২০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220518_134743.jpg

সকলের মতো ক্রিপ্টো মার্কেটের চলমান অস্থিরতার জন্য কিছুটা চিন্তিত হলেও আমি কখনো হতাশ হই না।আর হতাশার তেমন কিছু দেখিও না। মার্কেট আপন গতিতেই চলবে। যেকোনো মার্কেটের অবস্থা সব সময় উত্থান-পতনের মধ্যে সীমাবদ্ধ। আমার কাছে মনে হয় এটি একটি চলমান প্রক্রিয়া। তাই আমাদের প্রত্যেকের উচিত কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে থাকা।

যাইহোক আমি আজকে গতানুগতিক পোস্টের বাইরে এসে প্রতি সপ্তাহের মত পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আমরা সকলেই জানি পাওয়ার আপ এর গুরুত্ব কি। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সকলের মতো আমিও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। তাই এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে একদিন আমিও আমার ওয়ালেটে অনেক বড় অংকের স্টিম পাওয়ার দেখতে পারবো বিশ্বাস করি।
বেশি কথা না বাড়িয়ে পাওয়ার আপের দিকে চলে যাই।

20220518_142237.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ২৩.২১৬ এবং স্টিম পাওয়ার ছিল ৪২৫.৪৭২। আমার লিকুইড স্টিম গুলো থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। তাই পাওয়ার আপ করার জন্য পাওয়ার আপ অপশনে চলে যাব।

20220518_142212.jpg
20220518_142143.jpg

পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর টু এর ঘরে যেহেতু আমি ২০ স্টিম পাওয়ার আপ করতে চাই সে জন্য ২০ লিখে পাওয়ার আপ ক্লিক করবো। পাওয়ার আপ এ কলিক করার পর ওকে তে ক্লিক করবো।

20220518_142055.jpg

এভাবে ওকে তে ক্লিক করার পর পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাবে। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম হয়েছে ৩.২১৬ এবং স্টিম পাওয়ার হয়েছে ৪৪৫.৪৭২।

অল্প অল্প পরিমাণে হলেও ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে একদিন আমরা প্রত্যেকেই অনেক বড় অংকের স্টিম পাওয়ারের মালিক হব। তখন আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে এবং সেই সাথে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পেতে থাকবে। তাছাড়া আমরা @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সেখান থেকে প্রতিনিয়ত রিওয়ার্ড ও সাপোর্ট পাওয়ার সুযোগ পাবো। তাই আমাদের প্রত্যেকের ধারাবাহিকভাবে পাওয়ার আপ করা উচিত এবং এটা বিশ্বাস করতে হবে যে পাওয়ার আপ করছি শুধু নিজের জন্যই।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ভাল কাজ করেছেন পাওয়ার আপ করে। আমিও আপনার মতই এগুচ্ছি। নিজের ক্ষমতা না থাকলে কিছুই করা সম্ভাব নয়। ধারাবহিকতা অব্যাহত রাখবেন। ভাল থাকবেন।

 2 years ago 

আর আমিও ভাই আপনাদের অনুসরণ করছি।
চেষ্টা করছি সাথে থাকার।
ধন্যবাদ আপনাকে।

আমি মনে করি মার্কেট কোন জুয়া বা ফটকা মার্কেট নয়। মার্কেট বলতেই উঠানামার স্থান। তাই এখানে হোপলেস হওয়ার কোন কারন নাই। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ সবার জন্য প্রয়োজন ।আপনি করেছেন ।যা ব্লকচাইন পথ পরিক্রমায় আপনাকে এগিয়ে নিয়ে যাবে। চলে যান বহুদূর।

 2 years ago 

এই বিষয়টা আমাদের সবার উপলদ্ধি করা উচিত।
ধন্যবাদ আপনাকে।

ধৈর্য ধরে কাজ করতে হবে ।খেয়েদেয়ে এগিয়ে যেতে হবে ।এই হলো কাজ ।অত ভেবে কি করব?

 2 years ago 

২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এবং এগিয়ে যান এই কামনাই করছি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর পরামর্শ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই আসলে আমাদের পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি।

 2 years ago 

আপনাদের দেখেইতো পাওয়ার আপ করার জন্য উৎসাহিত হই।

 2 years ago 

আমাদের সবার উচিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা আর তাই আপনিও পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধি করায় আপনাকে অভিনন্দন।

 2 years ago 

আমার পোস্টটি ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর পাওয়ার আপ পোষ্ট দেখলে এমনিতেই ভালো লাগে। আমাদের সাথে এত সুন্দর করে আপনার পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

আমরা যদি স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাই তাহলে আমাদের অবশ্যই পাওয়ার আপ অব্যাহত রাখতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়া আপ আমাদের সবার জন্যই জরুর, কেনমা আমরা জানি পাওয়ার আপের গুরুত্ব। তাই আমরা সবাই কম বেশী পাওয়ার আপ করে থাকি।ধন্যবাদ পাওয়ার আপ পোস্টি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে আমাদের প্রত্যেকের জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা একটা কাজ। যে কাজে আমাদের সকলের অংশগ্রহণ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ২০ স্টিম পাওয়ার দেখে খুব ভালো লাগছে আমার।

 2 years ago 

ধন্যবাদ ভাই পাশে থেকে সহযোগিতা করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

দারুন বলেছেন,পরিস্থিতি যেমনই হক মনবল অটুট রেখে এগিয়ে যেতে হবে আমাদের।তবেই লক্ষে পৌঁছানো সম্ভব।ভালো লাগলো ভাই এমন পরিস্থিতিতে এগিয়ে যাওয়ার ইচ্ছে দেখে।🖤

 2 years ago 

সবাই একসাথে এগিয়ে যেতে চাই।
ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61861.45
ETH 2995.16
USDT 1.00
SBD 2.48