আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা - ৩৭ ( মাছের চপ রেসিপি ) , এর ফলাফল প্রকাশ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year (edited)

আজ - ২১ই, জ্যৈষ্ঠ | ১৪৩০ বঙ্গাব্দ, | গ্রীষ্ম-কাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



মাছের চপ রেসিপি.png

অন্যান্য কনটেস্টের মতো আমাদের এবারের কনটেস্টে ও অংশগ্রহণকারীর সংখ্যা ছিল অনেক। যেহেতু এটি একটি প্রতিযোগিতা তাই সকলেই ভালো করলে ও সকলকে বিজয়ী করা সম্ভব নয়। এ প্রতিযোগিতায় মোট ১৩ জন কে আমরা বিজয়ী হিসেবে বাছাই করে নিয়েছি। যার মধ্যে থেকে ৯ জন এডমিনদের থেকে পুরস্কার পাবে। আর বাকি ৪ জন দাদার পক্ষ থেকে স্পেশাল পুরস্কার পাবে।

যারা কনটেস্ট অংশগ্রহণ করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা। আর যারা বিজয়ী হতে পারেননি তারা মন খারাপ করবেন না। কেননা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত বিভিন্ন কনটেস্ট এর আয়োজন করা হয়। তাই বলছি এবার বিজয়ী হতে পারে নি তাতে কি হয়েছে ,পরেরবার নিশ্চয়ই আপনারা বিজয়ী হতে পারবেন।


আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -৩৭ এ মোট অংশগ্রহণকারীর সংখ্যা ছিল- ২৩ জন।

মোট বিজয়ী হয়েছেন - ১৩ জন।

মোট পুরস্কার - ১৫০স্টিম এডমিনদের থেকে+ ১০০ ডলার এর আপভোট দাদার পক্ষ থেকে।

আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -৩৭ " যারা sponsor করেছেন তাদের তালিকা নিচে দেয়া হল।


no.usernameammount
1@hafizullah21.42 steem
2@winkles21.42 steem
3@swagata2121.42steem
4@nusuranur21.42steem
5@rex-sumon21.42steem
6@shuvo3521.42steem
7@moh.arif21.42steem
8@rme100$ upvote to special winners


আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা - ৩৭ " বিজয়ীদের তালিকা নিচে দেওয়া হল।


এডমিন দের পক্ষ থেকে যাদের পুরস্কার প্রদান করা হবে।

no.post linkusernamepositionprize
1link@tanujaSpecial prize15 Steem
2link@sshifa1st35 steem
3link@rahimakhatun2nd25 steem
4link@bristy13rd20 steem
5link@nevlu1234th14 steem
6link@tangera5th12 steem
7link@narocky716th10 steem
8link@tania696th10 Steem
9link@green0157th9 Steem

দাদার পক্ষ থেকে যাদের স্পেশাল পুরস্কার হিসাবে আপভোট প্রদান করা হবে।
no.post linkusernamepositionprize
1link@tasonyaSpacial Prize from dada25$ Upvote
2link@tauhidaSpacial Prize from dada25$ upvote
3link@isratmimSpacial Prize from dada25$ Upvote
4link@bdwomenSpacial Prize from dada25$ Upvote

বিজয়ীদের পুরস্কার বিতরণের স্ক্রীনশট


image.png

দাদার পক্ষ থেকে স্পেশাল আপভোট খুব শীঘ্রই দেওয়া হবে।

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power
250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

বেশ দারুন একটি প্রতিযোগিতা ছিলো।আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি যে কোন প্রাইজ পাবো ভাবতেই পারিনি। ভালো লাগছে।ধন্যবাদ

 last year 

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যেমন আনন্দিত হয়েছিলাম, তেমনি প্রতিযোগিতায় বিজয়ী হয়ে তার চেয়ে বেশি আনন্দিত হলাম। খুবই সুন্দর একটি প্রতিযোগিতা ছেলেটি। আমার সাথে যারা বিজয়ী হয়েছেন সবাইকে জানাই অভিনন্দন।

 last year 

খুবই সুন্দর একটি প্রতিযোগিতা ছিল। এই প্রথম আমি কোন প্রতিযোগিতায় প্রথম স্থান হয়েছি সত্যিই খুব খুশি লেগেছিল তবে যেদিন এই প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে সেদিন আমি খুবই অসুস্থ ছিলাম তাই ইচ্ছা থাকা সত্ত্বেও কথা বলতে পারিনি এজন্য খুবই খারাপ লাগছে। আমি তো ভাবতেই পারিনি যে আমি প্রথম স্থান অধিকার করব। সবাইকে অসংখ্য ধন্যবাদ যে আমার পোস্টটি সবার কাছে ভালো লেগেছে। আর প্রতিযোগিতার পুরস্কার পেয়ে আরো আনন্দিত হলাম। সকল বিজয়ী কে আমার পক্ষ থেকে অনেক অনেক অভিনন্দন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করার জন্য। ‌

 last year 

মাছের চপ রেসিপি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কার বিজয়ী বন্ধুদেরকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য আমি কর্তৃপক্ষকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 last year 

প্রতিযোগিতা মানেই ভিন্ন রকম আয়োজন। এক্ষেত্রে অংশগ্রহণ না করলে একদমই ভালো লাগেনা। যদিও প্রচুর ব্যস্ততার মাঝে গতবারের কনটেস্টে জয়েন করেছিলাম। বিজয়ী হতে পেরে সত্যি খুব ভালো লাগছে।

 last year 

আসলে এবারের প্রতিযোগিতাটা ভিন্ন রকম ছিল। সবাই অসাধারণ রেসিপিগুলো শেয়ার করেছিলো। অনেক ঝামেলায় থাকা সত্ত্বেও খুব কষ্ট করে প্রতিযোগিতায় জয়েন করেছিলাম। দাদার কাছ থেকে বিশেষ পুরস্কার পেয়ে ভীষণ ভালো লেগেছে। প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছে তাদের সবাইকে জানাই অনেক অভিনন্দন।

 last year 

মাছের চাপের প্রতিযোগিতা টি অনেক সুন্দর একটি প্রতিযোগিতা ছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা অনেক নতুন নতুন ইউনিক চপের রেসিপি দেখতে পেরেছি। প্রতিযোগিতা অংশগ্রহণ করে যারা বিজয়ী হয়েছেন তাদের প্রতি রইল অসংখ্য শুভেচ্ছা। ধন্যবাদ ভাই এত সুন্দর করে রিপোর্ট তৈরি করার জন্য।

 last year 

আমি তো প্রথমে ভেবেই পাচ্ছিলাম না যে কি মাছের চপ তৈরি করবো।তারপর অনেক মাছ জড়ো করেই বানিয়ে ফেললাম চপ।যাইহোক আমার রেসিপিটি আপনাদের পছন্দ হয়েছে জেনেই ভালো লাগছিলো।আর একটি অবস্থানে থাকতে পেরে আমিও অনেক খুশি।সকল বিজয়ীদেরকে অভিনন্দন জানাই।সুন্দর ফলাফল প্রকাশ করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55885.64
ETH 2358.26
USDT 1.00
SBD 2.31