সুস্বাদু 😋চারটি রেসিপি পোস্ট এর রিভিউ 🍲😋 10% চালাক শিয়াল কে❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৭বৈশাখ , ১৪২৯ বঙ্গাব্দ

১০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
০৮ শাওয়াল , ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


🍲😋

1652158072185.jpg

ভালো কোনো কিছু অথবা আমাদের আনন্দঘন মুহূর্ত স্মৃতিচারণ করে রাখতে আমরা সবাই অনেক সজাগ। হোক সেটা ফটোর মাধ্যমে বা কোন বস্তু ঘরে রাখার মাধ্যমে ।তেমনি আমি আজকে চারটি পোষ্টের রিভিউ আপনাদের মাঝে তুলে ধরছি। আসলে রেসিপি চারটি খেতে দারুন মজা হয়েছিল। খুব মজা করে খেয়েছিলাম আমি ।আপনারা সুন্দর সুন্দর কমেন্টের মাধ্যমে আমাকে অনেক উৎসাহ প্রদান করেছেন। বিশেষ করে ইলিশ মাছ এবং রুই মাছের ব্যাপারে সবাই বেশি সুন্দর করে কমেন্ট করেছেন ।এই জন্য পোস্ট চারটি স্মৃতিতে এক জায়গায় করে রিভিউ আকারে রেখে দিলাম ।আশা করছি আমার আজকের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।


আলু ও কুমড়ো বড়ি দিয়ে রুই মাছ ভুনা🍲🍲😋😋

IMG_20220426_113646.jpg

পোস্ট লিংক

মাছ খেতে বরাবরই আমি অনেক ভালবাসি বিশেষ করে মাছ ভাজি করে বিভিন্ন ধরনের সবজি দিয়ে ভুনা করা হলে আরও বেশি ভালো হয় ।তেমনই একটি রেসিপি প্রস্তুত করেছিলাম রুই মাছের আলু এবং বরি দিয়ে। ভুনা রেসিপি টি খেতে খুবই সুস্বাদু হয়েছিল। খুবই মজা করে খেয়ে ছিলাম। আপনারাও খুব সুন্দর কমেন্টের মাধ্যমে সাপোর্ট দিয়েছিলেন। তাই সুন্দর রেসিপি স্মৃতি স্বরূপ রেখে দেওয়ার জন্য রিভিউ পোস্টে এড করলাম ।আশা করি আপনাদের ভালো লাগবে ।

স্বাদে ভরপুর শুকনা মরিচের ঝালে ডিম ভুনা😋

IMG_20220510_104417.jpg

পোস্ট লিংক

ডিম বরাবরই আমার অনেক ফেভারিট। ডিম দিয়ে যেকোনো ভাবে রেসিপি প্রস্তুত করলে খেতে আমি ভালবাসি। বিশেষ করে যদি সিদ্ধ করে ঝাল ঝাল করে ভুনা করা হয় তাহলে তো কোন কথাই নেই। তেমনই একটি রেসিপি প্রস্তুত করেছিলাম ডিম ভুনা ।খেতে খুবই সুস্বাদু হয়েছিল‌। এমন সুন্দর রেসিপি স্মৃতিচারণ করে রেখে দিলাম ।

😋🍲সুস্বাদু করলা ভাজি🍲

IMG_20220510_104214.jpg

পোস্ট লিংক

করোলা ভাজি কমবেশি সবারই অনেক ফেভারেট। তবে কেউ কেউ আবার তিতো হওয়ার কারণে পছন্দ করেন না। আমার কিন্তু খুবই পছন্দ। বিশেষ করে সকালে অথবা বিকেলের নাস্তায় রুটি অথবা পরোটা দিয়ে খেতে খুবই ভালো লাগে। মাঝেমধ্যে এরকমভাবে খাওয়াও হয় এটি। আপনার সুন্দর কমেন্টের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করেছিলেন ।সত্যি আমি অনেক আনন্দিত।

রেসিপি 🍲😋 ইলিশ মাছ দিয়ে সবজির চচ্চড়ি 😋

IMG_20220510_104529.jpg

পোস্ট লিংক

আসল ইলিশ মাছ এমন একটি খাবার যেকোনোভাবে যে কেউ রান্না করলে খেতে সুস্বাদু হবে আমি মনে করি। ইলিশ মাছ আমার অনেক ফেভারেট। ইলিশ মাছের একটি নতুন রেসিপি প্রস্তুত করেছিলাম সবজি দিয়ে ।ইলিশ মাছ দিয়ে চচ্চরি যদিও এরকম ভাবে মাঝেমধ্যেই প্রস্তুত করে খাওয়া হয় আমার ।খুবই ভালো লাগে এভাবে রেসিপি প্রস্তুত করলে। আপনারা সবাই খুব সুন্দরভাবে কমেন্টের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করেছেন ।খুবই ভাল লেগেছিল আমার ।রেসিপি রেখে দিলাম আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার তৈরি প্রতিটি রেসিপি দেখতে অনেক লোভনীয় লাগছে ভাইয়া। আমি আপনার তৈরি ডিম ভুনা ও মিষ্টি কুমড়ো বরি দিয়ে রুই মাছের রেসিপি দেখি নি। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে একত্রে সবগুলো দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিকই বলেছেন প্রতিটি রেসিপি দেখতে যেমন লোভনীয় দেখাচ্ছে কিন্তু তখন শুরু হয়েছিল আসলে নিজে হাতে প্রস্তুত করে খাওয়ার মজাটাই অন্যরকম ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

রিভিউ পোস্ট দেখতে আমার কাছে খুবই ভালো লাগে একসাথে কয়েকটি পোস্ট দেখা যায়।আলু ও কুমড়ো বড়ি দিয়ে রুই মাছ, করলা ভাজি, শুকনো মরিচগুড়ো দিয়ে ডিমের ভুনা এবং ইলিশ মাছ দিয়ে সবজির চচ্চড়ি অসাধারণ প্রত্যেকটি রেসিপি দেখে ইচ্ছে করছে সবগুলো একসাথে খেয়ে ফেলি।

 2 years ago 

আমার প্রস্তুত করা চারটি রেসিপি আপনার ভালো লেগেছে সত্যি শুনে আমি অনেক আনন্দিত ধন্যবাদ আপু উৎসাহমূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি অনেক মজার মজার সব রেসিপি পোষ্ট শেয়ার করেন। প্রতিটা রেসিপি পোষ্ট অনেক সুন্দর ছিল তবে ইলিশ মাছের রেসিপি টা সবচেয়ে মজাদার হয়েছিল বলে মনে হয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ছোট ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য রেসিপি গুলো দেখে ঠিকই বলেছেন ইলিশ মাছের রেসিপি টা একটু বেশি সুস্বাদু হয়েছিল

 2 years ago 

আপনার রেসিপি রিভিউ-এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো । আপনার প্রত্যেকটা রেসিপি দেখার সুযোগ হয়তো আমার হয়নি আজকে আপনার এই পোষ্টের মাধ্যমে সকল রেসিপি গুলো দেখে নিলাম। শুকনো মরিচ দিয়ে ডিম ভুনা রেসিপি টা আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। শুভেচ্ছা আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে রিভিউ পোস্টটি সুন্দর মত পর্যবেক্ষন করে খুব সুন্দর একটি মন্তব্য উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 
 2 years ago 

এতগুলো খাবার একসাথে দেখলে বেশ ভালই লাগে। এর আগে অবশ্য পোস্ট গুলো দেখা হয়েছিল একটা পোস্ট দেখিনি। আপনি আবার রিভিউ করাতে পোস্টগুলো দেখতে পারলাম। প্রত্যেকটা রেসিপি একসাথে দেখতে পেয়ে বেশ ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ আপু রিভিউ পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম আসলে ভাললাগার পোস্ট গুলো একসাথে করে রেখে দেওয়ার জন্য এই পোস্টটি করা

 2 years ago 

আপনার রেসিপি গুলো সব সময় খুব অসাধারণ হয়ে থাকে। আপনার পোস্ট গুলো পুনরায় দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু রেসিপি ছিল সব গুলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া সবগুলা রেসিপি খুবই সুস্বাদু ছিল খুব মজা করে খেয়েছি এই জন্যই স্মৃতির পাতায় রেখে যাওয়ার জন্য রিভিউ পোস্ট করেছি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে দেওয়ার জন্য

 2 years ago 

আসলে আপনার প্রত্যেকটা রেসিপি পোষ্টটি খুব দুর্দান্ত হয়। আপনার প্রত্যেকটা রেসিপি পোস্ট আমি দেখেছি। খুবই ভালো লেগেছে আমার। আজকে একসাথে এতগুলো রেসিপি পোস্টের রিভিউ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার প্রস্তুত করা প্রত্যেকটা রেসিপি পোষ্ট আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম চেষ্টা করি আমি আমার মতো করে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপস্থাপন করার জন্য

 2 years ago 

আপনার করা চারটি রেসিপি পোষ্ট একসাথে দেখতে পেয়ে বেশ ভালো লাগছে। আপনার প্রতিটি রেসিপি অনেক সুন্দর ছিল। আপনি খুব সুন্দর ভাবে এসিপি গুলো আমাদের মাঝে রেসিপি শেয়ার করেছিলেন। এত সুন্দর রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আমার রিভিউ পোস্টটির পর্যবেক্ষণ করে সুন্দর একটি উৎস মূলক মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোনো কষ্ট

 2 years ago 

ভাইয়া আপনার পুরনো পোস্ট গুলো আবার নতুন করে রিভিউর মাধ্যমে আমাদের সামনে নিয়ে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার সবগুলো রেসিপি দেখার সৌভাগ্য হয়েছিল কিনা মনে নেই। তবে আপনার রেসিপি গুলো খুব সুন্দর ছিল। প্রতিটা রেসিপি অনেক লোভনীয় ছিল। প্রতিটি রেসিপি কালার দেখতে অসাধারণ হয়েছিল। এভাবে রেসিপি তৈরি করে খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার সবগুলো রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে এতো সুস্বাদু রেসিপি গুলো শেয়ার করেছিলেন বলে। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরও সুস্বাদু ও মজাদার ইউনিক রেসিপি শেয়ার করতে পারেন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু প্রতিটা রেসিপি অনেক লোভনীয় ছিল খেয়েছি ও তৃপ্তি সহকারে আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45