বিগত পাঁচটি রেসিপি পোস্টের রিভিউ||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১৪ই বৈশাখ| ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার| গ্রীষ্মকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


GridArt_20220427_085449833.jpg

রেসিপি পোষ্টের রিভিউ।
device:redmi note 10


আমি মনে করি নিজের চেষ্টার দ্বারা সফলতা সম্ভব।ট্যালেন্ট বা যোগ্যতা দিয়ে জীবনে কিছু একটা করে ফেলবো- এমনটা আশা করে কোন লাভ নাই। কারণ দুনিয়াতে ট্যালেন্ট বা যোগ্যতা দিয়ে কাউকে বিচার করা হয় না। বিচার করা হয় অর্জন দিয়ে।


ছোট মাছ চুচ্চুড়ি


GridArt_20220417_121532461.jpg


মাছের মধ্যে ছোট মাছ আমার খুবই পছন্দের একটি মাছ। এই মাছ খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আর যদি টমেটো 🍅 দেওয়া হয় মাছের মধ্যে তাহলে টেস্ট আরো বেড়ে যায় ।।আর ছোট মাছ অনেক উপকারী ।।যাদের রাতকানা রোগ আছে। ছোট মাছ খেলে তাদের রাতকানা রোগ সেরে যাওয়ার সম্ভাবনা থাকে। আর ছোট মাছের মধ্যে বিভিন্ন ধরনের পুষ্টিগুণ বিদ্যমান থাকে ।যা আমাদের শরীরের জন্য উপকারী ।এখানে পোষ্টের লিংক সমূহ।


পুদিনা পাতা দিয়ে আলুর চপ


1649882432027-01.jpeg


আপনারাতো বিভিন্নভাবে আলুর চপ তৈরি করে খেয়েছেন। পুদিনা পাতা দিয়ে কোন এক সময় আলুর চপ তৈরি করে খেয়ে দেখবেন অনেক সুস্বাদু লাগবে। কারণ পুদিনা পাতার যে ঘ্রাণ আমার কাছে বেশ ভালো লাগে। পুদিনা পাতা খেলে অনেক রোগ থেকে মুক্তি পাওয়া যায়। আশাকরি আমার আলুর চপের রেসিপি আপনাদের ভাল লেগেছিল। এখানে পোষ্টের লিংক সমূহ।।


সুস্বাদু কৈ মাছ ভুনা


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9bSRrLKoahuYM4QCWZDVoHMXZEQa97GrLBkAQDbjU23ACYzP3QCgZzJ9dcdjki2R4annCGbZZPjxXobcGNwrNjAu18a.jpeg


দেশীয় যেকোনো ধরনের মাছ আমার কাছে খুবই ভালো লাগে।। তার মধ্যে কৈ মাছ অন্যতম ।কৈ মাছে আলাদা একটা টেস্ট পাওয়া যায়। বিশেষ করে গ্রামাঞ্চলে এই মাছ অনেক বেশি পাওয়া যায়। বর্ষা মৌসুমে অথবা গ্রীষ্মকালীন সময়ে যখন খাল বিলে পানি শুকিয়ে যায় তখন এই মাছ দেখা যায় ।তবে শহরাঞ্চলে চাষকৃত কৈ মাছ তেমন টেস্ট লাগেনা। এখানে পোষ্টের লিংক সমূহ।


ইফতারে ছোলা ভুনা


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VvtPYJoi9Zht4XWa6D8eGehJzPRjLtYznBTZU7MWZDpZcQA7wktNjGEbpKXXi5iBSRcbsqHCcDxAF94kszvC5etMxS.jpeg


ইফতারের সময় ছোলা ভুনা ছাড়া যেন জমে না। ছোলা ভুনা ছাড়া যেন স্বয়ংসম্পূর্ণ হয়না আমার ইফতার। অন্য যে কোন সময় ছোলা ভুনা আমার কাছে খুবই প্রিয়। ছোলাতে প্রচুর পরিমাণে ভিটামিন থাকে যা খেলে আমাদের শরীরে উপকারে আসে ।তবে আমার এই রেসিপিটা খেতে অনেক সুস্বাদু হয়েছিল ।এখানে পোষ্টের লিংক সমূহ।


ফিরনি বা পায়েস রান্না


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9aEcZvdX4QwX2eN41QPEwNanNzF6x1B4cbAx4KukyyLrhViybnC1oQdMsomo81eCEA16cRzzht46ySiTB6WZoCGri3x.jpeg


মিষ্টিজাতীয় যেকোনো খাবার আমার কাছে খুবই ভালো লাগে। তবে দেশীয় পোলাও চাউল দিয়ে ফিরনি রান্না করলে এটা খেতে অনেক মজা হয়ে থাকে। এর যে গ্রান আপনাকে মুগ্ধ করবে। আর ফিরনি রান্না খুবই সহজ যে কেউ চাইলে খুব সহজে এই রেসিপিটা করতে পারবে। আমার পরিবারের সবাই এই রেসিপিটার খুবই প্রশংসা করেছিল। আশা করি আপনাদের কাছেও ভাল লেগেছিল এই রেসিপিটা। এখানে পোষ্টের লিংক সমূহ।


আজ এই পর্যন্তই পরবর্তী সময়ে কোন একটা পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। আশা করি আমার রেসিপি রিভিউ আপনাদের ভালো লাগবে।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনার রেসিপিগুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর সুন্দর রেসিপি তৈরি করেছিলেন। এই রিভিই পোস্টটি অনেক ভালো ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল।

 2 years ago 

আমার রেসিপি গুলো আপনার কাছে ভাল লেগেছে শুনে অনেক খুশি হলাম ভাইয়া ।।সুন্দর মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ।ভালো থাকবেন সুস্থ থাকবেন।।

 2 years ago 

স্বল্প পরিমাণ সাপোর্ট দিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ । অ্যামাউন্ট বড় কথা নয় আপনি যে আমাদের সাথে আছেন এটাই বড় কথা ধন্য বাদ।।

 2 years ago 

আপনি আজকে আমাদের সাথে আপনার করা বিগত পাঁচটি পোস্টের রেসিপি এর রিভিউ দিয়েছেন। আপনার পাঁচটি রেসিপি দেখতে অনেক ভালো লাগছে, আর আপনি এটির উপস্থাপনাও দারুণভাবে করেছেন।

 2 years ago 

আমার রেসিপি গুলোর রিভিউ আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক খুশী হলাম ভাইয়া ।।আশা করি এভাবেই সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকবেন।।

 2 years ago 

আপনি আপনার রেসিপি পোস্ট রিভিউ দেখানোর কারণে সবগুলো পোস্ট একসাথে দেখতে পারলাম। যার প্রত্যেকটি রেসিপি খুব সুন্দর ভাবে সাজিয়েছেন আপনি। পুদিনা পাতা দিয়ে আলুর চপ, কৈ মাছ ভুনা, ছোলা বুট ভুনা সব মিলিয়ে অসাধারণ সব রেসিপি তৈরি করেছেন আপনি। অসংখ্য ধন্যবাদ রিভিউ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 years ago 

পুদিনা পাতা দিয়ে আলুর চপ তৈরি করলে খেতে অনেক সুস্বাদু লাগে।। আর দেশীয় মাছ খেতে এমনিতেই আমার কাছে খুবই ভালো লাগে ।।
আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ আপু।।

 2 years ago 

বিগত ৫ টি রেসিপি পোষ্ট এ রিভিউ দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার সবগুলো পোষ্ট দেখা সম্ভব হয়ে ওঠেনি। তাই পোস্টে রিভিউ দেওয়ার কারণে দেখা হয়ে গেল। আপনার তৈরি পুদিনা পাতা দিয়ে আলুর চপ রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। কেননা আমি আগে কখনো পুদিনা পাতার এই চপটি খাইনি। পুরাতনকে আবার নতুন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছেও পুদিনা পাতা দিয়ে আলুর চপ তৈরি খেতে অনেক মজা লেগেছিল ।।এভাবে তৈরি করলে খেতে অনেক টেস্ট হয়ে থাকে ।।আপনিও সময় পেলে এরকম রেসিপি তৈরি করে খাবেন।। অনেক মজা পাবেন ।
মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 2 years ago 

রেসিপি গুলো থেকে আমার কাছে বেশি ভালো লেগেছে ছোট মাছের চচ্চড়ির রেসিপিটি। বাকি রেসিপি গুলো ও খুব মজাদার হয়েছিলো। তবে বেশি ভালো লাগলো। চচ্চড়ি টাই। খুব ভালো করেই বানিয়েছেন বোঝা যাচ্ছে।

 2 years ago 

আমার বিগত পাঁচ টি রেসিপি পোস্টের রিভিউ আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক আনন্দ লাগছে আপু ।।এভাবে উৎসাহমূলক মতামত দিয়ে সব সময় পাশে থাকবেন আশা করি।।

 2 years ago 

ভাই রেসিপি পোস্ট চোখের সামনে আসলে মাথা ঠিক থাকে না। আপনি বিগত ৫ টি রেসিপি পোস্টের রিভিউ করেছেন। আমার কাছে সব গুলো পোস্ট অনেক ভালো লেগেছে। এগিয়ে যান এভাবেই।

 2 years ago 

এই রোজা রমজান মাসে রেসিপি পোষ্ট দেখলে আমার কাছে খুবই আনইজি ফিল মনে হয় কারণ দেখে তো লোভ লাগবে । আপনার সুন্দর মতামতের মাধ্যমে সুন্দর কমেন্ট করার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

নিজের ভালো ভালো কাজগুলো ঘুরির ফিরিয়ে দেখতে সত্যিই খুব ভালো লাগে। অনেক সুন্দর সুন্দর রেসিপি পোস্ট গুলোর রিভিউ শেয়ার করেছেন ভাইয়া। সত্যি বলতে প্রতিটি খাবারই আমার খুব পছন্দের 😋। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে আমি অনেক উৎসাহ ও অনুপ্রেরণা পেলাম, অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।
ভাল থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল আপনার জন্য।।

 2 years ago 

বিগত দিনে খুব সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে আমাদের মাঝে তুলে ধরেছেন। মাছের রেসিপি গুলো খেতে আমার কাছে বেশি ভালো লাগে। কারণ মাছ খেতে আমি খুবই পছন্দ করি। সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মাছ খেতে আমার কাছেও খুবই ভালো লাগে।। তবে যদি হয় দেশীয় মাছ তাহলে এটা এটা আরো অনেক টেস্ট হয়ে যায় ।।মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ।।শুভকামনা রইল।।

 2 years ago 

খুব ভালো লাগলো ভাই সবগুলো রেসিপি আমাদের মাঝে একসাথে তুলে ধরেছেন। যদিও এর মাঝে আমি প্রায় সবগুলোই আগে দেখেছি। তাই ভালো লাগলো যে সবগুলো রেসিপি আমাদের একসাথে তুলে ধরেছেন। কই মাছের রেসিপি এবং পুদিনা পাতা দিয়ে আলুর চপ আমার কাছে অনেক ভালো লেগেছে।বাহিরে রেসিপি গুলো অনেক সুন্দর হয়েছে ভাই। ধন্যবাদ আপনাকে এরকম সবগুলো রেসিপি আমাদের মাঝে একসাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

কৈ মাছের রান্না খেতে অনেক সুস্বাদু লাগছিল। কারন দেশীয় কৈ মাছ আমার কাছে খুবই ভালো লাগে। পুদিনা পাতা দিয়ে আলুর চপ ভালো ছিল ।।আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65