আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।

in আমার বাংলা ব্লগ9 months ago
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-10-11-07-16-04-07_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা ❣️

আমার বাংলা ব্লগ পরিবার কেমন আছেন সকলেই? সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা। রেসিপি পোস্ট গুলো সংগ্রহশালা করে রাখলে অনেক কাজে লাগে। তাই তো আমি আমার পছন্দের রেসিপি গুলো সংগ্রহশালা তৈরি করে রেখে দেই। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6Hon7dyqcKxDQ21aRKXbscshnB1331kD3kQWedqqVRW9D1EoNPHoydSRtDic8cbpHp8CwEPeGwYJf6dAgAssU9ekC56kTYcDk.jpeg

পোস্টটির লিংক নিচে:-

শিম টমেটো দিয়ে রুই মাছের রেসিপি।

  • শিম টমেটো দিয়ে রুই মাছের রেসিপি। এই রেসিপি আমার পছন্দের একটি রেসিপি। সবজি দিয়ে রুই মাছ রান্না করলে স্বাদ দিগুন বেরে যায়। আমি তো রুই মাছ খেতে ভীষণ পছন্দ করি। আমাদের বাসায় সবাই রুই মাছ খেতে পছন্দ করে। এভাবে রান্না করে খেতে ভীষণ সুস্বাদু লাগে।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HuCLq2wrcXawAmwZGPnJLXTezL5QzvwhHAtA2ukDSF1UxSqTk5c2NsPktBJ2dmC9bPFLapy1YneGnb67faUHeEpYjsfojF8i.jpeg

পোস্টটির লিংক নিচে:-

কাচকি মাছ দিয়ে আলু ভাজির মজাদার রেসিপি।

  • কাচকি মাছ দিয়ে আলু ভাজির মজাদার রেসিপি। পুষ্টিকর খাবার রেসিপি। ছোট মাছ শরীরের জন্য উপকারী। আমাদের মাঝে মধ্যে ছোট মাছ খাওয়া জরুরী। কাচকি মাছ আলু দিয়ে ভাজি করলে খেতে ভীষণ মজা লাগে। আমি তো গরম ভাত দিয়ে জমিয়ে খাই।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6Hwo54AXCGvN53C9tTJmUCDw6RYKcKet8dBj5PHNcyk63PfC3PQYQebznuK5qk9JAQVqQxSVXtbFNDuWratdgNXHECuCvscTQ.jpeg

পোস্টটির লিংক নিচে:-

আলু চিংড়ি লাল শাকের মজাদার রেসিপি।

  • আলু চিংড়ি লাল শাকের মজাদার রেসিপি। লাল শাক আমি ছোট বেলা থেকেই খেতে ভীষণ পছন্দ করি। মা ছোট বেলায় থেকে অনেক সুন্দর করে লাল শাক ভাজি করে দিতেন আর আমি মজা করে খেলতাম। তবে আলু চিংড়ি দিয়ে লাল শাক প্রথম বারের মত খেয়েছিলাম। খেতে ভীষণ মজাদার হয়েছিলো।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9ahiw4KSaw1ddNE8kxzHpUuHkaFAX5Gk5LYwurUV73Eu4arqocPxmgBjLGvPossXyn2SqzyjdxKzZXKv5pHpa1shtPY.jpeg

পোস্টটির লিংক নিচে:-

ঢেঁড়স দিয়ে টুনা মাছের রেসিপি।

  • ঢেঁড়স দিয়ে টুনা মাছের রেসিপি। সামুদ্রিক মাছ গুলো শরীরের জন্য খুব উপকারী। টুনা মাছটি আমি মাঝে মধ্যে কিনে থাকি। এই মাছটিতে কাটা কম থাকার কারণে খেতে আরো বেশি সুস্বাদু লাগে। এই মাছটিকে বিভিন্ন ভাবে রান্না করে খাওয়া যায়।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা। আশাকরি আপনাদের সবার রেসিপি পোস্ট গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগরেসিপি।
ডিভাইজrealme 9
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 9 months ago 

অনেকগুলো সুন্দর সুন্দর রেসিপি তো পড়বে আপনি তৈরি করেছেন এবং সেই রেসিপি আজকে একত্রিত করে আমাদের মাঝে রিভিউ আকারে শেয়ার করার চেষ্টা। আর এই থেকে দেখতে পারলাম আপনার পূর্ব দিনের মজাদার রেসিপি গুলো। প্রত্যেকটা রেসিপি ছিল অনেক সুস্বাদু আর গ্রহণযোগ্য। যেখানে মাছের রেসিপি সবজির রেসিপি বেশি লক্ষ্য করলাম। আশা করি পরবর্তীতে এভাবে আরো অনেক রেসিপি আমাদের মাঝে শেয়ার করবেন।

 9 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার শেয়ার করার রেসিপি পোস্ট এর সংগ্রহশালা। সত্যি বলতে রেসিপি পোস্ট দেখলেই জিভে জল চলে আসে খাওয়ার আগে। আপনার শেয়ার করা রেসিপিগুলোর মধ্যে আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে আলু চিংড়ি লাল শাকের মজাদার রেসিপি।

 9 months ago 

বাহ্ কি সুন্দর সুন্দর মজাদার রেসিপিগুলো আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখেই তো লোভ লেগে যাচ্ছে। এখানে প্রতিটি খাবার আমার প্রিয় খাবার। কোনটা রেখে কোনটা খাব ভাবতে পারছি না। প্রতিটি রেসিপি গুলোই আপনি ধাপে ধাপে প্রেজেন্টেশন করেছেন। দেখতে আমার খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাই আপনাকে। অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার তৈরি করা প্রতিটি রেসিপি দেখে মনে হচ্ছে ভীষন সুস্বাদু হয়েছে। রেসিপি পোস্ট এর সংগ্রহশালা থেকে অনেকগুলো রেসিপি দেখতে পেলাম আজকে। এই পোষ্টের মাধ্যমে আমরা পূর্বের অনেকগুলো পোস্ট দেখতে পাই তাই এই ধরনের পোস্ট আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া এরকম একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালায় অনেকগুলো রেসিপি একসঙ্গে দেখতে পেরে খুবই ভালো লাগলো এবং লোভও লাগলো বটে।
এর মধ্যে চিংড়ি মাছের চচ্চড়ি রেসিপিটি আমার কাছে সবথেকে বেশি লোভনীয় লাগলো।

 9 months ago 

আপনার রেসিপি পোস্ট গুলো ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 9 months ago 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে ভালো লাগলো। বেশ কয়েকটি রেসিপি একসাথে দেখতে পেয়ে লোভ লাগলো। প্রত্যেকটি রেসিপি খুবই লোভনীয় লাগছে দেখতে। বিশেষ করে আলু চিংড়ি লাল শাকের রেসিপিটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

বিগত দিনে আপনি খুবই চমৎকার কিছু রেসিপি তৈরি করেছিলেন। আপনার রেসিপি গুলো আমার কাছে বেশ দারুন লাগে। ওই সব রেসিপি গুলো আপনি আজকেও পুনরায় আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রেসিপি গুলো পুনরায় দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। প্রতিটা রান্না খুবই চমৎকার ছিল ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার রেসিপি পোস্ট এর সংগ্রহশালার মাধ্যমে বেশ লোভনীয় কয়েকটি রেসিপি একসাথে দেখতে পেলাম ভাই। এর মধ্যে থেকে টুনা মাছ আর কাচকি মাছ আমি কখনো খাইনি। তবে আলু আর চিংড়ি মাছ দিয়ে করা লাল শাকের রেসিপিটি আমার অত্যন্ত প্রিয়। সবমিলিয়ে দারুন একটি উপস্থাপনা ছিল ভাই।

 9 months ago 

আপনার আজকের এই পোস্ট থেকে আপনার অনেক ধরনের রেসিপি একসাথে দেখতে পেলাম যা সত্যি ভালো লাগলো আপনার সবগুলো রেসিপি অনেক লোভনীয় ছিল । আমাদের মাঝে মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

এতগুলো খাবারের ফটোগ্রাফি একসাথে দেখতে পেয়ে সত্যি জিভে জল চলে এসেছে। প্রত্যেকটা খাবারের ফটোগ্রাফি দেখে অনেক বেশি সুস্বাদু লাগছে। অনেক সুস্বাদু ও মজাদার কিছু রেসিপি আপনি তৈরি করেছেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89