আমার সর্বশেষ ৮ টি ম্যান্ডেলা আর্ট এর রিভিউ // ১০% বেনিফিশিয়ারি @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ আটটি মান্ডালা আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1639412022457.png

প্রথম

image.png

Post link

  • এটি হচ্ছে একটি কচ্ছপ রাজার ম্যান্ডেলার। এই মান্ডালা আর্ট এর মধ্যে আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে কচ্ছপ রাজার মুকুট টি।

দ্বিতীয়

image.png

Post link

  • এটি হচ্ছে ফুটন্ত একটি পদ্মফুলের মান্ডালা আর্ট।

তৃতীয়

image.png

Post link

  • এই আর্ট টি হলো একটি সামুদ্রিক মাছের মান্ডালা আর্ট।

চতুর্থ

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzZerJYyCVdhrAs5GwksU3rMm9sBdq8MwSo7YsuHncDjWDvkdUmjuu7c6H45CFC6856iT4b1dtVPT5S164TKRyQrGGZscf7Ji4zxy4.jpeg

Post link

  • এটি হলো একটি পাতার মান্ডালা আর্ট। এই মান্ডালা আর্ট এর আগের মান্ডালা আর্ট গুলো থেকে কিছুটা ভিন্ন। কারণ এর একপাশে পেইন্টিং এবং অন্য পাশে মান্ডালা আর্ট।

পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNXBUdSYZbpzEMUd5sJAs6p7XK1nAWwT58EgnUJrAkJeGMY8sdT1Pd8LFopLnk3vFwsn9yXqeF21YA5RkuXvun4ih5gJ.jpeg

Post link

  • এটি একটি ময়ূরের পেখমের ম্যান্ডেলা আর্ট।

ষষ্ঠ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcvuN4Tamo6oproYePkoH9tkbkuxZhKiggru1JA3JtSGu58EduR3MYjtTFodyB1NrF8tBzJxi1d3DiSBc3xyU6FHKeKJW.jpeg

Post link

  • এই ম্যান্ডেলা আর্ট টি আমার খুবই পছন্দের। যদিও এই ড্রইং টি তে আমি যে ডাবল লেটারগুলো লিখেছি সেগুলো আমি প্রথমবারের মত চেষ্টা করেছিলাম।

সপ্তম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcw8JKBmYCAgcBzGQ32rpRxLpGaPjGxjzCv4yJAJinFjZEqDXRW6iiqQsrkzkyyeE2qQRMmSQXUexQfcoYNZnj6gMiTeN.jpeg

Post link

  • এটি হচ্ছে একটি প্রজাপতির ম্যান্ডেলা আর্ট। প্রজাপতির একপাশে পেইন্টিং এবং অন্য পাশে ম্যান্ডেলা আর্ট। এই ড্রয়িং টির মধ্যে ডিজাইন গুলো আমার খুবই পছন্দ।

অষ্টম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcRWvN8RFLTYBWuYH4outr91kGWPQstWUML7yPz4vGi6s5KgbRvw5ejhJVP986VwBuX6nzJsccbACGPJmTgvBuZRVcJWz.jpeg

Post link

  • এটি হচ্ছে এই পর্যন্ত আমার করা সর্বশেষ ম্যান্ডেলা আর্ট। বলতে গেলে আমার পছন্দের আর্ট গুলোর মধ্যে এটি একটি। এবং এই ড্রয়িং টি করতে আমার অনেক সময় লেগেছিল।
এই ছিল আমার আজকের পোস্ট। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ইতি
@isratmim

Sort:  
 3 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর মান্ডালা আর্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন ।আপনি আজকে আপনার নিজ হাতে করা আটটি মান্ডালা অংকন উপস্থাপন করেছেন ।আপনার এই অংকন গুলো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে ।প্রতিটি অংকন আপনি অনেক সময় নিয়ে ধৈর্য সহকারে করেছেন যেটা আপনার অংকন দেখলেই বোঝা যাচ্ছে ।এত সুন্দর সুন্দর মান্ডালা আর্ট আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার কাছ থেকে পরবর্তীতেও এরকম সুন্দর সুন্দর অঙ্কন আশা করব 😘শুভকামনা রইল আপনার জন্য।🎊🥳

 3 years ago 

জি ভাইয়া ম্যান্ডেলা আর্ট খুব ধৈর্য্য নিয়ে করতে হয়। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 
সত্যি আপনার দক্ষতা দেখে অবাক হয়ে গেলাম। আপনি এত সুন্দর ম্যান্ডেলা অংকন করেন। প্রতিটা ম্যান্ডেলা ছিল দেখার মতো এবং আপনার অঙ্কনের হাত অনেক ভাল আপু। আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার আটটি ম্যান্ডালা আর্ট দেখে খুবই সুন্দর হয়েছে। আর এইরকম ইউনিক পোস্ট আমাদের মাঝে উপস্থাপনা করায়। আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার প্রত্যেকটি মানডেলার চিত্রই খুব চমৎকার হয়েছে। তবে আমার কাছে একদম শেষের যে মান্ডালা রয়েছে তা বেশ বৈচিত্র্যময় এবং রঙিন হওয়াই খুব ভালো লেগেছে।
আর আপনি দারুন আঁকেন সত্যি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনি প্রতিটি ম্যান্ডেলার ছবি নিয়ে সত্যিই সহায়ক হয়েছেন। যাইহোক, আপনার তৈরি করা সর্বশেষ মন্ডলাটি বেশ বৈচিত্র্যময় এবং রঙিন ছিল, যা আমি উপভোগ করেছি। এবং আপনি একটি চমত্কার শিল্পী, সৎ হতে. অনেক শুভেচ্ছা আপনাকে পাঠানো হয়. |

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার সর্বশেষ আটটি ব্যান্ডেল আট সত্যিই চমৎকার ছিল। আপনি প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ম্যান্ডেলা আট করে আমাদের মাঝে তুলে ধরেছেন। যেটা আমাদেরকে মুগ্ধ করেছে। এত সুন্দর ভাবে বিগত দিনের ম্যান্ডেলা আট গুলো তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার প্রত্যেকটা ম্যান্ডেলা আর্ট আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে প্রত্যেকটা ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন। আপনার প্রত্যেকটা ম্যান্ডেলার অনেক ভাল লেগেছে।খুবই সুন্দর ভাবে আবার দেখার সুযোগ করে দিয়েছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ওয়াওও। আপনার মান্ডালা আর্টগুলো অনেক সুন্দর হয়েছে। একটার থেকে একটা সেটি হইছে।

সামুদ্রিক মাছটি ও ফুটন্ত পদ্মফুলের মান্ডালা আর্ট ২টি একটু বেশিই ভালো লেগেছে। এই দুটি আর্ট করতে অনেক ধৈর্য ও সময় এর প্রয়োজন হয়েছিল মনে হচ্ছে।

ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর সুন্দর আর্ট শেয়ার করার জন্য 🙂

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার আটটি আর্ট দেখে বোঝা যাচ্ছে আপনি কত ভালো মান্ডালা আর্ট করেন। সৌন্দর্যের দিক দিয়ে কোনটার থেকে কনটাই কম নয়। প্রত্যেকটি আর্ট জাস্ট অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে আটটি আর্টের একসাথে রিভিও পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। এভাবে ভালো কাজগুলো নিয়ে এগিয়ে যান। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

খুব সুন্দর ম্যান্ডেলা আর্ট করেছেন। আমার কাছে সত্যিই আর্ট টি অনেক ভালো লেগেছে। আর আপনি এই আর্ট করার ধাপগুলো অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। সেটা আমার কাছে অনেক ভালো লেগেছে অসংখ্য ধন্যবাদ আপনাকে আর আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33