এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ১২ই জ্যৈষ্ঠ • ১৪২৯ বঙ্গাব্দ • ২৬ মে -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



Picsart_22-05-26_14-12-28-158.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

আজ আবারও আপনাদের মাঝে হাজির হলাম নতুন আরেকটি পোস্ট নিয়ে। আমার এই পোষ্টটে আমি আমার এ সপ্তাহের করা সকল পোস্টের রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করব। পোষ্টের বর্ণনার পাশপাশি আমি মূল পোষ্টের লিংকও যুক্ত করে দেব আপনারা চাইলে সেই লিংকে ক্লিক করে আমার সেই পোস্ট থেকে ঘুরে আসতে পারেন।

পুরো সপ্তাহ জুড়ে আমরা বিভিন্ন রকমের পোস্ট করে থাকি। আর অনেকেই ব্যস্ততার কারণে সেই পোস্টগুলো দেখতে পারেন না। এই রিভিউ পোষ্টের মাধ্যমে আপনারা আমার সেই পুরনো পোস্ট গুলো এক নজরে দেখে নিতে পারবেন।

আমি মনে করি সবারই প্রত্যেক সপ্তাহে এরকম অন্তত একটি রিভিউ পোস্ট করা উচিত এর ফলে পুরনো পোস্ট গুলো কে আমরা একটি পোষ্টের মধ্যে সংরক্ষণ করে রাখতে পারি। যাইহোক তাহলে চলুন দেরী না করে আমার পুরনো পোস্ট গুলো একনজরে দেখে আসা যাক।



⊕ পোস্ট-১ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScxbbT4Hg3cJ4P3cTfP5V6aPN29fZbZ4xTnpVvCttMWtH4gjNbzhBcmXBp7NzTfRSNh4RVxvHvAi7Me9Y3M3VckDFnsSDwi5s7wQ7khvSitW.jpeg
পোস্ট লিংকঃ
ডিম দিয়ে আলুর ডাল রান্নার রেসিপি

এটা হল আমার এই সপ্তাহের করা প্রথম পোষ্ট। আমার এই পোষ্টে আমি খুব সহজেই আলু এবং ডিম দিয়ে ডাল রান্নার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। এই রেসিপিটি এমন একটি রেসিপি যেটা তৈরি করতে খুব বেশি উপাদানের প্রয়োজন হয় না তার সাথে সাথে এটা খেতেও বেশ সুস্বাদু হয়ে থাকে। এটা আমার খুবই পছন্দের একটি রেসিপি তাই আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আপনারা যারা কখনো এভাবে আলুর ডাল খান নি তারা আমার এই পোস্টটি দেখে খুব সহজেই আলুর ডাল তৈরি করে টেস্ট করে দেখতে পারেন।

image.png

⊕ পোস্ট-২ ⊕

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnq1RnLeFijkytNPCdMiKD6HNEg7k6y3Lmo6sCGUCg8SGybrdvLvhnKGiuBV3Ur5BHEdwN9jTh3kub5S6LDq4EyS3cXz1JHwJ4Qppe6LE.jpeg
পোস্ট লিংকঃ
কিছু সুন্দর ফুলের রেনডম ফটোগ্রাফি

ফুল হলো ভালোবাসার প্রতীক, আর এই ফুল দেখতে ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া খুবই দুষ্কর। আমিও ব্যক্তিগতভাবে ফুল খুবই ভালোবাসি। তাই মাঝে মাঝে চেষ্টা করি সুন্দর সুন্দর সব ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার। আমার এই পোষ্টে আপনারা সুন্দর সুন্দর সব ফুলের ফটোগ্রাফি দেখতে পারবেন। যারা আমার এই পোস্টটি দেখেননি তারা চাইলে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScYfwj69ExkbR3Q9GdwrmSYDfFfrBsJ12z76MSyXnFN6r85Ausd2TRUHF4Pnow1sTfj9vrEiqMoyUYShBYEL6a87g2XAJj1mET4FTS4yZfBk.jpeg
পোস্ট লিংকঃ
১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

আমি প্রায় প্রত্যেক সপ্তাহেই চেষ্টা করি অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করার। এটা ছিল আমার এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমি মনে করি এই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট থেকে অনেকেই পাওয়ার বৃদ্ধি করায় আগ্রহী হবে তাই আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে সেটা পোস্ট করার চেষ্টা করি ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScbuY7wsZRMj9Vm65ksxninTznX4SPUpG4YLXJiiF8DCXPkYMFVSKj6cuihqi75Qjjwu9vcXUbxRtU4QcAEX5ysNij16sAoqsmkLak25Hgrr.jpeg
পোস্ট লিংকঃ
আবির

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে ছোট্ট একটি গল্প উপস্থাপন করার চেষ্টা করেছিলাম। আপনারা যারা আমার এই গল্পটি এখনো পড়েননি তারা অবশ্যই আমার এই পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে গল্পটি খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

axopD2eJJx4aTbgP3zRkDZXbH6BDjKUTbvTfK1d6nSUPpw9SUhboTr9K8CFx.jpeg
পোস্ট লিংকঃ
"The Invisible Man" হলিউড মুভি রিভিউ

হলিউড মুভি পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। হলিউড মুভি সবাই পছন্দ করে কিন্তু ভালো লাগার মত মুভি সবাই খুব সহজে খুঁজে পায়না। তাই আমি কখনো কোনো ভালো মুভি দেখলে সেটার রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করি। আমার এই পোস্টে আমি দারুন একটি হলিউড মুভি আপনাদের মাঝে রিভিউ করেছিলাম। আপনারা চাইলে আমার এই পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSccHhDRVPNTBEbDyUohk7YHZqcPfzjdAiCVd3sHU2qTQJWgtjfTUAptt89syJeF9Aa3FiG2E5Qd9Qwwb3PLDxNWT9nvsQwwffUW62crwrs34.jpeg
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে হাঁসের ছানা তৈরি

রঙ্গিন কাগজ ব্যবহার করে যে কোনো কিছু তৈরি করতে আমি খুবই ভালোবাসি। তাই মাঝে মাঝেই চেষ্টা করি রঙ্গিন কাগজ ব্যবহার করে বিভিন্ন কিছু তৈরি করার। আমার এই পোস্টটি আমি রঙ্গিন কাগজ ব্যবহার করে খুব সহজেই একটি হাঁসের ছানা তৈরি করেছিলাম। আপনারা চাইলে আমার এই পোস্টটি দেখে খুব সহজেই এরকম হাঁসের ছানা তৈরি করে ফেলতে পারবেন। আপনারা যারা আমার এই পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার এই পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

আজ তাহলে এ পর্যন্তই, আপনাদের সাথে আবার দেখা হবে আমার অন্য কোন এক নতুন পোস্টে, সে অব্দি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

আপনার সবগুলো পোষ্ট একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনি খুবই ভালো ভালো পোস্ট করেছিলেন। বিশেষ করে ৬ নম্বর পোস্টটি আমার বেশি ভালো লেগেছে।

 2 years ago 

আমার তৈরি করা হাঁসের ছানার পোষ্টটি আপনার কাছে ভাল লেগেছে জেনে ভীষণ খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আপনার পোস্ট গুলো পুনরায় দেখে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে ফটোগ্রাফি পোস্ট আমার খুব ভালো লাগে দেখতে। ভীষণ ভালো হয়েছে আপনার ফটোগ্রাফি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি পোস্ট আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্য।

 2 years ago 

তোমার এ সপ্তাহের সকল পোস্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আমার কাছে তোমার প্রত্যেকটি পোস্ট ভীষণ ভালো লেগেছে। তোমার এ সপ্তাহে পোস্টের মধ্যে আবিরের গল্পটি আমার হৃদয়বিদারক মনে হয়েছে। গল্পটি পড়ে বিশেষ শিক্ষা নিতে পারবে অনেকেই। এছাড়াও সবকটি পোস্ট দারুন ছিল। সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলেই আবির এর ব্যাপারটি খুবই কষ্টদয়ক ছিলো। ধন্যবাদ মামা তোমার মূল্যবান মতামতের জন্য। শুভ কামনা রইলো।

 2 years ago 

এ সপ্তাহে আপনার প্রত্যেকটা পোস্ট দেখতে খুব অসাধারণ হয়েছে। আমি আবিরের গল্পটি পড়েছি এবং রঙিন কাগজ দিয়ে হাঁসের ছানা এই পোস্টটি দেখার সুযোগ হয়েছে। যাই হোক রিভিউ আকারে বাকি পোস্টগুলো দেখার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আমার পোস্ট গুলো পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভ কামনা রইল ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে ভালো লেগেছে। ফুলের ফটোগ্রাফি গুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার পোষ্টের রিভিউ উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখছি সবার কাছেই ভালো লগেছে। শুনে খুব ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এই সপ্তাহের আপনার নিজের করা সবগুলো পোস্ট, রিভিউ আকার আমাদের সাথে তুলে ধরার জন্য, এবং আপনার সবকটি পোস্টই আগে দেখা হয়েছিল আমার। তবে এই বার পুনরায় আবার দেখলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি যে আমার সব পোস্ট দেখেছেন এটা শুনে ভীষণ ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে ছিলেন আর এই রিভিউ পোস্ট এর মাধ্যমে সেই সুন্দর পোস্ট গুলো আবার পুনরায় আমাদেরকে দেখার ব্যবস্থা করে দিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33