আমার সর্বশেষ পাঁচটি পোস্টের রিভিউ || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-05-19_18-25-48-417.jpg

কয়েকদিন থেকেই আমার মনটা খুব বিধ্বস্ত। কোন কাজে ঠিক মত মন বসাতে পারছি না। আজকে বিকালে মনটা এত খারাপ হয়েছিল যে শুধুই ভাবছিলাম কোথায় গেলে একটু ভালো লাগবে। মন ভালো করার সবচেয়ে ভালো জায়গা হচ্ছে সমুদ্র যেহেতু আমার এখানে সমুদ্র নেই তাই নদীর পারে চলে আসলাম। মন ভাল না থাকলে থাকলে ঠিক কোন কাজে মন বসাতে পারি না তাই তো সারাদিন কমিউনিটি তে কোন পোস্ট করতে পারিনি নদীর পাড়ে বসে থাকতেই মনটা অনেক ভালো হয়ে গেল লেখার সিদ্ধান্ত নিলাম কিন্তু এমনি এমনিতো একটা পোস্ট সাজানো যায় না তাই ভেবে নিলাম রিভিউ পোস্ট করা যাক।

তাছাড়া এমনিতেই রিভিউ পোস্ট করতে আমার খুব ভালই লাগে। আজকে দেখলাম অনেকেই রিভিউ পোস্ট করেছে। রিভিউ পোস্ট গুলোতে গিয়ে দেখি তার মধ্যে অনেক পোস্ট আমার দেখা হয়নি। আজকের রিভিউ পোস্টের মাধ্যমে বাকি পোস্টগুলো দেখে নিলাম। ঠিক এ কারণেই রিভিউ পোস্ট গুলো আমার কাছে অত্যন্ত পছন্দের। তাই এখানে নদীর পাড়ে বসে আমি সিদ্ধান্ত নিলাম রিভিউ পোস্ট করার। ঠিক আছে কথা না বাড়িয়ে শুরু নেয়া যাক।

পোস্ট-১

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovceNxu3Ak61Y2QH9Z3NFNtbQacFhBVb4yBGBHGafJ4fCzUops6E3SbMLP9ZwL6apewdRVuKZf5UGtppRnunB1iVC.jpeg

লিংক

যেহেতু আমরা দীর্ঘমেয়াদে স্টিমিট প্লাটফর্মে করতে এসেছি তাই আমাদের আইডির সক্ষমতা বাড়াতে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। আমি নিজে পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি তাই আমি আমার ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করি। তাছাড়া এখানে অনেক ইউজার রয়েছেন যারা অনেক আগে থেকেই স্টিমিট প্লাটফর্মে কাজ করেন। তাদের আইডির অনেক বড় অংকের স্টিম পাওয়ার দেখে আমি অনেক উৎসাহ বোধ করি। আমি এখানে আমার ২০ স্টিম পাওয়ার আপ পোস্টটি শেয়ার করেছিলাম। আমার পোস্টে ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-২

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovsywz3ahSyXXZBgjd8jC7QQd7HikCW7xnZP9NvVmjLqkyWDMqovkbyyW38Yx2X7PaWmGPGyXHGaS4SqKyc86NK66.jpeg

লিংক

ইউনিক সেমাই রেসিপি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমি গমের আটা দিয়ে নিজ হাতে সেমাই তৈরী করেছিলাম। ব্যক্তিগত সমস্যার কারণে আমি সে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারিনি। এই পোস্টে আমি সেই সেমাই দিয়ে সুস্বাদু রেসিপি করেছিলাম। আমি নিজে খেয়ে দেখেছি অত্যন্ত সুস্বাদু হয়েছিল সেই রেসিপিটি। আমার পোস্টটি দেখে আপনারাও এইভাবে ট্রাই করে দেখতে পারেন আশা করি অনেক ভাল লাগবে। আমার পোস্টে ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSd2bSdWs3XcXdwMSXzE3rfHG4r7wMSKA6zZ3G9gZoJHkwgApfm49kYyxQ6FbuHSGZyDJ6zqLPiKvc4AKMrQCe9J6kh2g3dUDPEGoJyky9sdQ.jpeg

লিংক

এই সিজনে অত্যন্ত জনপ্রিয় সবজি ঝিঙ্গা। ঝিঙা দিয়ে আমি ইউনিক একটি রেসিপি করার চেষ্টা করেছিলাম। আমার এই পোস্টে ডিম দিয়ে সুস্বাদু ঝিঙ্গা ভাজি রেসিপি শেয়ার করেছি। আমি নিজে খেয়ে দেখেছি রেসিপিটি অত্যন্ত সুস্বাদু হয়েছে। তাছাড়া আমার বাসার প্রত্যেকটি সদস্য রেসিপিটি খেয়ে ভালো বলেছে। আমার এই পোস্টেটি দেখে আপনারা রেসিপিটি ট্রাই করতে পারেন আশা করি আমাদের প্রত্যেকের ভালো লাগবে। আমার পোস্টটি যাদের নজর এড়িয়ে গেছে তাদের জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScbwCteksubch5n2FJLS7HQYv4dNodJK1oqtNz7csqSSZm3BgYDTBzvoV4Bt4y3VFLJUwutRQfWJPi8S1KC8Ys6qBrfY6SELPuBUce2AHNgn.jpeg

লিংক

গত সপ্তাহে নদীর তীরবর্তী একটি মার্কেটে আমি অফিসের কাজে গিয়েছিলাম। এই রাস্তা দিয়ে আমি প্রতিনিয়ত চলাচল করি। নদীর পাশেই একটি রাস্তার উপর ব্রিজের কাজ চলছিল। ব্রিজের কাজ যথাসময়ে সম্পন্ন হলে আমরা অনায়াসেই চলাচল করতে পারতাম। অথচ গত চারটি বছর থেকে অব্যবস্থাপনার কারণে কাজের বিলম্ব হয় তাই স্বাভাবিকভাবেই মানুষগুলোর ভোগান্তি অনেক বেড়ে যায়। আমার পোস্টের মাধ্যমে আমি সেই বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি। ইতিমধ্যে যারা আমার পোস্টে ভিজিট করেছেন তারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন। যাদের আমার পোষ্টটি নজরে আসেনি তাদের জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৫

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovoBjbPRvCgG94t6GLuVwXKTvKJH1ynKVGXMRKhyy79grweaFDs4nay7ViT7dbVhkupm2VHKBhzGRfTfuKoUX23b4.jpeg

লিংক

আপনারা সবাই জানেন ঈদের পরে আমি কয়েকদিনের জন্য গ্রামে গিয়েছিলাম। সেখানে গিয়ে কৃষকদের ধান কাটা থেকে শুরু করে চালু করার প্রক্রিয়া পর্যন্ত পুরো বিষয়টি আমি দাঁড়িয়ে থেকে দেখেছি। আমার এই অভিজ্ঞতাটি আমি এই পোস্টের মাধ্যমে শেয়ার করেছিলাম। আমার পোস্টটি ইতিমধ্যে যারা দেখেছেন তারা পুরো বিষয়টা ভালোভাবে বুঝতে পেরেছেন। যাদের নজর এড়িয়ে গেছে তাদের সুবিধার্থে লিংকটি শেয়ার করলাম।

আমি চেষ্টা করেছি আমার রিভিউ পোস্টের মধ্যমে আমার সর্বশেষ পাঁচটি পোস্টের লিংক সহ পোস্টের বিস্তারিত শেয়ার করার জন্য। আশা করি আমার পোষ্টের লিংকে ঢুকে আপনারা আমার না দেখা পোস্ট গুলো ঘুরে আসতে পারবেন। রিভিউ পোস্টের মাধ্যমে আমার এই প্রচেষ্ঠা আপনাদের কাছে কেমন লেগেছে মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন আশা করছি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

আপনার গত সপ্তাহের পোস্ট গুলো ভালো ছিল। পোস্ট গুলোর লিংক একএিত করে রিভিউ পোস্ট টা ভালো করেছেন। আপনার পোস্ট গুলোর মধ্যে আমার কাছে শেষ দুইটা পোস্ট বেশি ভালো লেগেছিল। ধন্যবাদ আমাদের সাথে আবার শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আমার রিভিউ পোস্ট টি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ গুলো আবারও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট করতে আমারও খুব ভালো লাগে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি করে রিভিউ পোস্ট গুলো ভালো করে দেখে নিলাম। বেশ ভালো ছিল প্রশ্নগুলো। আমি কখনো রিভিউ পোস্ট করিনি। তবে আপনার রিভিউ দেখে করার খুব আগ্রহ জাগল। আগামীতে চেষ্টা করব। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট করতে আমার বেশ ভালই লাগে একটি পোষ্টের মাধ্যমে বেশ কয়েকটি পোস্ট সবার সামনে উপস্থাপন করা যায়।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি আপনার রিভিউ পোস্ট চমৎকারভাবে সাজিয়েছেন। আপনার পোষ্টের মাধ্যমে গত সপ্তাহের সব পোস্ট এক নজরে দেখে নিলাম। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ঠিক এ কারণেই রিভিউ পোস্ট আমার খুব ভালো লাগে
একটি পোষ্টের মাধ্যমে অনেকগুলো পোস্ট
একসাথে দেখে নেয়া যায়।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট খুব অসাধারণ হয়েছে। বিশেষ করে সেমাইয়ের রেসিপি টা আমার ভীষণ ভালো লেগেছে। সেমাই আমার কাছে এমনিতেই খুব পছন্দের। পোস্ট গুলো পুনরায় শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সর্বশেষ পাঁচটি পোস্টের রিভিউ দেখে মনে হচ্ছে আপনি অনেক পরিশ্রম করেছেন। পোস্ট গুলো খুবই চমৎকার ছিল। বিশেষ করে আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। আমাদের মাঝে খুব সুন্দর ভাবে আবার নতুন করে এই পোস্টগুলো নিয়ে আসার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো এ কারণে আমার কাছে খুব ভালো লাগে একটি পোষ্টের মাধ্যমে কয়েকটি পোস্ট সম্বন্ধে ধারণা পাওয়া যায়।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট আমি দেখার চেষ্টা করেছি। সত্যি বলতে বেশ ভালো পোস্ট করে যাচ্ছেন আপনি। পোস্টার কোয়ালিটি বেশ ভালো এবং পড়তে ভালো লাগে।
শুভ কামনা রইল ভাই এগিয়ে যান ✨

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago (edited)

খুবই চমৎকার একটি রিভিউ শেয়ার করেছেন মাঝে মাঝে রিভিউ পোস্ট আমার কাছে অনেক বেশি ভালো লাগে কারণ সকল পোস্ট একত্রে দেখা যায়। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর পোস্ট আশা করব রিভিউ আকারে।

 2 years ago 

আসলে এই উদ্দেশ্যেই আমি রিভিউ পোস্ট করি এবং অন্যের রিভিউ করা পোস্ট গুলো আমি দেখতেও পছন্দ করি।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার করা পাঁচটি পোস্টের খুব সুন্দর বিবরণ দিয়েছেন। আপনার সবগুলো পোস্ট আমি আগেও দেখেছিলাম ‌। প্রতিটি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

তুমি আমার প্রত্যেকটা পোস্টে ভিজিট করেছ।
এবং আমার পোস্টে সুন্দর মন্তব্য কর আমাকে উৎসাহ দিয়েছে।
তোমাকে অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46