পছন্দের ❤️এবং খুবই সুস্বাদু 😋৪টি রেসিপি পোস্টের রিভিউ 😋😋

in আমার বাংলা ব্লগ2 years ago

১১বৈশাখ , ১৪২৯ বঙ্গাব্দ

২৪এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
২২রমজান, ১৪৪৩ হিজরী
রবিবার
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


😋😋🍗😋

1650726857324.jpg

|`আজ আপনাদের মধ্যে তুলে ধরব পছন্দের❤️ এবং খুবই সুস্বাদু❤️ চারটি রেসিপি পোস্ট এর রিভিউ। স্মৃতির পাতায় স্মরণ করে রাখার জন্য এই রিভিউ পোস্টটি আমার করা। ইলিশ মাছ কোয়েল এবং মুরগি ভুনা রেসিপি দুর্দান্ত হয়েছিল 😋🍗খুব মজা পেয়েছি খেতে। বিশেষ করে কোয়েল পাখি এবং ইলিশ মাছের কথা ভুলবার নয়।

পূণরায় আপনাদেরকে চারটি লোভনীয় রেসিপি স্মরণ করাইয়া দেওয়ার জন্যে আজকে আমার এই পোস্টটি করা। আশা করছি আমার রিভিউ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। `


ইলিশ মাছ ভুনা 😋😋

IMG_20220423_211153.jpg

১লা বৈশাখে স্পেশাল ভাবে ইলিশ মাছ ভুনা😋😋

ইলিশ বাঙালির খাদ্যসংস্কৃতিতে যোগ করেছে ভিন্ন মাত্রা। ভাজা, ভাপা, ঝোল আর তরকারি। ইলিশ মাছ আমার খুবই পছন্দের একটি খাবার। অন্যান্য মাছের চেয়ে ইলিশ মাছ সবাই অনেক পছন্দ করে। কারণ ইলিশ মাছে অন্যরকম একটা স্বাদ পাওয়া যায়।

রেসিপি🍲😋 সুস্বাদু ঝাল ঝাল কোয়েল পাখি ফ্রাই 🌶️🍗😋😋

IMG_20220418_150227.jpg

রেসিপি🍲😋 সুস্বাদু ঝাল ঝাল কোয়েল পাখি ফ্রাই 🌶️🍗😋😋

কোয়েল পাখির মাংস কে কেমন খায় আমার জানা নেই। তবে কোয়েল পাখির মাংস ফ্রাই খেতে আমার কাছে খুবই সুস্বাদু লাগে। আর কোয়েল পাখির ডিম তো আরো অনেক স্বাদ হয়ে থাকে। এই কোয়েল পাখি ফ্রাই অনেক টেস্ট হয়েছিল।

রেসিপি🍲😋আলু দিয়ে ঝাল ঝাল রুই মাছের ঝোল❤️❤️

IMG_20220423_211130.jpg

রেসিপি🍲😋আলু দিয়ে ঝাল ঝাল রুই মাছের ঝোল❤️❤️

রুই মাছ খেতে সবারই অনেক পছন্দের আমার মনে হয়। কারণ এই মাছে অনেক টেস্ট থাকে। আর আলু দিয়ে রান্না করলে এটি খেতে অনেক সুস্বাদু লাগে আমার কাছে। আমার এই রেসিপি অনেক মানুষ সুন্দর সুন্দর মন্তব্য করেছিল। যা আমার কাছে বেশ ভালো লেগেছিল।।

সুস্বাদু মুরগীর মাংস🍗ভুনা😋১০%লাজুক শিয়ালকে❤️

IMG_20220423_211214.jpg

সুস্বাদু মুরগীর মাংস🍗ভুনা😋১০%লাজুক শিয়ালকে❤️

মুরগির মাংস খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আমি সময় পেলেই হালকা একটু ঝাল বেশি দিয়ে মুরগির মাংস ভুনা করি। যা টেস্ট হয়। আশা করি আমার এই রেসিপিটা ও আপনাদের কাছে অনেক ভালো লেগেছিল।

1650726857324.jpg

আমার সেরা চারটি রেসিপি পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আশা করি আমার রেসিপি রিভিউগুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে। এই রেসিপি গুলোর মধ্যে আমার খুবই পছন্দের একটি খাবার কোয়েল পাখি ফ্রাই। আবার দেখা হবে পরবর্তীতে কোন একটি পোস্ট নিয়ে।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

রুই ইলিশ মাছের রেসিপি সহ মুরগি ও কোয়েল পাখির মাংসের রেসিপি নিয়ে সুন্দর একটি পোস্ট এর বিবরণ আমাদের মাঝে তুলে ধরেছেন। খুব ভালো লাগলো আপনার এত সুন্দর রেসিপি গুলো সম্পর্কে জানতে পেরে। আশা করি আরও সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

রিভিউ পোস্টটি দেখে আপনি সুন্দর গোছানো একটি মন্তব্য আমাকে উপহার দিয়েছেন পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট গুলো জাস্ট দুর্দান্ত ছিল। আমার কাছে আপনার রেসিপি গুলো বেশ ভালো লেগেছিল। এখন আরো একবার আপনার পোস্টগুলো দেখতে পেয়ে ভালো লাগলো। খুব সুন্দর ভাবে প্রত্যেকটা রেসিপি উপস্থাপন করেছেন। এত সুন্দর ভাবে রেসিপি গুলো সাজিয়ে গুছিয়ে আরো একবার দেখানোর জন্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যি আপু আপনি ঠিকই বলেছেন এই চারটি পোস্ট আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ নিজে হাতে রান্না করে খেতে বরাবরই খুব ভালো লাগে আপনার কাছে ভাল লেগেছে জেনে সত্যিই অনেক খুশি হলাম

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে চারটি পোস্ট রিভিউ শেয়ার করেছেন। আপনার এই পোস্ট রিভিউ দেখেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার এই পোস্ট গুলোর মধ্যে ঝাল ঝাল কোয়েল পাখি ফ্রাই রেসিপি আমার কাছে ইউনিক লেগেছিল সেই সাথে মনে হয়েছিল অনেক বেশি সুস্বাদু। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ঝাল ঝাল কোয়েল পাখি রেসিপিটি আমারও খুব ফেভারেট সবাই অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছে আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার চারটি রেসিপি খুব সুন্দর ছিল। যদি আমি কিছুদিন থেকে একটিভ ছিলাম না তাই আপনার পোস্টগুলো দেখতে পারেনি তবে আজ সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন রেসিপির কালার দেখে বোঝা যাচ্ছে এটা কত স্বাধীন হয়েছে। আপনার প্রতিটি রেসিপি দেখে খুব খেতে ইচ্ছা করছে কিন্তু এখন রমজান মাস চাইলেও পারব না। তবে একসাথে চারটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য রেসিপি গুলো দেখে আমিও বেশ কিছুদিন ধরে আপনার কোন পোস্ট দেখতে পাচ্ছিলাম না আবার আমাদের মাঝে ফিরে আসার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সত্যি নিজের পছন্দের এবং ভাল কাজগুলো ঘুরিয়ে ফিরিয়ে দেখতে খুব ভালো লাগে। আপনার এই চারটি রেসিপি পোস্ট আমার কাছে অসাধারণ লেগেছে ভাইয়া। তাই এগুলোর রিভিউ দেখে খুব ভালো লাগছে। খুব সুন্দর করে পোস্টটি উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু রিভিউ পোস্টটি দেখে সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনার রেসিপির পোস্টগুলো আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে, বিশেষ করে কোয়েল পাখির রেসিপি ও ইলিশ মাছের রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আসলে ও ভাই আর কোয়েল পাখির মাংসের রেসিপি টা খুবই সুস্বাদু হয়েছিল খেতে খুবই মজা করে খেয়েছি অথচ খুব সুন্দর সুন্দর মন্তব্য আমাকে উপহার দিয়েছিলেন

 2 years ago 

ভাই কি দেখাইলেন চারটি রেসিপির চারটিই ছিল অসম্ভব লোভনীয় সত্যি বলতে আমার খুবই পছন্দ এবং ভাল লেগেছে অসংখ্য ধন্যবাদ নতুন করে রিভিউ করার জন্য।

 2 years ago 

আমার কথাটা কি রেসিপি বস্তুর রিভিউ আপনার ভালো লেগেছে জেনে সত্যি আমি অনেক আনন্দিত আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

রেসিপি গুলো খুবই মজাদার ছিল সব রেসিপি আমাদের এক করে দেখানোর জন্য অনেক অনেক ধন্যবাদ। যদিও সব গুলো আমি আগে দেখিনি আজকে দেখেতে পেয়ে খুবই ভালো লাগল। শুভ কামনা রইল

 2 years ago 

ভালোলাগার রেসিপি জিলিপি বন্দী করে রাখার জন্যই রিভিউ পোস্ট করেছিলাম আপনার ভালো লেগেছে জেনে শক্তি অনেক ভালো লাগলো আমার কাছে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই চারটি রেসিপি পুনরায় রিভিউর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার সবগুলো রেসিপি খুবই সুস্বাদু হয়েছিল। এর মধ্যে আমার কাছে খুবই ইউনিক লেগেছে ঝাল ঝাল কোয়েল পাখির ফ্রাই।এভাবে কখনও খাওয়া হয়নি তবে আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হবে। সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন বলে আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দিয়েছেন আমি সত্যি অনেক আনন্দিত যে আমার করা চারটি রিভিউ পোস্ট আপনার অনেক ভালো লেগেছিল সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী আবার কোনো নতুন পোস্টে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74