে পরিবেশন ভালোই লাগলো। মনছোয়ানো কবিতার লাইন লিখলেন আজকে। এরকম সুন্দর কবিতা গুলো পড়ে মনের তৃপ্তি টাও অনেকটা মিটে যায়। এত সুন্দর কবিতা উপহার দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

পোস্টের ভিন্নতা আনার জন্য আপনি প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ভিন্ন ধরনের পোস্ট গুলো আমাদের সাথে শেয়ার করেন অনেক ভালো লাগে। আজকেও ভালোবাসি তোমাকে কবিতাটি শেয়ার করলেন অসাধারণ ভালো লেগেছে। অনেক ধন্যবাদ ভাইয়া প্রেমের কবিতা লেখে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ভালোবাসা নিয়ে অসম্ভব সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আপনি আমাদের সাথে। কবিতার লাইনগুলো একেবারে হৃদয়ের গেঁথে গেছে। ভালোবাসার কবিতা প্রিয়জনকে শোনালে খুশি হয়ে যাবে। ধন্যবাদ কবিতাটি শেয়ার করার জন্য

 last year 

ভাইয়া খুব সুন্দর কবিতা লিখেছেন। ভালোবাসার কবিতা পড়তে অনেক ভালো লাগে। আপনার এই কবিতা পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটা লাইন খুব সুন্দর লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ভালোবাসি তোমায় কবিতাটি দারুন ভাবে উপভোগ করলাম ভাইয়া। বেশ ভালো লাগলো। কবিতাটি মনের মানুষ কে শুনালে খুশি হবে আশা করছি। যেখানে ভালোবাসা থাকবে সেখানে সুখ দুঃখ থাকবে এটাই স্বাভাবিক। সবমিলিয়ে দারুন হয়েছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটা কবিতা শেয়ার করার জন্য।

 last year 

প্রিয় মানুষটিকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা আজ শেয়ার করলেন।চমৎকার হয়েছে আপনার কবিতাটি।প্রতিটি লাইনে ভালোবাসা দিয়ে ভরপুর ছিল।ভালোবাসার মানুষ যদি এই কবিতাটি পড়ে তবে খুব খুশি হয়ে যাবে। দারুন হয়েছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর এই কবিতাটি শেয়ার করার জন্য।

 last year 

আসলে ভালোবাসার মানুষটাকে নিয়ে আমরা সব সময় অনেক চিন্তা ভাবনা করে থাকি। আর সেই মানুষটা আমাদের জন্য অনেক বেশি আপন হয়ে থাকে। ভালোবাসার মানুষটা যদি আমাদের পাশে থাকে তাহলে আমরা অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে পারবো। ভালোবাসি তোমাকে আপনার লেখা কবিতাটা পড়ে মনটা ভরে গেল। এত সুন্দর করে কবিতাটা লিখে সবার মাঝে ভাগ করে নিলেন দেখে ভালো লেগেছে।

 last year 

ভাই আপনি কিন্তু সব সময় ভালোবাসার মানুষটাকে নিয়ে অনেক সুন্দর কবিতা লিখে থাকেন। ভালোবাসার মানুষটাকে নিয়ে যদি কবিতা লেখা হয় তখন মনটা ভরে যায় পড়ে। আসুন আমরা সবাই ভালোবাসার মানুষটাকে অনেক বেশি ভালোবাসি, এখন তাকে নিয়েই সব সময় চিন্তা ভাবনা করি। সেই মানুষটা আমাদের হৃদয়ের গভীরে থাকে সবসময়। সেই মানুষটাকে নিয়ে কবিতা লিখতেও খুব ভালো লাগে। অনেক সুন্দর হয়েছে সম্পূর্ণটা।

 last year 

দিন দিন কেমন জানি প্রেম ভালোবাসা মনের মধ্যে বেড়েই চলেছে, তাই যখনই কাউকে দেখি প্রেম ভালোবাসার কবিতা রচনা করে আমাদের মাঝে শেয়ার করে সেই কবিতাগুলো আবৃত্তি করতে বেশ ভালো লাগে আমার। যাই হোক অনেক সুন্দর ছিল আপনার আজকের এই অসাধারণ প্রেম অনুভূতিমূলক কবিতা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47