আমার ভালোলাগা পাঁচটি রেসিপি পোস্টের রিভিউ || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-05-26_13-45-16-679.jpg

বরাবরের মত আমি ভীষণ ভোজন প্রিয় মানুষ তাই সব সময় মুখরোচক কিছু রান্না হলে আমার অবদান তাই বেশি থাকে। আমার ভালোলাগার কিছু রান্না করলে আমি সাধারণত সেগুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। আর স্বাভাবিকভাবেই তখন আমাকে বাসায় থাকতে হয়। আর সে কারণেই রেসিপিগুলো করার সময় আমাকেই মুখ্য ভূমিকা পালন করতে হয়। যাই হোক আমি আজকে এখানে আমার অত্যন্ত ভালো লাগার কয়েকটি রেসিপি পোস্ট এর রিভিউ শেয়ার করতে এসেছি। এই প্রত্যেকটা রেসিপি আমার অনেক প্রিয়। আমার বাসার প্রত্যেক সদস্য এই রেসিপি গুলো খেয়ে অসাধারণ বলেছে। আমি আজ আপনাদের মাঝে আমার পাঁচটি ভালোলাগার রেসিপি শেয়ার করছি। আশা করি আপনাদের সকলের রেসিপি গুলো খুব ভালো লাগবে। আমার এই রেসিপি পোষ্টগুলো যারা ইতিমধ্যে ভিজিট করেছিলেন তারা নিশ্চয়ই বাসায় একবার হলেও ট্রাই করেছেন। আর যাদের কোন কারনে আমার এই রেসিপি পোষ্ট গুলো এড়িয়ে গেছে তারা পুনরায় রেসিপি গুলো দেখে বাসায় ট্রাই করতে পারবেন আশা করছি ভাল লাগবে।

পোস্ট-১

ডিম ও লাচ্ছা সেমাই দিয়ে মজাদার পিঠা রেসিপি

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSd2ckqtwNw3JEeY3FcYZGmXfub2bBQVJhBTK5ZpXKYeZuJz7fUYdBcz8MQbBN2ua1CUFnJH23f5KuWRtEPes5Za5GPsUepVDmX4AVpy1vBzE.jpeg

লাচ্ছা সেমাই আমরা সবসময় দুধ দিয়ে খাই। কিন্তু সব সময় একই রকম ভাবে খেতে কি আর ভালো লাগে। তাই আমি এখানে ডিম দিয়ে লাচ্ছা সেমাইয়ের মজাদার পিঠা রেসিপি শেয়ার করেছিলাম। আমি খেয়ে দেখেছি এটি অত্যন্ত সুস্বাদু হয়েছিল। আমার রেসিপি দেখে আপনারা নিশ্চয়ই ট্রাই করেছেন। যারা আমার এই রেসিপি এড়িয়ে গেছেন তাদের সুবিধার্থে লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-২

নিজ হাতে তৈরি সেমাই দিয়ে সুস্বাদু রেসিপি

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovsywz3ahSyXXZBgjd8jC7QQd7HikCW7xnZP9NvVmjLqkyWDMqovkbyyW38Yx2X7PaWmGPGyXHGaS4SqKyc86NK66.jpeg

সেমাই রেসিপি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমি নিজ হাতে বাসায় সেমাই তৈরি করেছিলাম। ব্যক্তিগত সমস্যার কারণে আমি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারিনি। পরবর্তীতে আমি এই রেসিপিটি শেয়ার করেছিলাম। আমার কাছে এই রেসিপিটি অত্যন্ত সুস্বাদু হয়েছিল। নিজ হাতে তৈরি ইউনিক সেমাই রেসিপি যারা ইতোমধ্যে ট্রাই করেছেন তারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন এই রেসিপিটি কোন খেতে লেভেলের। আমার এই রেসিপিটি যে ভাইবোনদের নজরে কোন কারণে এড়িয়ে গেছে তাদের জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৩

ডিম দিয়ে ঝিঙ্গা ভাজি রেসিপি

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSd2bSdWs3XcXdwMSXzE3rfHG4r7wMSKA6zZ3G9gZoJHkwgApfm49kYyxQ6FbuHSGZyDJ6zqLPiKvc4AKMrQCe9J6kh2g3dUDPEGoJyky9sdQ.jpeg

বর্তমান এই মৌসুমে প্রত্যেকের এলাকায় জনপ্রিয় একটি সবজির নাম ঝিঙ্গা। সকলের মতো ঝিঙ্গা খেতে আমিও অনেক পছন্দ করি। ঝিঙ্গা সবসময় আমরা মাছ দিয়ে বা অন্যান্য সবজির সঙ্গে মিক্সার করে রান্না করি। আমি আমি এই রেসিপি পোস্টে ডিম দিয়ে ঝিঙ্গার অসাধারণ একটি রেসিপি করেছিলাম। ডিম দিয়ে ঝিঙ্গা ভাজি রেসিপিটি আমার কাছে খেতে অত্যন্ত সুস্বাদু হয়েছিল। আমার বিশ্বাস আমার মত আপনারাও খেতে খুব মজা পেয়েছেন। আমার এই রেসিপি পোষ্ট এ পুনরায় ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট -৪

সুস্বাদু চিকেন রোস্ট রেসিপি

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcrwvtGdXG6THGrvRE3uatePncxUnN584XouSFJfeALrUsWzW3sqteQU4rQNxPRZNnEPhCUNuAyuRir32NEHbYbg.jpeg

আমাদের দেশে প্রত্যেক বাড়িতে ছোট বড় সবাই মুরগির মাংস খেতে অত্যন্ত পছন্দ করি। বিশেষ করে যাদের বাড়িতে ছোট বাচ্চা আছে তাদেরকে একটু বেশি কিনে আনতে হয়। ঐদিন আমিও মুরগি কিনে এনেছিলাম বাচ্চাদের খাওয়ানোর জন্য। বাসায় আসার পর আমার মেয়ে ঝাল মাংস না খেয়ে রোস্ট খেতে চেয়েছিল। তাই ঝটপট চিকেন রোস্ট রেসিপিটি করে ফেললাম। আমার বিশ্বাস আমার মেয়ের মত সকলের এই রেসিপিটা অত্যন্ত পছন্দের। সবাই খেতে খুব ভালোবাসে। এই পোস্টে পুনরায় ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৫

লইট্টা মাছের শুটকি দিয়ে সুস্বাদু করলা ভাজি রেসিপি

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScsD4Q4GMsXnwQyAm5j4stg9jBTQziYnaPryc2JJcQZYhvoZ4YGpdKi2juKM4Ztrj7buR7YsvhpxuuP1tfXpei8QhTfd5URpTmehpSmCsPen.jpeg

লইট্টা মাছের শুটকি ভুনা খেতে আমি অত্যন্ত পছন্দ করি। কিন্তু করলা তিতার কারণে আমি কখনো খাইনা বিশেষ করে বড় কোরলা গুলো। কিন্তু আমার বাবা-মা এই করলা ভাজি খেতে অত্যন্ত পছন্দ করে সাথে আবার যোগ হয়েছে আমার অর্ধাঙ্গিনী। যাইহোক সবার ইচ্ছা পূরণ করতে গিয়েই লইট্টা মাছের শুটকি দিয়ে করলা ভাজি রেসিপি করা হয়েছিল। আমি লইট্রা মাছের শুটকি নিয়ে এসেছিলাম ভুনা করে খাওয়ার জন্য। কিন্তু বলিরপাঠা হয়ে করলা দিয়েই রেসিপিটি সম্পন্ন করতে হলো। আশা করছি আপনাদের মধ্যে অনেকেই এই রেসিপি ট্রাই করেছেন। নিশ্চয়ই খেতে অনেক সুস্বাদু হয়েছিল। এই পোস্টটিতে পুনরায় ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

আমার অত্যন্ত ভালো লাগা পাঁচটি রেসিপি পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে শেয়ার করলাম। আজকে সারাদিন রেসিপি গুলোর কথা আমার খুব মনে পড়ছিল। তাই রিভিউ পোস্টটি শেয়ার করে আবার আপনাদের মাঝে রেসিপি গুলো নিয়ে আসলাম। আমার মত আপনাদেরও যাদের রেসিপি গুলো পছন্দ হবে পুনরায় পোস্টগুলোতে ঘুরে আসতে পারবেন। আমার এই রিভিউ পোস্টটি আপনাদের কেমন লাগলো মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন আশা করছি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

আপনার ভালো লাগার সব রেসিপি নিয়ে হাজির হয়েছেন 🤗
এই পোস্টগুলো আমার কাছেও ভালো লাগে ☺️
ভীষণ ভালো উপস্থাপনা করেছিলেন প্রতিটি পোস্টে।
রেসিপিগুলো লোভনীয় ছিল।
দোয়া রইল ভাই🤗

 2 years ago 

আমার রেসিপি গুলো আপনার ভাল লেগেছে জেনে আমি অনেক উৎসাহ পাচ্ছি।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট গুলো ভীষণ ভালো হয়েছে ভাই। রেসিপি দেখলে খেতে খুব ইচ্ছে করে। প্রত্যেকটি রেসিপি পোষ্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার রিভিউ করা রেসিপি গুলো আপনার ভাল লেগেছে জেনে অত্যন্ত খুশি হলাম। আমার রিভিউ পোস্টটি ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিটা রেসিপি পোস্ট অনেক মজাদার তার মধ্য দিয়ে ও আমার কাছে সেমাই এবং চিকেন রোস্ট রেসিপি অনেক ভালো লাগছে।কেননা এই রেসিপি খেতে অনেক মজাদার হয়।ধন্যবাদ পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আমার কাছেও ডিমে ও লাচ্ছা সেমাইয়ের পিঠা রেসিপিটি অত্যন্ত ভালো লাগে।
ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট রিভিউ শেয়ার করেছেন ।আপনার এই রেসিপি পোষ্ট রিভিউ দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক মজাদার মজাদার রেসিপি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার কাছ থেকে পরবর্তীতে এ রকম মজাদার মজাদার রেসিপি আশা করবো। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর রিভিউ পোস্ট শেয়ার করেছেন আর যার মাধ্যমে রেসিপি পোষ্ট গুলো অনেক সুন্দর ভাবে তুলে ধরেছেন। সুস্বাদু চিকেন রোস্ট রেসিপি এবং সেমাই রেসিপি টা বেস্ট ছিল।

 2 years ago 

আমার কাছেও এই রেসিপি দুইটা অসাধারণ লাগে।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যদিও আপনার এই খাবারের পোস্ট গুলি দেখার সৌভাগ্য আমার হয়েছিল, তবে মুরগির রোস্টের পোস্টটা বেশি ভাল লেগেছে । কারণ মুরগির মাংসের প্রতি দুর্বলতা সেই ছোট বেলা থেকেই। শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার পছন্দের সঙ্গে আমার ও আমার মেয়ের পছন্দের যথেষ্ট মিল দেখছি। আর একটা কথা আপনাকে না বললেই নয়। আমি যখন লেভেলের ক্লাস করি তখন থেকেই আমার মেয়ে পাশে বসে থাকতো আপনার কথা শোনার জন্য। আপনার কথা নাকি ওর খুব ভালো লাগে আমার মেয়ের জন্য দোয়া করবেন ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার বাড়ির সদস্যের সাথে আমিও বললো সত্যি আপনার রেসিপি কিছু রেসিপি তৈরি করেছেন, আপনার প্রতিটি রেসিপি আমার খুবই ভালো লেগেছে, এবং আজকে আপনি আরও সুন্দর করে রেসিপি গুলোর রিভিউ দিয়েছেন, এতো সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি শুভেচ্ছা, সেই সাথে অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার রেসিপির রিভিউ পোস্ট এ ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

রেসেপি গুলো আসলেই খুবই লোভনীয় ছিল। এরকম রেসিপি আমার কাছেও ভাল লাগে। তবে আপনার ডিম ও লাচ্ছা সেমাই দিয়ে মজাদার পিঠা রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছিলো। খেতেও মনে হয় যে খুবই মজার হবে

 2 years ago 

ডিম ও লাচ্ছা সেমাই দিয়ে মজার পিঠা রেসিপি আমার কাছেও অত্যন্ত প্রিয়।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সবগুলো রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। মুরগির রোস্ট, ডিম দিয়ে ঝিঙ্গা ভাজি ও লইট্টা শুটকি ভুনা আমার অনেক পছন্দের। সেমাই পিঠা হাত দিয়ে তৈরি করা সেমাই এর রেসিপি দুটো আগে খাওয়া হয়নি আমার। তবে এ রেসিপি দুটো ট্রাই করার ইচ্ছা আছে। ধন্যবাদ পুনরায় সুস্বাদু রেসিপির পোষ্ট গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

হাতে তৈরি করা সেমাই ও সেমাই পিঠা রেসিপি দুটি অসাধারণ একবার ট্রাই করে দেখতে পারো।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাঁচটি রেসিপি ভীষণ ভালো হয়েছে।সত্যিই বলতে গেলে আপনি যথাযর্থ ভাবেই সবগুলো পোষ্ট শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46