বিগত এক মাসের আর্ট পোস্টের রিভিউ||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -৩০ শে চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


GridArt_20220413_110847943.jpg

ডাই পোষ্টের রিভিউ।
device:redmi note 10


আমি মনে করি নিজের চেষ্টার দ্বারা সফলতা সম্ভব।ট্যালেন্ট বা যোগ্যতা দিয়ে জীবনে কিছু একটা করে ফেলবো- এমনটা আশা করে কোন লাভ নাই। কারণ দুনিয়াতে ট্যালেন্ট বা যোগ্যতা দিয়ে কাউকে বিচার করা হয় না। বিচার করা হয় অর্জন দিয়ে।

পেন্সিল দিয়ে যেকোনো ধরনের চিত্র অঙ্কন করতে আমি খুবই পছন্দ করি। বিশেষ করে বিভিন্ন ধরনের পাখি ও ফুলের চিত্র অঙ্কন করতে আমার বেশি ভালো লাগে। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেকে খুব সুন্দর সুন্দর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন। সেই অনুপ্রেরণামূলক চিত্র অংকন দেখেই চিত্র অংকন করার চেষ্টা করি।


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9TELR619YcFDJatzFZQoSGUpuhR3GafDhhYwzzVrJisnkEgD4sTMBUznJUfkU4kKCueCC8gpowVLkXjQQTtssRKfJ7Q.jpeg

গোলাপ ফুলের চিত্র অংকন।
device:redmi note 10


পেন্সিল দিয়ে যেকোনো ধরনের চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। আমি সময় পেলেই পেন্সিল দিয়ে অঙ্কন করতে বসে যাই। তেমনি পেন্সিল ও কালার পেন্সিল দিয়ে গোলাপ ফুলের চিত্র অংকন করেছিলাম। গোলাপ ফুল হল ভালবাসার প্রতিক ।।আর এই ফুল টা পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।এখানে পোষ্টের লিংক সমূহ।


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9USvsG7MmxYJzHvhAxd5w1usr5bk3euZw26CBDQPg8Nh2C8VoAQZf7AWS26VQ3jMsamXNgDvcMn7ZHdLd8i7CeWESEz.jpeg


এই চিত্রের মাধ্যমে আমি প্রকৃতির এক অপরূপ দৃশ্য ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।। কারণ গ্রাম অঞ্চলে পুকুরের মাঝে শাপলা ফুল ফুটে থাকে এবং সেখানে মাছ ধরার জন্য বক পাখি ওত পেতে বসে থাকে। চিত্রটি আমার কাছে বেশ ভালো লেগেছিল ।আশা করি আপনাদের কাছেও।এখানে পোস্টের লিংক সমূহ।

প্রকৃতির দৃশ্যের চিত্র।
device:redmi note 10


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VEq168UmrSadjE7k6yV33VuGkcKYL3zPvyJQanm1hDN47XHoD17RWoiHBAW3RtfFLWe1cTVickoHNTXDdJRBb2YxcN.jpeg

ফুলসহ টবের চিত্র অংকন।
device:redmi note 10


এই চিত্রের মাঝে আমি ফুলসহ ফুলের টবের চিত্র আপনাদের মাঝে তুলে ধরেছিলাম। ফুল আমার কাছে খুবই ভালো লাগে। তাই সময় পেলেই আমি আমার ছোট ফুলের বাগানে যেয়ে সময় কাটাই। সেই থেকেই আমার ফুলের প্রতি এত আকর্ষণ।এখানে পোষ্টের লিংক সমূহ।।


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9b68UMUtHVNu6SLr3pGrdu4dTAexrhAWwVgpHT6w6hhuAH3EiKetociZacWuE1FWr8stPhfJA9YY5HUiUGLNVvKmfQz.jpeg

ডালে বসে থাকা পাখির চিত্র।
device:redmi note 10


এই চিত্রের মাধ্যমে ডালে বসা পাখির চিত্র নদী পাহাড় সূর্য সবকিছু ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।। পাখির চিত্র অঙ্কন করতে অনেক সময় লেগেছিল।। আর পেন্সিল অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে।। আশাকরি আপনাদের ভাল লেগেছিল।।এখানে পোষ্টের লিংক সমূহ।।


vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9U455WZjuMb8NtLmiPovenQNFhfvD7kvfXp1WZtGHmzUzX8pJ8AEKUmb2DtVeWWiJKwqc8tMLXpy6BajoVHNcDUKcYv.jpeg

কিউট বিড়ালের চিত্র।
device:redmi note 10


এই পোষ্টের মাধ্যমে কিউট একটি বিড়ালের দৃশ্য আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছিলাম। বিড়াল আমার খুবই ভালো লাগে।। আমি সময় পেলেই বিড়ালের সাথে খেলা করি।। আশা করি আমার এই চিত্রটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছিল।।এখানে পোষ্টের লিংক সমূহ।।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত আপনি খুবই সুন্দর সুন্দর আর্ট পোস্ট করে থাকেন। আপনার প্রতিটা পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে সব থেকে বেশি ভালো লেগেছে গোলাপ ফুলের চিত্র অংকনটি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি সুন্দর করে আট করতে পারি বলেই তো প্রতিনিয়তই ভালো ভালো আর্ট পোস্ট দিয়ে থাকি।। আপনি পারলে আপনিও দিতেন।। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

স্বল্প পরিমাণ সাপোর্ট দিয়ে আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ।।আশা করি এভাবেই সব সময় পাশে থাকবেন।।

 2 years ago 

আপনার আর্টগুলো বেশ সুন্দর লাগলো। তবে আমার কাছে বিড়ালের আর্টটি একটু বেশিই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

শুভকামনা রইল

 2 years ago 

আমার আর্ট গুলোর মধ্যে বিড়ালের চিত্রটি আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক খুশী হলাম আপু।। আশা করি এভাবে সুন্দর মন্তব্য করে সব সময় পাশে থাকবেন ।।শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ওয়াও আপনার প্রতিটি আর্ট অসাধারন ছিল। বিগত এক মাসে খুব সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে উপহার দিয়েছেন। আমার কাছে একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার আর্ট গুলো ভাল হয়েছে এটা বলতে হবেনা আপনাকে ।।আমি গত মাসে ভালো আর্ট করেছি সেজন্য সবাই সুন্দর সুন্দর মন্তব্য করেছে।। আপনার মন্তব্যর দরকার নাই।।

 2 years ago 

আপনার আর্টগুলো দেঝে মনটা ভরে গেলো আপনি বিগত মাসে অনেক সুন্দর আর্ট আমাদের উপহার দিয়েছেন।এই মাসে আরো ভালো আর্ট আশা করি উপহার দিবেন।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন আমি যেন সুন্দর সুন্দর আর্ট আপনাদের মাঝে উপহার দিতে পারি।। আপনার সুন্দর মতামত পেয়ে অনেক ভালো লাগলো ।।ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আরো একবার সবগুলো আর্ট পোস্ট একসাথে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আমার কাছে কিন্তু রিভিউ পোস্ট গুলা দেখতে ভালই লাগে। কারণ রিভিউ পোস্টগুলোতে অনেক গুলো পোস্ট একসাথে দেখতে পাই। আপনার সবগুলো আর্ট অসাধারণ ছিল। আরো একবার আমাদের মাঝে নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছে রিভিউ পোস্টগুলো দেখতে খুবই ভালো লাগে।। সবগুলো পোস্ট এক নজরে দেখা হয়ে যায় ।।আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন।।

 2 years ago 

আমার কাছে শাপলা ফুল এবং গোলাপ ফুলের চিত্র টা সবচেয়ে বেশি ভালো লেগেছে। সবগুলো চিত্রই বেশ ভালো ছিল তবে আপনার যে আর্ট করার দক্ষতা অনেক ভাল সেটা কিন্তু স্বীকার করতে হবে।

 2 years ago 

আপনার চোখ নষ্ট হয়ে গেছে 😀😀 শুধু শাপলা ফুল আর গোলাপ ফুল ভালো হয়েছে না সবচেয়ে বেশি ভালো হয়েছে কিউট বিড়ালের চিত্রটা।। ভালোভাবে নেক্সট টাইম থেকে পোস্ট দেখে কমেন্ট করবেন।।

 2 years ago 

বিগত মাসের এত সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে রিভিউ করে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার পোস্ট গুলো খুবই অসাধারণ ছিল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে অনেক খুশি হলাম ভাইয়া।। আশা করি এভাবে সব সময় উৎসাহিত করবেন।।
ধন্যবাদ।।

 2 years ago 

আপনার অঙ্কনের পোস্টগুলো আমার কাছে সবসময় ভালো লাগে আপনি খুব ভালো অঙ্কন করতে পারে। আপনার এই পোষ্টের মাধ্যমে আবার সব অংকন গুলো এক নজরে দেখে নেয়া গেল। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমি যে ভালো অঙ্কন করতে পারি এটা আপনার বলতে হবেনা আমি এটা নিজেই জানি ।আপনার মন্তব্যে আমার দরকার নাই ধন্যবাদ।।

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে চিত্র অঙ্কন করেছেন। আপনার চিত্রাংকন আমার কাছে খুবই ভালো। এত চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে আমি অনেক উৎসাহ ও অনুপ্রেরণা পেলাম, অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।। ভাল থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74