আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-09-27-07-19-09-82_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। গতকাল ছিলো টিনটিন বাবুর শুভ জন্মদিন। আমরা সকলে আনন্দ উপভোগ করেছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Tbh7iXMJJ62GnCYLEEHoqDuu4dkKSMEhPFTdvn5gqJPDuVS6oeviL2ZfnEDErDCrdAZHphn6Piv4givquvCuXmwQfY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

চিংড়ি মাছ দিয়ে চিচিঙ্গা রান্নার রেসিপি।

  • চিংড়ি মাছ খেতে কম বেশি সবাই পছন্দ করেন। আমিও পছন্দ করি। চিংড়ি মাছ দিয়ে চিচিঙ্গা রান্নার রেসিপি খেতে ভীষণ মজাদার হয়েছিলো। চিংড়ি মাছ যেভাবেই রান্না করা হোক না কেন খেতে ভীষণ সুস্বাদু লাগে।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HuBkq1RuUrU6uDe1CgNAz1s2b3LsUFHHnQJUSjqzhGipQqjarpfCirfcM2tTk2NatEohsURJZiXJKQLu52yNnwMNu1ozoaUe.jpeg

পোস্টটির লিংক নিচে:-

কাঁঠালের বিচি চিংড়ি দিয়ে কচুর লতি রান্না রেসিপি।

  • কাঁঠালের বিচি চিংড়ি দিয়ে কচুর লতি রান্না রেসিপি। কচুর লতি আমার প্রিয় খাবারের মধ্যে একটি। কচুর লতি খেতে যেমন মজা তেমন শরীরের জন্য উপকারী ও পুষ্টিকর খাবার। তবে এভাবে আমি প্রথম বারের মত খেয়েছিলাম।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HiWi8xNhv5TsL2Frap2v9DhsrSjdjakNJqji9fS36MnUpLf25fWLKcqVVQ4vM7NHMTynvJYsMskcRXhbBdBCNgBAGyHDzkn2.jpeg

পোস্টটির লিংক নিচে:-

খাসির মাংসের তেল ঝাল ভুনা রেসিপি।

*খাসির মাংসের তেল ঝাল ভুনা রেসিপি। খাসির মাংস তো আমার জানা মতে সবাই পছন্দ করেন। আমি তো খাসির মাংস ভীষণ পছন্দ করি। আমাদের বাসায় খাসির মাংস রান্না হলে আমি জমিয়ে খাই। এভাবে রান্না করে খেতে ভীষণ সুস্বাদু লাগে।

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuxqbHqXw1ikYibqJ4PeyptLc8ZMCdS7CZnk4w34meFcLJnPU3DobrjzC6zPPK2Zvndf3ZrtUjaS7RF9S5qsQQaNFn5LUNUsxkvutUE.jpeg

পোস্টটির লিংক নিচে:-

দেশি পুঁটি মাছের তেল ঝাল ভুনা রেসিপি।

  • দেশি মাছ গুলো খেতে একটু বেশি মজা লাগে। আর এখন তো হাইব্রিড জাতের মাছ খেতে তেমন মজা লাগে না। দেশি পুঁটি মাছের তেল ঝাল ভুনা খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো। আমি পুঁটি মাছ ভাজি খেয়েছি। তবে এভাবে কখনো রান্না করে খাওয়া হয়নি আগে। এভাবে রান্না করে খেয়েছিলাম খেতে ভীষণ সুস্বাদু লাগে।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HdiyVPyboshuKSNMRZu2yvUsBAkzmRgnDDxsaEFgxxZALRKi4cgtPywWYimQKuBTaJtvUMaKaPHvDcVR4urcMYk5VG3rFfX4.jpeg

পোস্টটির লিংক নিচে:-

বাইলা মাছ দিয়ে ধুন্দুল রান্নার রেসিপি।

  • বাইলা মাছ দিয়ে ধুন্দুল রান্নার রেসিপি। বাইলা মাছ গুলো পুষ্টিগুণ এ ভরপুর। এই মাছ গুলোর কম কাটা থাকে আর খেতে তো ভীষণ সুস্বাদু। কিছুদিন আগে আমি বাইলা মাছ কিনে নিয়ে এসেছিলাম। তার পরে এই রেসিপি তৈরি করেছিলাম। পরে তো গরম গরম ভাতের সাথে জমিয়ে খেয়েছিলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা। আশাকরি আপনাদের সবার রেসিপি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগরেসিপি।
ডিভাইজrealme 9
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 11 months ago 

ভাই আপনি যেসব রেসিপিগুলো সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন এগুলো আমি এর আগেও দেখেছি। আপনি খুব চমকে চমকে কিছু রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছিলেন। আজকে পুনরায় সমস্ত গুলোকে দেখতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার রেসিপির পোস্টের সংগ্রহশালা দেখে আমার জিভে জল এসে গেল। তবে রেসিপি গুলো দেখে লোভ সামলাতে পারতেছিনা। চিংড়ি মাছ আমার খুব প্রিয় একটি খাবার। আপনার রেসিপির ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে সবগুলো রেসিপি খেতে অনেক মজাই হয়েছে।তবে রেসিপির সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

আপনার শেয়ার করা সবগুলো রেসিপি বেশ লোভনীয় ছিল তবে তার মধ্যেও চিংড়ি মাছ দিয়ে চিচিঙ্গা রান্নার রেসিপি লাগছে। লোভনীয় রেসিপিগুলো আমাদের মাঝে পুনরায় তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ভাইয়া।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

সকাল সকাল দারুন দারুন রেসিপি নিয়ে সংগ্রহ শালা দেখে লোভ লেগে গেলো। সবকটা রেসিপি ভীষণ মজার।দেখে বুঝতে পারছি কি মজার মজার রেসিপি শেয়ার করলেন। এতোগুলা রেসিপি একই সাথে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো।অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর এই রেসিপি পোস্টের সংগ্রহ শালা শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়, আর এই বিষয়টা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি মজার কিছু রেসিপি নতুন করে আবারো আমাদের মাঝে সংগ্ৰহশালা পোস্টের মাধ্যমে শেয়ার করেছেন। খাসির মাংসের তেল ঝাল ভুনা রেসিপি টা দেখে আমার একটু বেশি ভালো লেগেছে। মজার মজার রেসিপি গুলো দেখে লোভ লেগে গিয়েছে।

 11 months ago 

আপনি প্রতিনিয়তই অনেক সুস্বাদু রেসিপি প্রস্তুত করে আমাদের মাঝে শেয়ার করে থাকেন।
আজকে আপনার পোষ্টের মাধ্যমে অনেকগুলো রেসিপি পোস্ট একসাথে দেখে সত্যিই লোভে পড়ে গেলাম।

 11 months ago 

আপনার রেসিপি দেখতে যে রকম আমার ভালো লাগে তেমনি আপনার রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখতেও আমি অনেক বেশি পরিমাণ পছন্দ করি। একসাথে সবগুলো রেসিপি দেখতে খুবই ভালো লাগে। যখন আপনি সবগুলো রেসিপি পোস্টের সংগ্রহশালা শেয়ার করলেন তখন সবগুলো খাবারই আমাত খেতে ইচ্ছে করছে।

অনেকগুলো রেসিপি দেখছি শেয়ার করেছিলেন।যে রসিপি পোস্ট গুলো দেকতে মিছ করেছিলাম আজ সংগ্রহশালার মাধ্যমে দেখা হয়ে গে।সংগ্রহশালা পোস্টটি করলে সবগুলো পোস্ট একসঙ্গে পাওয়া যায় এটা খুবই ভালো বিষয়। ধন্যবাদ আপনাকে সংগ্রহশালা পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার তৈরি মজাদার মজাদার সব রেসিপি পোস্ট আজকে একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।এর মাধ্যমে আপনার রেসিপি পোস্টগুলো আরো একবার দেখার সুযোগ পেলাম।চিংড়ি মাছের রেসিপি এবং খাসির মাংসের রেসিপি দেখেই তো মুখে জল চলে এসেছে ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47