ভালোবাসার স্বরচিত কবিতা “ স্বপ্নের মানুষ ” By mohamad786🌹

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে ভালোবাসার একটি কবিতা নিয়ে আসলাম আর আজকের কবিতাটি নাম হল স্বপ্নের মানুষ। আসলে আমাদের প্রত্যেকেরই একজন স্বপ্নের মানুষ থাকে এই স্বপ্নের মানুষকে নিয়ে যেন শত কল্পনা আসলে। স্বপ্ন আমরা কখনো পূরণ করতে পারি আবার কখনো পূরণ করতে পারিনা। তবে স্বপ্নের মানুষ যে ভালবাসার প্রিয় মানুষটি হয়ে থাকে সে যেন স্বপ্নের মানুষ হয়েই সারা জীবন থাকে বুকের মাঝে। হয়তো স্বপ্নের মানুষকে আমরা পেয়ে যাই তখন যেন স্বপ্নটা সত্যি হয়। আর যখন আমরা স্বপ্নের মানুষকে পায় না তখন স্বপ্নটা সত্যি হয় না। তবে স্বপ্নটা সত্যি হলে জীবনটা পরিপূর্ণ হয়ে। তাইআজকে স্বপ্নের মানুষকে নিয়ে এই কবিতাটি লিখেছি। আশা করছি ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


couple-g020870811_1280.jpg

source

"স্বপ্নের মানুষ"
মোঃ ফয়সাল আহমেদ


আমার দুচোখ ভরা স্বপ্ন দিয়ে,
আছো তুমি মনের ঘরে,
সেই ঘরেতে রেখেছি তোমায়,
ভালোবাসায় জড়িয়ে।

ভালোবাসার স্বপ্ন নিয়ে,
যাবো তোমার কাছে।
ফিরিয়ে দিওনা তুমি আমায়।
তোমায় মনের মধ্যে থেকে।

আমার মনের রাণী হয়ে,
আসবে তুমি স্বপ্নের ঘরে।
সেই ঘরেতে থাকবো মোরা,
ভালবাসায় ফুল বিছিয়ে।

স্বপ্নের মানুষ তুমি আমার,
হারাতে চাইনা কখনে তোমায়।
ভালোবাসার শক্তি দিয়ে,
ধরে রাখবো তাই সারা জীবন ভরে।

আমার এই জীবনে,
হাজারো স্বপ্ন তোমায় ঘিরে।
স্বপ্ন দেখতে ভালবাসি তাই,
যদি তুমি থাকো সেই স্বপ্নের মাঝে।

ভালোবাসার রঙিন স্বপ্ন,
যত দেখি তোমায় ঘিরে।
এই স্বপ্নগুলো পূরণ হবে,
যদি তুমি আসো আমার মনের ঘরে।

আমার স্বপ্নের মানুষ শুধুই তুমি,
রেখেছি তাই স্বপ্নের রাজ্যে।
সেখানেই থাকবে তুমি,
ভালোবাসার আদরে বুকের এই মধ্যেখানে।


birds-g7fadb879a_1920.jpg

source

আমাদের মনের ভিতর অনেক স্বপ্ন কল্পনা থাকে,আর ভালোবাসা প্রিয় মানুষকে নিয়ে এই স্বপ্ন যখন পূরণ হয় তখনই যেন ভালোবাসার প্রিয় মানুষটাকে নিজের করে পাওয়া যায়। এবং জীবনের পরিপূর্ণতা আসে। তাই ভালোবাসার এই প্রিয় মানুষকে নিয়ে যেন আজকের কবিতাটি। আসলে মনের মানুষকে নিয়ে অনেক কল্পনা থাকে। সেই কল্পনা থেকেই কবিতাটি লিখেছি। আশা করছি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে হৃদয়ের অনুভূতি ও মনের কল্পনার শেষ নেই।

লেখকমোঃ ফয়সাল আহমেদ
কবিতার নাম“স্বপ্নের মানুষ”
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

ওয়াও আপনার কবিতা পড়ে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া।আপনি কিন্তু দারুন কবিতা লিখেন।কবিতার নামের সাথে লাইনগুলো চমৎকার মিলে গেছে ছন্দের সাথে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি তো খুব সুন্দর করে কবিতা লিখেন। আপনার কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম। জাস্ট অসাধারণ ছিল আপনার কবিতাটি। প্রত্যেকটা লাইনের সাথে মিল আছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটা কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনি সব সময় খুব সুন্দর সুন্দর প্রেমের কবিতা লিখেন কবিতা গুলো অসাধারণ হয়। মনের মানুষকে নিয়ে এত সুন্দর অনুভূতি দিয়ে কবিতাটা লিখলেন অনেক ভালো হয়েছে পড়তে। তাছাড়া কবিতার কথা গুলো আপনি খুব সুন্দর অনুভূতি দিয়ে লিখেন। অনেক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর কবিতাটি লিখে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ভালোবাসার মানুষকে নিয়ে খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার এত সুন্দর কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। কবিতার প্রতিটা লাইন খুব সুন্দর ভাবে লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ভালোবাসা নিয়ে খুবই সুন্দর কবিতা লিখেছেন। এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আসলে আমাদের যত স্বপ্ন থাকে সেই সব স্বপ্ন আমাদের ভালোবাসার মানুষটাকে নিয়েই থাকে। আর সেই স্বপ্নগুলো যদি পূরণ হয় এবং কি সেই মানুষটাকে যদি আমরা পাই , তাহলে তার থেকে আনন্দ আর কোন কিছুতেই হয় না। আপনি ভালোবাসার মানুষটাকে নিয়ে অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটা পড়ে আমার তো মনটা একেবারে ভরে গিয়েছে। অনেক সুন্দর হয়েছে কিন্তু সম্পূর্ণ কবিতাটা এটা বলতেই হয়।

 last year 

আজকে আপনি খুব চমৎকার স্বপ্নের মানুষ কবিতা লিখেছেন। স্বপ্নের মানুষকে যখন মানুষ পেয়ে যায় তখন মানুষের একটা চাওয়া পূর্ণ হয়ে যায়। আর যদি স্বপ্নের মানুষকে না পাওয়া যায় তখন মানুষের জীবন অনেক এলোমেলো হয়ে যায়। আপনার কবিতার প্রত্যেকটি লাইন পড়ে মুগ্ধ হয়ে গেলাম। কবিতার মাধ্যমে ভালোবাসা কথা খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে কবিতাটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56697.29
ETH 2390.51
USDT 1.00
SBD 2.29