আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।

in আমার বাংলা ব্লগ11 months ago
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।
খাদ্য প্রেমিকের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-09-13-04-48-11-42_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার ডাই পোস্টের সংগ্রহশালা

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HwdFwnXwZaJmf51dJhC9rcFVESrDRXhBGKjRuA7CccZM53w4gCA1hwkN8n8NTBN1wUYjKGw5HwpNwXBB7G2bPJ7GxXNMdMjL.jpeg

পোস্টটির লিংক নিচে:-

চিকেন খিচুড়ি রান্নার রেসিপি।

  • প্রথমেই শুরু করলাম আমার প্রিয় একটি খাবারের রেসিপি দিয়ে। চিকেন খিচুড়ি রান্নার রেসিপি। খিচুড়ি যেভাবেই রান্না করা হোক না কেন খেতে ভীষণ সুস্বাদু লাগে। আমাদের শরীরের জন্য উপকারী একটি খাবার। ঠান্ডা ঠান্ডা আবহাওয়ায় গরম গরম খিচুড়ি হলে তো জমে যায়।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JRK3yG1uGtSo1dnmSaXs1cdKopUKFwsbx95jbPL2BxjtTnnGZqmNM5WMHXRwwbvqijuHVECUwefnFuMFyj6qAKgYuCLcyNgE.jpeg

পোস্টটির লিংক নিচে:-

ডাটা আলু দিয়ে কৈ মাছ রান্নার রেসিপি।

  • ডাটা আলু দিয়ে কৈ মাছ রান্নার রেসিপি। দেশি কৈ মাছ খেতে ভীষণ সুস্বাদু লাগে। তবে দেশি কৈ মাছ এখন খুব কমই পাওয়া যায়। কৈ মাছ বিভিন্ন ভাবে খেয়েছি। তবে ডাটা আলু দিয়ে কখনো খাইনি। তবে খেতে কিন্তু ভীষণ সুস্বাদু হয়েছিলো।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HgWZu8QLu85MMeMhVfwxLyBNDev1En4Rww3y7XQ8ZPpdLmnuqAmAmFeTsEnPvJK83XECjErmXWDi3DivSjoCDJJDm2wpTsdx.jpeg

পোস্টটির লিংক নিচে:-

আলু ও টমেটো দিয়ে কাচকি মাছ রান্নার রেসিপি।

  • আমাদের শরীরের জন্য খুবই উপকারী পুষ্টিকর খাবার হচ্ছে ছোট মাছ। ছোট মাছ গুলোকে বিভিন্ন ভাবে রান্না করে খাওয়া যায়। আমি তো ছোট মাছের চচ্চড়ি খেতে ভীষণ পছন্দ করি। আমি একটু ভিন্ন রকম ভাবে রেসিপি তৈরি করার চেষ্টা করেছিলাম। খেতে ভীষণ মজা হয়েছিলো।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv4t2WmFshzDHYLqfBi2jmjkfgqay2BFRTCyrVdnVbHDumBWpDUwE7us7NN8se9G4dycLnEWwdqNhNptyVP4fFoMDuGr2UUB2UdaGk6.jpeg

পোস্টটির লিংক নিচে:-

শিম আলু টমেটো দিয়ে রুই মাছের ঝোল রেসিপি।

  • শিম আলু টমেটো দিয়ে রুই মাছের ঝোল রেসিপি। বাজারে নতুন শিম এসেছে আর নতুন নতুন সবজি খেতে ভীষণ সুস্বাদু লাগে। রুই মাছ আমার প্রিয় একটি মাছ। রুই মাছ দিয়ে রান্না করার কারনে স্বাদ দিগুন বেরে গিয়েছে। আমি তো জমিয়ে খেয়েছিলাম।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrp2qPtQAouKuiYVBSMcTtX6BhrQNUqeoZ1raxLeY9tqBNPZ7LNFmt5Y6SD6ycsaceXqr9VY5tVu1RX7SerJBmdJCpaberS.jpeg

পোস্টটির লিংক নিচে:-

আলু দিয়ে টেংরা মাছের ঝাল ঝাল রেসিপি।

  • আলু দিয়ে টেংরা মাছের ঝাল ঝাল রেসিপি। তরকারি তে একটু ঝাল ঝাল হলে খেতে ভীষণ সুস্বাদু লাগে। টেংরা মাছের ঝাল ঝাল রেসিপি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো। এধরনের খাবার গুলো হলে আমি জমিয়ে খাই।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায়। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

বিভাগরেসিপি।
ডিভাইজrealme 9
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রিভিউ@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনার রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো ভাই। আসলে আপনি বেশ চমৎকার রেসিপি তৈরি করে থাকেন। আপনার প্রত্যেকটি রেসিপি খুবই অসাধারণ হয়ে থাকে। আলু দিয়ে টেংরা মাছের রেসিপি বেশ চমৎকার হয়েছে। আলু আর টমেটো দিয়ে কাচকি মাছ রান্না করলে খেতে বেশ ভালো লাগে। আপনার পোস্টের মাধ্যমে এতো গুলো রেসিপি এক সাথে দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন ভাই এভাবে রান্না করে খেতে ভীষণ মজা লাগে ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

খুবই সুন্দরভাবে আপনি আপনার এই রেসিপি পোস্ট এর সংগ্রহশালা শেয়ার করেছেন৷ এখানে আপনি আপনার অনেকগুলো রেসিপি তুলে ধরেছেন৷ প্রত্যেকটি রেসিপি দেখে মুখের মধ্যে পানি চলে আসল৷ অসংখ্য ধন্যবাদ৷

 11 months ago 

সবগুলোই তো অনেক লোভনীয় রেসিপি। দেখে মনে হচ্ছে একটা রেসিপির চেয়ে আরেকটা রেসিপি বেশি সুস্বাদু। তবে আলু আর টমেটো দিয়ে কচকি মাছের রেসিপি টা বেশি লোভনীয় লাগছে ভাইয়া। লোভনীয় সব রেসিপিগুলো পুনরায় আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 11 months ago 

তোমার রেসিপি পোস্টগুলো আমার বরাবরই ভীষণ ভালো লাগে। বেশ গুছিয়ে উপস্থাপন করেছো আজকের রিভিউ পোস্টটি। এধরনের লোভনীয় খাবারের রেসিপি বেশি বেশি দেখতে চাই।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ভাই আপনার রেসিপিগুলো ভীষণ সুন্দর ছিল। আপনার শেয়ার করা প্রত্যেকটা রেসিপি প্রায় আমি দেখেছি। আপনার শেয়ার করা এসির মধ্যে আমার সবচেয়ে বেশি ভালো লেগেছিল চিকেন খিচুড়ি রান্না রেসিপি এবং টেংরা মাছের রেসিপিটা। পুনরায় এ রেসিপিগুলো দেখতে পেয়ে খুব ভালো লাগলো ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ইতোমধ্যে আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর রেসিপি এবং সুস্বাদু রেসিপি আমাদের শেয়ার করে দেখিয়েছে। আপনার সেই সমস্ত রেসিপিগুলো আজকে আমাদের মাঝে একত্র একটি পোস্টের মাঝে তুলে ধরেছেন দেখার সুযোগ করে দিয়েছেন একটি পোষ্টের মধ্য দিয়ে। প্রত্যেকটা রেসিপি বেশ চমৎকার ছিল।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

আসলে এতগুলো রেসিপি পোস্ট দেখলে লোভ সামলানো যায় না। আপনি তো বেশ মজার মজার রেসিপি রিভিউ শেয়ার করেছেন আজকে। নতুন করে সবগুলো রেসিপি আবারও দেখতে পেরে ভালো লেগেছে। তবে এখন কিন্তু মাঝে মাঝে বৃষ্টি হচ্ছে, এই সময় চিকেন খিচুড়ি খেতে অনেক বেশি ভালো লাগবে।

 11 months ago 

দুপুর বেলায় এটা কোন কাজ হলো। দুপুরবেলায় যদি খাওয়ার টেবিলে এরকম মজার মজার খাবারগুলো থাকতো, তাহলে বেশ জমিয়ে খাবার খাওয়া যেত। আপনি সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে শেয়ার করেছেন দেখে খুব ভালো লেগেছে আমার কাছে। নিশ্চয়ই এই রেসিপিগুলো অনেক মজা করে খেয়েছিলেন। সব মিলিয়ে পুরোটা বেশ ভালোভাবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

ভাইয়া আপনার রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো। প্রতিটি রেসিপি দেখে অনেক লোভনীয় লাগছে। তবে আমার কাছে খিচুড়ি দেখে খেতে ইচ্ছে করছে। গরম গরম খিচুড়ি বৃষ্টির দিন খাওয়ার মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46