Sort:  
 2 years ago 

পেন্সিল এবং কালার পেন দিয়ে আপনার ফুল এবং টবের চিত্রটি দারুন ছিল ভাই।টবের চিত্র অঙ্কন কর পদ্ধতি গুলো খুব সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দর ভাবে বর্ণনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমি চেষ্টা করেছি নিজের সাধ্যমত ড্রইং টি করার জন্য।।। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।। ভালোবাসা অবিরাম।।

 2 years ago 

ভাই আপনার চিত্রটির ফুলের সঙ্গে সঙ্গে টবটিও ভালই এঁকেছেন। ফুলের টবের ভেতরের নকশা টা বেশি ভালো লেগেছে আমার কাছে। এছাড়াও রং করার জন্য চিত্রটি দেখতে আরও বেশি আকর্ষণীয় লাগছে। চিত্র অংকন করার পদ্ধতি গুলো ধাপে ধাপে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।। আমি চেষ্টা করেছি নিজের সাধ্যমত ড্রইং টি করার জন্য।।।

 2 years ago 

সত্যি ফুলের টবসহ ফুল অংকন অসাধারণ হয়েছে। বিশেষ করে লাল কালারের ফুল দিলে একটু বেশি আকর্ষণীয় হয়। লাল কালার ফুল এর জন্য আপনার পুরো অংকন অনেক সুন্দর দেখাচ্ছে। আপনি একটু একটু পরে অনেক সুন্দর ভাবে এঁকেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে আমি অনেক উৎসাহ ও অনুপ্রেরণা পেলাম, অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।। ভাল থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল।।

পেন্সিল ও কালারপেন্সিল দিয়ে ফুল সহ টবের চিত্র অংকন করেছেন ভাই।
সত্যি আপনার অংকন তো অসাধারণ হয়েছে ভাই।
আমার কাছে অনেক সুন্দর লেগেছে আপনার এই পোস্টটি। ধন্যবাদ ভাই এতো সুন্দর একটা অংকন শেয়ার করেছেন এবং আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

আমার অঙ্কিত ফুলসহ টবের চিত্রটি আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক খুশী হলাম।। আশা করি এ ভাবেই সবসময় সাপোর্ট করবেন।। সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

পেন্সিল এবং কালার পেন্সিল ব্যবহার করে খুবই সুন্দরভাবে টবসহ ফুলের একটি চিত্র অঙ্কন করেছেন ভাইয়া। টবের মধ্যে আপনি খুবই সুন্দর কিছু ফুল দিয়ে দিয়েছেন আপনার তৈরি করা ফুল গুলো আমার কাছে মনে হচ্ছিল যেন এগুলো জবা ফুল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি টবসহ ফুল তৈরি করার পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পেন্সিল অঙ্কন করতে আমার কাছে খুবই ভালো লাগে ।।আমি সময় পেলেই কিছু অঙ্কন করতে বসে যাই। সুন্দর কমেন্টস করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।।

 2 years ago 

ভাইয়া আপনার ফুলসহ ফুলের টবের আর্টটি খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে ফুলগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। ফুলগুলো লাল রং করার কারণে আপনার আর্টটি আরও বেশি ফুটে উঠেছে। সব মিলিয়ে খুব চমৎকার হয়েছে আপনার আর্টটি।

 2 years ago 

আমার অঙ্কিত ফুলের চিত্র টি আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক খুশী হলাম।। সুন্দর প্রশংসা মূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুলসহ ফুলের টপ টি দেখতে খুব সুন্দর লাগছে। দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সময় নিয়ে নিখুঁতভাবে চিত্রটি অঙ্কন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া চিত্রটি অঙ্কন করতে অনেক সময় লেগেছে।। সুন্দর কমেন্টস করে পাশে থাকার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

ফুলের টবের চিত্র অঙ্কন বেশ চমৎকার হয়েছে 👌
এভাবেই অংকন করতে থাকলে একদিন ভালো শিল্পী হয়ে উঠবেন, ইনশাআল্লাহ 👌
ভালো কাজের ফল সবসময়ই ভালো হয়।

 2 years ago 

আপনাদের দোয়া থাকলে ইনশাল্লাহ একদিন আরো ভালো করে অঙ্কন করতে পারব।। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।।ভালো থাকবেন সুস্থ থাকবেন।।

 2 years ago 

পেন্সিল ও কালারপেন্সিল দিয়ে ফুল সহ টবের চিত্র খুব ভালো হয়েছে। রং করাতে বেশ সুন্দর লাগছে।টব টাও খুব সুন্দর। ভালো লেগেছে আমার। প্রতিটি ধাপ খুব সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার অংকনটি আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক ভালো লাগলো।। সুন্দর মন্তব্যের পাশাপাশি পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।।।

 2 years ago 

আপনার অংকন করা ফুলসহ ফুলের টবের চিত্র আমার কাছে অসাধারণ সুন্দর লেগেছে। প্রথমে পেন্সিল দিয়ে ফুলের টপ তৈরি করেছেন এবং ফুল অংকন করেছেন পরবর্তীতে সেটাকে কালার করায় যেন সৌন্দর্য দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ফুলসহ টবের চিত্র কোনটি আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক উৎসাহিত হলাম।। আপনার উৎসাহমূলক মন্তব্যের পেয়ে অনেক ভালো লাগলো।। সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আপনার পরবর্তী চমকের অপেক্ষায় রইলাম ভাইয়া 🥰

 2 years ago 

ইনশাল্লাহ আপনাদের দোয়ায় সামনের দিনে আরও সুন্দর একটা আর্ট পোস্ট আপনাদের মাঝে উপহার দেব।। আমার জন্য দোয়া করবেন।।❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58399.10
ETH 2475.73
USDT 1.00
SBD 2.38