এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ২৬ শে জ্যৈষ্ঠ • ১৪২৯ বঙ্গাব্দ • ০৯ জুন -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



Picsart_22-06-09_16-40-00-881.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

পুরো সপ্তাহ জুড়ে আপনাদের মাঝে আমি বিভিন্ন ধরনের পোস্ট করে এসেছি, অনেকেই হয়তো আমার করা সবগুলো পোস্ট দেখেছেন আবার অনেকেই হয়তো ব্যস্ততার কারণে পোস্টগুলো মিস করে গেছেন। যারা আমার এ সপ্তাহে করা পোস্ট গুলো দেখেন নি তারা চাইলে আমার এই পোস্ট থেকে খুব সহজেই একনজরে পুরনো পোস্ট গুলো দেখে নিতে পারবেন।

আমার এই পোষ্টে পুরনো পোস্ট গুলোর সংক্ষিপ্ত বর্ণনার পাশপাশি আমি সেই মূল পোস্টের লিংকও যুক্ত করে দেবো যে লিংকে ক্লিক করে আপনারা খুব সহজেই আমার সেই পুরনো পোস্ট থেকে ঘুরে আসতে পারবেন। আমি চেষ্টা করব খুব সহজ ভাষায় আমার পুরনো পোস্ট গুলোর বর্ণনা আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাদের বুঝতে সুবিধা হয়।

আশা করি আমার এই রিভিউ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। আপনাদের মূল্যবান মতামত অবশ্যই আমাকে জানাবেন। তাহলে চলুন দেরী না করে দেখে আসা যাক আমার পুরনো পোস্ট গুলো রিভিউ।



⊕ পোস্ট-১ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScryuTfN48WfEgE1CAJTGCXUfQUHvZBvYXTkzTC3G6k9JPJRgPgodTFW64xgJbRgi2qwcdkb6R69Hy5Q4ukf4wuhEAb5anSNhSA3cCuzKKtr.jpeg
পোস্ট লিংকঃ
রংপুর চিকলি পার্ক ভ্রমনঃ পর্ব-১

যারা রংপুরে থাকেন তারা হয়তো চিকলি বিল চেনেন, সেই চিকলি বিল এর উপর এখন একটি পার্ক নির্মাণ করা হয়েছে। দুই ছোট ভাইসহ কিছুদিন আগে সেই পার্কে গিয়েছিলাম। চেষ্টা করেছি পুরো পার্কটি ঘুরে দেখার এবং পার্কের প্রত্যেকটি স্থানের ছবি তোলার যেন আপনাদের মাঝে সেই পার্ক নিয়ে একটি পোস্ট করতে পারি। সেই পার্কটি এতটাই বড় ছিল যে আমার ফোনের গ্যালারি প্রায় সেই পার্কের ছবি দিয়েই ভর্তি হয়ে গিয়েছিল। তাই আমি সেই চিকলি পার্ক ভ্রমণ এর দুটি পর্ব করেছিলাম। এটা আমার চিকলি পার্ক ভ্রমণ এর প্রথম পর্ব, যারা আমার পোস্ট টি দেখেননি তারা অবশ্যই ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-২ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSccMRm35hJhPmHmsbrRH4TvLgKw2TPCkXPwo9SxKgrerAazGWj3i9Ju3CPYwA8v1xSiqsTD3ThnPwiWCF3oVHK923aQbuUQVSgnGtHi3f86S.jpeg
পোস্ট লিংকঃ
রংপুর চিকলি পার্ক ভ্রমনঃ পর্ব-২

এটা আমার চিকলি পার্ক ভ্রমণ এর দ্বিতীয় পর্বের পোস্ট। আমার এই পোষ্টে আপনারা চিকলি পার্ক এর সব সুন্দর সুন্দর জায়গা গুলো দেখতে পারবেন এবং আমি চেষ্টা করেছি সেই সুন্দর জায়গা গুলোর বর্ণনা আপনাদের মাঝে তুলে ধরার। যারা আমার এই পোষ্টটি দেখেছেন আশা করি তাদের কাছে আমার এই পোস্টটি খুবই ভালো লেগেছিল। আর যারা দেখেন নি তারা অবশ্যই পোস্টটি থেকে ঘুরে আসবেন আপনাদের কাছে আশা করি এই পোস্টটি ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQnwA3QxPH9gq8Yy3LuoqWETq5wVr1xPNciVbUzXn2HqUJN36QcifGRLfCHuvhvMAGA6ZT7xnNVqmW7jLuKZxfcShbjE5Tsxxyjzy8bQ8NJ.jpeg
পোস্ট লিংকঃ
সন্ধ্যার আড্ডা

অনেকদিন পর এক সন্ধ্যায় ছোট ভাইরা সহ হালকা ঘোরাঘুরি এবং আড্ডায় বসে ছিলাম, আমার সেই আড্ডা দেওয়ার অনুভূতি এবং ঘোরাঘুরি নিয়ে কিছু অভিজ্ঞতা আমার এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আশা করি আমার এই পোস্টটি আপনাদের কাছে ভাল লেগেছিল।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQfGMpsoFqRiziGn3c31fAByQoXGkuBDWoMangLSW6wmFgKF6CxpmK4wYRgRRX1BrkLyj6z8ZAbcetNqHtbsoJQf43xF6aHapXnfopQzpGn.jpeg
পোস্ট লিংকঃ
আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি

প্রায় প্রথম থেকেই আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে কাজ করে আসছি। এই এক বছরে আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে আমার অনেক স্মৃতি অনুভূতি জড়িয়ে গিয়েছে। আমার এই পরিবারের সাথে আমার পথ চলার অনুভূতি নিয়ে আমি আমার এই পোস্ট করেছিলাম। অনেকদিন আগে থেকেই এরকম একটি পোস্ট করার চিন্তা-ভাবনা করছিলাম সিয়াম ভাই এই প্রতিযোগিতাটির আয়োজন করে আমার সেই ইচ্ছা পূরণ করতে সাহায্য করেছেন তাই সিয়াম ভাইকে অসংখ্য ধন্যবাদ। যারা আমার পোস্ট টি পড়েননি তারা অবশ্যই আমার পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqDtfno9y6gFbcY5v4orshrqjQkBQiaAmQjeGcjRiavhiiVRnv7icqC47rzyY4DvNuAkcnvaBzAxUiMLYwR2XA67EcfrPRTqTwFXmoc2.jpeg
পোস্ট লিংকঃ
মুঠোফোনে ধারণ করা কিছু রেনডম ফটোগ্রাফি

অনেক আগে থেকেই ফটোগ্রাফি করতে আমি ভীষণ ভালোবাসি। তাই মাঝে মাঝেই আপনাদের মাঝে আমি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হই। আমার এই পোস্টটি আপনারা কিছু রেনডম ফুলের এবং পাতার ফটোগ্রাফি দেখতে পারবেন। আশা করি আপনারা যারা আমার এই পোষ্টটি দেখেছেন তাদের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

axopD2eJJx4aTbgP3zRkDZXbH6BDjKUTbvTfJufia5iDoS1pXj1ooWc4CDfL.jpeg
পোস্ট লিংকঃ
"INDEPENDENC DAY" হলিউড মুভি রিভিউ

সাইন্স ফিকশন মুভি দেখতে পছন্দ করে না এমন মানুষ আজকাল খুঁজে পাওয়া দুষ্কর। আর সেটা যদি স্পেস রিলেটেড সাইন্স ফিকশন মুভি হয় তাহলে তো কোন কথাই নেই। আমার এই পোষ্টে আমার দেখা অসাধারণ একটি সাইন্স ফিকশন স্পেস রিলেটেড মুভি আপনাদের মাঝে রিভিউ করেছিলাম। মুভিটি আমার কাছে এক কথায় অসাধারণ লেগেছিল তাই আপনাদের মাঝে এই মুভিটি রিভিউ উপস্থাপন করে ছিলাম। আপনারা যারা আমার এই পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার এই পোস্টটি থেকে ঘুরে আসবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

এই ছিল আমার এসব থেকে করা সকল পোষ্টের রিভিউ। আশা করি আমার করা এ সপ্তাহের সবগুলো পোস্ট আপনাদের কাছে ভাল লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

রিভিউ পোস্ট ভিজিট করে আমার খুব ভালো লাগলো। তোমার এই সপ্তাহের কয়েকটা পোষ্ট আমার দেখা হয়নি। তাই আজকে রিভিউ এর মধ্যমে সবগুলো সম্বন্ধে ধারণা পে। ভাল কনটেন্ট শেয়ার করেছ তুমি এই সপ্তাহে। বিশেষ করে চিকলি পার্ক এর পোস্ট গুলো আমার খুব ভাল লেগেছে। ধন্যবাদ রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মামা তোমার মূল্যবান মতামত দেয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

যারা আমার এ সপ্তাহে করা পোস্ট গুলো দেখেন নি তারা চাইলে আমার এই পোস্ট থেকে খুব সহজেই একনজরে পুরনো পোস্ট গুলো দেখে নিতে পারবেন।

স্টিমেট সার্ভারে সমস্যা থাকার কারণে আমি নিজেই আপনার অনেকগুলো পোস্ট মিস করে ফেলেছিলাম ভাইয়া। রিভিউ পোস্ট তৈরী করার কারণে সেই পোস্টগুলো আজকে আবার আমি পুনরায় দেখে নিতে পারলাম। এই সপ্তাহে করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে রেনডম ফুলের ফটোগ্রাফি এবং রংপুর চিকলি পার্কে ভ্রমণের পোস্ট ২ টি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

চিকলি পার্ক ভ্রমণের পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে গত সপ্তাহে শেয়ার করা পোস্ট গুলো পুনরায় রিভিউ আকারে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার ফটোগ্রাফি পোস্ট অনেক ভাল ছিল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আমি খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য পোস্টটি ও বলল আমার কাছে অনেক বেশি ভালো লাগে। পোস্ট ডিভিডির মাধ্যমে আমরা একত্রে পুরো সপ্তাহের পোস্ট দেখতে পারি। কমিউনিটি তে কাজ করার অনুভূতির পোস্ট অনেক বেশি ভালো ছিল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কিছু পোস্ট আমি দেখেছিলাম। বিশেষ করে বন্ধুদের সাথে সন্ধ্যার আড্ডার পোস্টটি আমি ভিজিট করেছি। বাকি পোস্ট গুলো আজ এই রিভিও এর মাধ্যমে পেয়ে গেলাম। অনেক ভাল লিখেন আপনি। চালিয়ে যান। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের জন্য। আপনার পোষ্ট আমি মাঝে মাঝে ভিজিট করি আপনি অনেক ভাল লিখেন।

 2 years ago 

বন্ধু আপনার পোস্টগুলো তো ছিল সেই রকম সুন্দর। ফটোগ্রাফি টা ছিল মনমুগ্ধকর। বিশেষ করে ফুল ফটো গুলো আমাকে অতিমাত্রায় মুগ্ধ করেছে। কারণ আমি ফুলের ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি।

 2 years ago 

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই আমাকে বন্ধু বলে সম্মোধন করার জন্য। আর আপনার এত সুন্দর মতামতের জন্যও আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43