২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি |•| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ২৪ই চৈত্র • ১৪২৮ বঙ্গাব্দ • ০৭ এপ্রিল - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_04-07-12.42.27.jpg

Frame Download Source • Edited By PicsArt App



স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এখানে যার পাওয়ার যত বেশি তার মূল্য ততই উপরে। তাছাড়াও আমাদের স্টিমিট একাউন্টের পাওয়ার বেশি থাকলে আমরা বেশি ভোট, কমেন্ট এবং পোস্ট করতে পারব। আর আমাদের একাউন্টের পাওয়ার যত বেশি হবে আমাদের ভোটিং ভ্যালু ততই বেশি হবে, আর আমরা সেই ভোটিং ভ্যালু দিয়ে অন্য কাউকে ভোট দিয়ে আরো স্টিমপাওয়ার কামাতে পারবো।

তাছাড়া আমাদের স্টিমিট একাউন্টে যখন যথেষ্ট পরিমাণ স্টিম পাওয়ার থাকবে। তখন আমরা @heroism এর মত প্রজেক্ট গুলোতে স্টিম পাওয়ার ডেলিগেট করে আমাদের
কোয়ালিটিফুল পোষ্ট গুলোতে ভালো মানের একটা আপ ভোট নিতে পারব। আপভোটের পাশাপাশি আমরা এই প্রজেক্টটি থেকে প্রত্যেক সপ্তাহে কিউরেশন রিওয়ার্ডও পেয়ে থাকি। এককথায় বলতে পারেন লাভের উপর লাভ।

তাই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের ভিত্তি শক্ত করা। আমাদের স্টিমিট একাউন্টের স্টিম পাওয়ার যত বেশি থাকবে আমাদের ভিত্তি ততই শক্ত হবে। তাই আমরা সকলেই আমাদের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখব। তাহলে চলুন আমার পাওয়ার আপ করার ধাপগুলো দেখে আসা যাক।



পাওয়ারআপ করার ধাপগুলোঃ

IMG_20220407_010822.jpg

প্রথমে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম ছিল ২৯.৩৩২ STEEM, এবং স্টিম পাওয়ার ছিল ৪০৬.৯২৪ STEEM

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

IMG_20220407_011258.jpg

তারপর POWER UP-এ ক্লিক করবো।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

IMG_20220407_011526.jpg

তারপর এমাউন্টের ঘরে আমি যত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাই তার পরিমাণ লিখব। আমি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করব তাই আমি ২৫.০০ লিখেছি।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

IMG_20220407_011922.jpg

তারপর কনফার্মেশন পেজ আসার পর সব ঠিকঠাক থাকলে OK-তে প্রেস করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

IMG_20220407_012152.jpg

সবশেষে আপনারা দেখতে পাচ্ছেন প্রথমে আমার ওয়ালেটে স্টিম ছিল ২৯.৩৩২ steem, আর পাওয়ার বৃদ্ধি করার পর সেটা হয়ে দাঁড়ায় ৪.৩৩২ steem। আর পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৪০৬.৯২৪ steem, এবং পাওয়ার বৃদ্ধি করার পর সেটা হয়ে দাঁড়ায় ৪৩১.৯২৪ steem


2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png


এই ছিল আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার পুরো প্রক্রিয়া। আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন পাওয়ার বৃদ্ধি করার এ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোষ্টে আসার জন্য ৷ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন।‌‌ আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

তোমার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ☺️
খুব ভালো উদ্যোগ নিয়েছো।
এভাবেই এগিয়ে যাবে ইনশাল্লাহ 😍
পাশেই রয়েছি 🥀

 2 years ago 

আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে অনুপ্রেরণা এবং উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এভাবেই পাশে থাকু, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য। স্টিমেট প্লাটফর্মে টিকে থাকার জন্য। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই আপনার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন সামনের দিকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মামা এত সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো। আমি নিজেও পাওয়ার আপ করতে পছন্দ করি। আপনার নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন জেনে খুব ভালো লাগলো। একটা কথা আপনি একদম ঠিক বলেছেন যত পাওয়ার আপ হবে ততই আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে এবং আমাদের ভোটিং ভ্যালুও বৃদ্ধি পাবে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ মামা এত সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি আপনার সক্রিয়তা বৃদ্ধি করেছেন জেনে আমার খুবই ভালো লাগলো। আশা করি নিয়মিত এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করে যাবেন এবং ঠিকভাবে আমার বাংলা ব্লগ এর কার্যক্রম চালাবেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। অনেক ভালো একটি উদ্যোগ নিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @mahir4221
পাওয়ার বৃদ্ধিঃ = 6.15764%

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52752.07
ETH 2324.76
USDT 1.00
SBD 2.12