৫০ স্টিম পাওয়ার আপ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ শুক্রবার-১৬ই বৈশাখ-১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে-এপ্রিল-২০২২ খ্রিস্টাব্দ,"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

PicsArt_04-29-09.59.58.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পাওয়ার বৃদ্ধি করার পোস্ট নিয়ে। পাওয়ার বৃদ্ধি করা মানে, নিজের সক্ষমতা বৃদ্ধি করা। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করা অতীব জরুরী। স্টিমিট একাউন্টে আমাদের পাওয়ার যত বেশি হবে, আমাদের স্টিমিট একাউন্ট ততো শক্তিশালী হবে। তাই আমি প্রতি সপ্তাহের মত এ সপ্তাহেও ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। তাহলে বন্ধুরা চলুন আমি কিভাবে পাওয়ার আপ করেছি দেখে আসা যাক।

IMG_20220429_221813.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৫৭.৪১৮ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ৪৯২.৬৫৪ STEEM

IMG_20220429_222015.jpg

এবার POWER UP এ ক্লিক করব।

IMG_20220429_222131.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার এমাউন্ট উল্লেখ করে POWER UPএ ক্লিক করতে হবে।

IMG_20220429_222259.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

IMG_20220429_220913.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ৭.৪১৮ STEEM এবং স্টিম পাওয়ার হয় ৫৪২.৬৫৪ STEEM

আশা করি আমার পাওয়ার আপ করার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া, যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন খুবই সুন্দর মন্তব্য করেছেন আমার পোস্টে এসে। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিটে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আমি নিজেও পাওয়ার আপ করতে পছন্দ করি। আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো। ধন্যবাদ এবং প্রতি সপ্তাহে পাওয়ার আপ নিয়মিত করার চেষ্টা করুন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের এভাবেই পাওয়ার আও করে যেতে হবে। ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমার পক্ষ থেকে আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার দোয়া আমার পথের পাথেয় হয়ে থাকবে। অনেক সুন্দর মন্তব্য করেছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখলে বেশ ভালো লাগে।নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা লাগে প্রতিনিয়ত। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে ধন্যবাদ

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু, আমার পোস্টে এসে এত সুন্দর মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মামা দেখতে দেখতেই আপনার স্টিম পাওয়ার অনেক বেড়ে গিয়েছে । এভাবেই স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখুন। সফলতা আসবেই আসবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ মামা, সুন্দর মন্তব্য দিয়ে সব সময় পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া ধারাবাহিকতা ধরে রাখলে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, এ সপ্তাহে আপনি যথেষ্ট পরিমান পাওয়ার আপ করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি নিজের লক্ষ্যে এগিয়ে যাওয়া। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে। আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন যা সত্যিই অনুপ্রেরণা। সেইসাথে পাওয়ার আপের এর প্রতিটি ধাপ নিখুত ভাবে উপস্থাপন করেছেন। আশা করছি আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমার পোস্টে এসে আমাকে সহযোগিতা করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার অফ পোস্টগুলো দিন দিন বৃদ্ধি পাচ্ছে যে আমাদের সকলের জন্যই ভালো। পাওয়ার আপ আমাদের জন্য অতীব জরুরী একটি বিষয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের নিজের অ্যাকাউন্টসের সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু, পাওয়ার আপ পোস্ট আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61040.35
ETH 2922.73
USDT 1.00
SBD 2.31