আমার এ সপ্তাহের ৬টি পোষ্টের রিভিউ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"আজ বৃহস্পতিবার - ২২শে বৈশাখ - ১৪২৯ বঙ্গাব্দ, ০৫মে-২০২২ সাল"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-05-05_19-03-04-610.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি রিভিউ পোস্ট নিয়ে। বৃহস্পতিবার আসলেই দেখি আমার বাংলা ব্লগ পরিবারে পোস্টে রিভিউ দেওয়ার ধুম পড়ে যায়। আর তাই সকলের পোস্টের রিভিউ দেখে দেখে আমি নিজেও পোস্টে রিভিউ দেওয়া শুরু করেছি। আর তাই পুরো এক সপ্তাহে আমি কি কি পোস্ট উপস্থাপন করেছিলাম, তা আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করছি। এমনিতেও পোস্টে রিভিউ দেওয়া আমার কাছে খুবই ভালো লাগে। কেননা অনেকেই সময় ও সুযোগের অভাবে সকলের পোস্ট দেখার সুযোগ হয় না। আর তাই পোস্টে রিভিউ দিলে এক ঝলকে সবকটি পোস্ট দেখে নেয়া যায়। তো বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক, আমার পুরো সপ্তাহের পোস্টগুলো।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" পোষ্ট : ১ "

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMNb3s2d5j3KdXjqbKquD38hikXfJeEwdokqrTv2suJrTuSBN6EkLioo5TAj15wcpUqbztaFewJ4fsZ2GTaw5XrHJvYuZAXQVL.jpeg

পোস্টে লিঙ্ক

সেদিন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম। পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্টেন্টর শক্তি বৃদ্ধি করা। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে গেলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন এই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" পোষ্ট : ২ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSd2YrA1nkGjTtPLxWP6rkk1fpowgHPzKajwyMRNP1pnZKD62KUxSfHxJxdukHUCxxrAcJyryiVMCC5bENQuEQZzrnG8Hh4QTeBcY87x5NgP8.jpeg

পোষ্টের লিংক

ছেলের বায়না পূরণ করতে সেদিন এই রসমঞ্জুরির রেসিপি টি তৈরি করেছিলাম। যখন এই রেসিপিটি তৈরি করেছিলাম তখন পর্যন্ত বুঝতে পারিনি এই রসমঞ্জুরি রেসিপিটি খেতে এতটাই সুস্বাদু হবে। কেননা আমরা সবসময়ই রেস্টুরেন্ট থেকে রসমঞ্জুরি খেয়ে থাকি। শুধুমাত্র ছেলের জেদ পূরণ করতে গিয়ে রসমঞ্জুরি রেসিপিটি তৈরি করেছিলাম। খেতে এতটাই মজাদার হয়েছিল তা বলার বাইরে। তাই যারা যারা আমার এই রসমঞ্জুরি রেসিপিটি দেখার সময় ও সুযোগ পাননি, তাদের জন্য আবারও পোস্টে রিভিউ দিয়ে দিচ্ছি। সময় ও সুযোগ করে পোস্টে দেয়া লিঙ্ক থেকে ঘুরে আসবেন, ইনশাআল্লাহ অবশ্যই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" পোষ্ট : ৩ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSczxo5dPeCFXssuJR3wijhJEk2khzTbWaJ5J3vixdZaSXGn5RqxkqVC6LQg8xQfxspeo6FpEXA3NjKxEUi2TsjM2QccNZ3mxEo4iagFdMtyk.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি সুস্বাদু পাবদা মাছের ঝোল রেসিপি টি তৈরি করেছিলাম। আর এই মাছ ছিল আমাদের এখানকার ধরলা নদীর মাছ। সত্যিকার অর্থেই এই পাবদা মাছের ঝোল রেসিপি টা খেতে অনেক অনেক মজার হয়েছিল। আপনারা অনেকেই আমার এই সুস্বাদু পাবদা মাছের ঝোল রেসিপি দেখে সুন্দর সুন্দর মন্তব্য করেছিলেন। আর সেই মন্তব্য জানতে পেরে আমার কাছে খুবই ভালো লেগেছিল। সময় ও সুযোগের অভাবে যারা আমার এই রেসিপিটি দেখতে পারেননি তাদের জন্য আবারও পোস্টে লিংক দিয়ে দিচ্ছি দয়াকরে রেসিপির পোস্ট থেকে ঘুরে আসবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" পোষ্ট : ৪ "

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q91ASSJ5FvWiWchAUhRm8TdvVszUawSH4icqneuHUbAhNXwS3tmsSsvZZd9vBhpMACDx7cSsyDvJNz.jpeg

পোষ্টের লিংক

আমি একজন গান প্রেমিক লোক, পূর্বেও আমি এই কথাটি কয়েকবার বলেছি। গান শুনতে এবং গাইতে আমার কাছে অনেক অনেক ভালো লাগে। এবার আমি পোস্টে যেই গানটি গেয়েছিলাম গায়ক : মান্না দে, গান : কতদিন দেখিনি তোমায়, মিউজিক : ডিরেকটর কামাল দাস গুপ্তা, লেখক : প্রণব রয়। যারা আমার এই গানের পোস্ট টি দেখতে পারেননি, তাদের সুবিধার্থে পোষ্টের লিংক দেয়া হল। সময়-সুযোগ করে ঘুরে আসবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" পোষ্ট : ৫ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSce5GeCaFTpCS2jrU4VRBtCDL78rLoYzV5XtFb1GxvCXYSSFSZbsRLw864srzaL1FbRWUnrMC27qMKsm5mH52sefGB3inWdVSbmV3HG7wVwC.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমার ভাগিনার জন্মদিনে ভাগ্নেকে সারপ্রাইজ দেয়ার জন্য আমি একটু ব্যতিক্রমধর্মী আয়োজন করেছিলাম। আর সেই ব্যতিক্রম আয়োজন টুকুর সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। সেদিন খুবই আনন্দময় সময় আমরা উপভোগ করেছিলাম।আমার এই পোস্ট যারা দেখেননি, তাদের জন্য পুরাতনকে আবার নতুন করে সাজিয়ে পোষ্টে লিংক দিয়ে দিচ্ছি। আশা করি আমার এই পোস্ট থেকে আপনারা ঘুরে আসবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" পোষ্ট : ৬ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScFbxXKEtPbcbci6mo5UnWjmX3g9HA3FDq3npjx82zBfq8X1nmaevQ8f3vfzut5Bp8qGD9ca7vgw6KF53BcRSPSghUtoaUVd4DAhbfRnZc1k.jpeg

পোষ্টের লিংক

সুস্বাদু ডিমের কোরমা রেসিপিটি আমি তৈরী করেছিলাম ঈদের দিন পোলাওয়ের সাথে খাওয়ার জন্য। এই ডিমের কোরমা রেসিপি পোলার সাথে খেতে সত্যিই অনেক অনেক ভালো লাগে। আর আমার এই ভালোলাগা রেসিপিটি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আপনাদের অনেকের কাছেই এই ডিমের কোরমা রেসিপি টি খুবি ভাল লেগেছিল। আজ আবারো ডিমের কোরমা রেসিপি টি পোস্টে রিভিউ আকারে উপস্থাপন করছি। দয়া করে সকলেই পোস্টে দেয়া লিংকে গিয়ে ঘুরে আসবেন। আশা করি সকলের কাছেই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

আশা করি আমার রিভিউ পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

আপনি গত সপ্তাহে খুব সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করেছেন। আপনার পুনরায় পোস্ট গুলো দেখে খুবই ভালো লাগলো । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এ সপ্তাহের আপনার প্রত্যেকটা পোস্ট ছিল অসাধারণ। খুবই ভাল লেগেছে আপনার পোস্ট গুলো দেখে। আশা করি সামনের সপ্তাহে আপনি এভাবেই পোস্ট করবেন আমাদের মাঝে।

 2 years ago 

ভাই আমার পোস্টগুলো আপনার কাছে অসাধারণ মনে হয়েছে এর চেয়ে বেশি আর কিছুই চাওয়ার নেই। সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পুনরায় আপনার পোষ্টগুলো দেখে ভীষণ ভালো লেগেছে। আপনি খুব চমৎকারভাবে প্রত্যেকটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছিলেন। সবগুলো পোষ্ট টি সর্বোচ্চ কোয়ালিটি পোস্ট হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আমার পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এ সপ্তাহের সকল পোস্ট এর মধ্যে রসমঞ্জুরী এর রেসিপির পোস্ট টি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। কারন রসমঞ্জুরী আমার অনেক পছন্দের। কিন্তু আফসোস রসমঞ্জুরী খাওয়ার দাওয়াত পাইনি।
আপনার সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। শুভ কামনা রইলো।

 2 years ago 

রসমঞ্জুরি খাওয়ার দাওয়াত দিতে হবে না, সোজা আমার বাসা চলে আসুন। প্রয়োজনে নতুন করে রসমঞ্জুরি রেসিপি তৈরি করে খাওয়াবো। ধন্যবাদ

 2 years ago 

মামা আপনার প্রত্যেকটা পোস্ট আমার কাছে কোয়ালিটিফুল মনে হয়। বিশেষ করে আপনার গাওয়া গান আমার কাছে খুবই ভালো লাগে। তা ছাড়া বাকি পোস্ট গুলোও খুবই সুন্দর হয়েছিল। ভালো লাগলো আপনার পুরনো পোস্ট গুলো পুনরায় দেখতে পারে। শুভকামনা রইল।

 2 years ago 

আমার গাওয়া গান আপনার কাছে ভালো লাগে জেনে ভীষণ খুশি হলাম। সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা এই সপ্তাহের সকল পোস্টে রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আমি আপনার কয়েকটি পোস্ট দেখিনি। তাই আমার সৌভাগ্য হয়নি আপনার পোস্টের মন্তব্য করতে। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে একসাথে সবগুলো পোস্টে মন্তব্য করার সুযোগ পেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গত সপ্তাহে অনেক কোয়ালিটি সম্পন্ন পোস্ট শেয়ার করেছিলেন। প্রতিটা পোস্ট অনেক ভালো লেগেছে। আর কোয়ালিটি সম্পূর্ণ সবগুলো পোস্ট একসাথে দেখতে পেলে আরো ভালো লেগেছে। সবগুলো পোষ্ট একসাথে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার পোস্টে এসে অনেক সুন্দর মতামত প্রকাশ করেছেন ভাইয়া। যার কারণে আমি আগামীতে আরও সুন্দর সুন্দর পোস্ট উপস্থাপন করতে অনুপ্রাণিত হব। ধন্যবাদ

 2 years ago 

তাহলে আপনার নতুন চমকের অপেক্ষায় রইলাম ভাইয়া 🥰

 2 years ago 

বাহ! এই সপ্তাহে আপনি ভালো কিছু পোসট করছিলেন, মনে হচ্ছে সব গুলো পোস্ট আগে দেখছি।তারপর ও আজকে দেখার সুজোগ করে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।ভালো লাগল আপনার রিভিউ পোস্ট।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

ভাই অনেক অনেক সুন্দর মন্তব্য করেছেন। আমার পোস্টে এসে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিটি প্রশ্নের মধ্যেই খুব সুন্দর ভেরিয়েশন ছিল। যেটি মূলত আমাকে মুগ্ধ করেছে । আজকে সবগুলো একসাথে দেখা হয়ে গেল। পাবদা মাছের রেসিপি টা চমৎকার ছিল। ভালো থাকবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া খুবই সুন্দর মতামত প্রকাশ করেছেন আমার পোস্টে এসে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার শেয়ার করা এই সপ্তাহের ৬টি পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। ডিমের কোরমা রেসিপি সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কাছে। এছাড়াও অন্যান্য পোস্ট গুলো অনেক সুন্দর হয়েছে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার রিভিউ পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার পোস্টে এসে সব সময় এত সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64