এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ২৪শে চৈত্র • ১৪২৮ বঙ্গাব্দ • ০৭ এপ্রিল -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_04-07-12.59.34.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

আজ এ সপ্তাহের শেষ দিন তাই প্রত্যেক সপ্তাহের মতো এ সপ্তাহ আপনাদের মাঝে নিয়ে এলাম আমার এ সপ্তাহে' করা সকল পোষ্টের রিভিউ নিয়ে। আমার এই পোষ্টটি আমি আমার এ সপ্তাহে করা সবগুলো প্রশ্নের সংক্ষিপ্ত বর্ণনা দেব। যারা আমার পুরনো পোস্ট গুলো পড়েননি তারা আশা করি আমার এই পোস্টটি দেখে আমার পোস্ট সম্পর্কে ধারনা পাবেন, পাশাপাশি আমি আমার পুরনো পোস্ট গুলোর লিংক ও এই পোস্টে যুক্ত করে দেব যা থেকে আপনারা আমার পুরনো পোস্ট গুলো থেকে ঘুরে আসতে পারবেন। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক।



⊕ পোস্ট-১ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMm5jCZorUJosCX2btM22LoTY6cZeGbSBHXsypXvo9mXYUniAWo8Ym5UdMYRCoUWKuey3QwrfAxFvmNPYQzDM8quZ8XqaaVGdL.jpeg
পোস্ট লিংকঃ
পেঁয়াজ দিয়ে বাটা মাছ রান্নার রেসিপি

এটা ছিল আমার এই সপ্তাহের করা প্রথম পোস্ট। আমার এই পোস্টে আমি খুব সহজে পেঁয়াজ দিয়ে বাটা মাছ রান্নার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। যারা রান্না করায় পারদর্শী না আশা করি তারাও আমার এই পোস্টটি দেখে এই রেসিপিটি খুব সহজেই রান্না করে ফেলতে পারবেন।

image.png

⊕ পোস্ট-২ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLEaZJyWZVJC1s8mcnazHffj5UMqDrVHhEk4Z1UVW83WanT9TE93TWFnU8LNH6zvMnjKGzmV3W5MMQi14k5ap38QTXwiJhmydY.png
পোস্ট লিংকঃ
মুসুরের ডালের চচ্চড়ি রেসিপি

মসুর ডাল খেতে তো আমরা প্রায় সকলেই খুবই পছন্দ করি। মসুর ডাল আমরা বেশিরভাগ সময় তরল করে রান্না করে খাই। কিন্তু মসুর ডাল তরল করে রান্না করে খাওয়া থেকে চচ্চড়ি করে খেতে বেশী মজার। মসুর ডালের চচ্চড়ি হলে আর অন্য কোন তরকারির প্রয়োজন হবে বলে আমার মনে হয় না। আমার এই পোষ্টে আমি খুব সহজেই মসুর ডালের চচ্চড়ি রান্নার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম, আপনারা যারা আমার পোস্টটি দেখেননি তারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLQUXCFNogCJdfmsFsDmtHzPdn5fnoBtPvFgTaQAh7Xq1iJQV2xfZJGGAuD9qmXKQ4H53XSbhyH1YeFshzbUWTrASd1Z9Ts2DU.png
পোস্ট লিংকঃ
ছোলা বুট ভুনা রেসিপি

এখন রমজান মাস চলছে প্রায় প্রত্যেক বাড়িতেই ছোলা বুট ভুনা তৈরি করা হয়। অনেকেই অনেক ভাবে ছোলা বুট ভুনা করে থাকে তবে আমার কাছে আলু দিয়ে ছোলা বুট ভুনা সবথেকে বেশি ভালো লাগে। আমার এই পোষ্টে আমি খুব সহজেই আলু দিয়ে ছোলা বুট ভুনা রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আপনারা যারা আমার পোস্টটি দেখেননি তারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

2KZBmxW92Gug4zXWE4CBU3pUMp8boEjs3SNzoAghV7EzZumRpyteNZARniZv9QzLD8YB5A1J4cB5B18CbGWmiPDspyektTiooWcM7URe4cFL1zkwnNcZucFyy7RXLXaaVYwWTzDWwM9jCEr9KoTKXrbuyaqfixgpDwTvMvcJjzK3J6eSzM6wJ1twsUecwrwzyhZx.jpeg
পোস্ট লিংকঃ
"হ্যালো শুনছেন" বাংলা নাটক রিভিউ

অবসর সময় নাটক দেখতে কে না পছন্দ করে, আর সেই নাটক টা যদি হয় হাসির তাহলে তো কোন কথাই নেই। অবসর সময়কে আনন্দময় করে তোলার জন্য হাসির নাটক দেখার সমতুল্য আর কিছু হতে পারে না। আমার এই পোষ্টে আমি খুবই মজার একটি বাংলা নাটকের রিভিউ দিয়েছি। পুরো নাটকটির রিভিউ এর পাশাপাশি নাটকের লিংক আমি পোষ্টের সাথে যোগ করে দিয়েছি আপনারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPiZ3T9HDFx6Ggim6tSphTqyvZWV5fj3ykXt2GFMUBE456wbsCbF18HHsVMYuVF9svHsm3VPxspTGaA9EvhMqYV8oiij8FPJrz.png
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে একটি কলমদানি তৈরি

রঙ্গিন কাগজের তৈরি বিভিন্ন কিছু বানিয়ে যে আমরা ঘর সাজাতে পারি তাতো আমরা সকলেই জানি। তেমন ঘর সাজানোর পাশাপাশি আমরা আমাদের ঘরের টেবিলের সৌন্দর্যও রঙ্গিন কাগজের তৈরি করা জিনিস দিয়ে বাড়াতে পারি। আমার এই পোষ্টে আমি তেমনই একটি কলমদানি তৈরীর প্রক্রিয়া আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আপনারা চাইলে আমার পোস্টটি দেখে খুব সহজেই সেই কলমদানি তৈরি করে ফেলতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMZaJ7wep7fxviH44LjPzaZv8dHXsqtQXyebWBafPqFHnhHu2kKVkC8rKb9mZFmQckHj5PH1StFCTjJzV7s7v8Fq5xZ3unr3fC.jpeg
পোস্ট লিংকঃ
২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

এটা ছিল আমার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমার এই পোস্টে আমি পাওয়ার বৃদ্ধি করার সবগুলো ধাপ খুবই গোছালোভাবে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। তার সাথে পাওয়ার বৃদ্ধি করলে আমরা কিভাবে উপকৃত হতে পারি সেটারো সংক্ষিপ্ত বর্ণনা দিয়েছিলাম। আশা করি আমার এই পোস্টটি আপনাদের ভালো লেগেছিল।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

এই ছিল আমার এসব থেকে করার সকল পোষ্টের রিভিউ। আশা করি আমার করা পোস্টগুলোতে নাদের ভালো লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

এ সাপ্তহের প্রতিটি পোস্ট দেখেছি আমি।
সত্যিই অসাধারণ ছিল সবগুলো পোস্ট।
আজকে আবার সবগুলো পোস্ট একসাথে দেখে সত্যিই ভালো লাগছে ☺️
শুভ কামনা রইল 🥀

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই আমাকে সব সময় অনুপ্রাণিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

আজকে যার পোস্টেই যাচ্ছি দেখতে পাচ্ছি সপ্তাহব্যাপী রিভিউ পোস্ট নিয়ে
পোস্ট করেছে। আপনিও আপনার সপ্তাহব্যাপী পোস্ট গুলো নিয়ে লিখেছেন । ভালো ছিল আপনার উপস্থাপনা। অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 

জি ভাই আমি প্রত্যেক সপ্তাহেই চেষ্টা করি প্রত্যেক সপ্তাহের রিভিউ পোস্ট দেয়ার। এতে সবগুলো পোস্ট সকলেই একটি পোষ্টের মাধ্যমে দেখতে পারে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তৈরি পোস্ট আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া প্রতিটি পোস্ট আবার নতুন করে আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

এ সপ্তাহে আপনার রেসিপি পোস্ট গুলো খুবই দুর্দান্ত ছিল দেখতে তেমন লোভনীয় খেত তেমন সুস্বাদু হয়েছিল আশা করি বিশেষ করে চালাব না এবং পেঁয়াজ দিয়ে বাটা মাছ সুন্দর উপস্থাপনা করেছেন রিভিউ পোস্ট ধন্যবাদ

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

আপনার এই সপ্তাহের প্রতিটি পোস্ট ছিল অসম্ভব সুন্দর। তাঁর মধ্যে আমার সব থেকে যেটা ভালো লেগেছে সেটি হচ্ছে আপনার নাটকের রিভিউ। হ্যালো শুনছেন নাটকটি আমার কাছে অনেক সুন্দর লেগেছিল এবং সত্যিই অনেক চমৎকার একটি রোমান্টিক নাটক। সবথেকে ভালো লেগেছে না যে তানজিন তিশা আরফান নিশুর অগোচরে তার চাকরি ব্যবস্থা করবে। ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার নাটক রিভিউ পোস্ট টি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া ধন্যবাদ।

 2 years ago 

এই সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট একত্র দেখতে পেয়ে ভালো লাগলো। এর মাধ্যমে আমরা আপনার প্রত্যেকটা পোস্ট একত্রে দেখার সুযোগ পেলাম।

 2 years ago 

আমার পোস্টটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার এ সপ্তাহে পোস্টের রিভিউ দেখে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। পোস্টের রিভিউ দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। কয়েকটি পোস্ট একটি পোষ্টের মাঝে উপস্থাপন হয়ে থাকে আর তা আমরা এক ঝলকে দেখতে পারি। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে ভীষণ রকম ভালো লেগেছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ মামা এত সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

আপনার সাপ্তাহিক পোস্টের রিভিউ অনেক সুন্দর ছিল, যা কিনা আপনার পুরো সপ্তাহের পোস্ট গুলোকে হাইলাইট করেছেন।সব পোস্ট ভালো ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট অনেক ভালো ছিলো। সারা সপ্তাহ জুরে আপনি বেশ সুন্দর সুন্দর কনটেন্ট আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেকগুলো পোস্ট এর রিভিউ একসাথে শেয়ার করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। তবে আমার মনে হয় বা আমার মতে আলাদা আলাদা ভাবে রিভিউ করলে সেটি আরও বেশি সুন্দর লাগে। যেমন করে রেসিপির রিভিউ আলাদা অথবা মুভি রিভিউ আলাদা এবং প্রত্যেকটি আলাদা আলাদা করলে আরো বেশ চমৎকার দেখায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

ভাইয়া আপনি হয়তো আমার পোস্টটি বুঝতে পারেননি, আমার এখানে আলাদাভাবে করার কোন উপায় নেই কারণ আমি একসপ্তাহের পোষ্টের রিভিউ এক পোস্টেই দেই। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই রিপ্লের জন্য। আসলে আপনার পয়েন্ট থেকে আপনি ঠিক।আর আমি আপনাকে ওইভাবে বলিনি, আমি বলতে চেয়েছি আপনি যেটা করেছেন অবশ্যই সুন্দর হয়েছে বা যথাযথ করেছেন। তবে আলাদা আলাদা করলে সেটা আরও চমৎকার হতো শুধু এটাই বললাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12