আমার সর্বশেষ ৭ টি diy প্রজেক্ট এর রিভিউ // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ ৭ টি diy প্রজেক্ট এর রিভিউ। এই diy প্রজেক্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি diy প্রজেক্ট এর ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

এই কাজ গুলো অনেক সময় নিয়ে করতে হয়। এই সময়ের অভাবে আমি এই ধরনের কাজ গুলো কম করি। আজকে রিভিউ করতে গিয়ে দেখি প্রায় ২ মাস আগের পোস্ট।

1654594661553.jpg

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrccCJHLXfboPCJa7q4KiSLgdCCGbg9M2KhGLKGMqovvBtHs1Ji3EDPuY7DuzyWFdveZssUetLqk9nUa5jT36jrVJd4bbL.jpeg

Post link

এই ওয়ালমেট টি আমার সবচেয়ে পছন্দের একটি ওয়ালমেট। জানিনা আপনাদের কাছে কেমন লেগেছে তবে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে এটি। বিশেষ করে এর ফুল এবং পাতাগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আশা করি আপনাদের কাছেও ভাল লেগেছে।

দ্বিতীয়

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ym6bbQDqpCgjDPQUBA9cwP47mCbgU5xNzxKTAdYQ6embuTPU7BmYeML3yNc4ttir2WeXSZMngEU1XDk2eMPJEzeiqeXcS.jpeg

Post link

এটি হচ্ছে একটি প্যারাসুটের অরিগামি। এটি বানাতে আমার অনেক সময় লেগেছে। আমার মনে আছে আমি যখন এই পোস্ট টি করেছিলাম তো তখন অনেকেই বলেছে এটা নাকি ট্রফির মত লাগছে🤭🤭। যাক ভালই হল প্যারাসুট আর ট্রফি একসাথেই হয়ে গেল।

তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcQGZ3GfsdsmsyS8o6Ge5GtNSmUQcyNpQAwnq261A4bfH4v787Sd6M6v78m9mLgtkyGB13m2mX2RHvD1jv8GxUMdEKyuY.jpeg

Post link

এই ওয়ালমেট টিও আমার খুব ভালো লাগে। বিশেষ করে ফুলগুলো আমার খুব পছন্দ। যদিও এগুলো তৈরি করতে অনেক সময় লাগে যার কারণে আমি তেমন একটা তৈরি করি না এগুলো। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে।

চতুর্থ

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXgXrN5BuZd1vvK6jRVjWEQ93VmGgMzi3ZWmhhaMYNHPcLgAHo1gtX24WcA3YQ9FmjA6oQRpkzQPcbhkJ2k4X8.jpeg

Post link

এটি হচ্ছে রঙিন কাগজ দিয়ে একটি বাটি তৈরি। রঙিন কাগজের হলেও এটি কিন্তু ব্যবহার করা যাবে। টুকটাক জিনিস পত্র এরকম একটি বাটিতে রাখলে খুঁজে পেতে ও সহজ হয়।

পঞ্চম

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81b1LwDHf3am1kPQ6pvWuzJr2joEE9hqjdNwLrgNJt9H6JfUVJnZwcJrzMu3Nue1mnJgZD5ZM8CtcAKAXuTafx9aaL8UsY.jpeg

Post link

এখানে আমি রঙিন কাগজ দিয়ে দুটি ফুল তৈরি করেছিলাম। পরে সেগুলো একটি ফুলদানিতে রেখে দিয়েছিলাম। ফুল গুলো দূর থেকে দেখতে খুবই সুন্দর দেখায়।

ষষ্ঠ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcWso75NittxnFa94jVi1Fn7YWzRGrfMSh1YzdfMpEJWFXoajnwkQtRfNVYPx1mLSGmc1MVfWa8DvoY7SZ34t6rtpgoFU.jpeg

Post link

এই ওয়ালমেট টি তৈরি করা আমার কাছে কিছুটা কঠিন ছিল। এবং অনেক সময় লেগেছিল। কারণ পাতাগুলো একদম চিকন চিকন করে কাটা লেগেছিল। যেগুলো করতে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন।

সপ্তম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcp478dBz8uSJu8KsXxLqoHos8vpebN1Tcze4HLVxaisuV413hq7N9ttnkbRGSxATmmhFYofSoJLSJsoMpuADD4PgFd6N.jpeg

Post link

গত কয়েকদিন আগেই এই ওয়ালমেট টি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। খুব সিম্পল একটি ওয়ালমেট। এবং আমি যদি বলি সবচেয়ে কম সময় লেগেছে এটি তৈরি করতে। কারণ পাতাগুলো তৈরি করা খুবই সহজ। এর আগেও এরকম একটি ওয়ালমেট তৈরি করেছি। তবে সেখানে ফুলগুলো ছিল এবং এখানে আছে শুধু পাতা। পাতাগুলোর কালার টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।

এই ছিল আমার আজকের রিভিউ পোস্ট। আপনারা মন্তব্য করে জানাবেন কোনটি আপনাদের কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আসলে যে কোন ডাই প্রজেক্ট তৈরি করতে বেশ সময় লাগে। কিন্তু এগুলো তৈরীর পর দেখতে বেশ ভাল লাগে। আপনার প্রত্যেকটি ডাই সুন্দর হয়েছে তবে আমার কাছে প্রথমটি বেশ ভালো লেগেছে।

 2 years ago 

আপনার প্রতিটি প্রোজেক্টের পোস্ট আমি দেখেছি । সবগুলো পোষ্ট অসাধারণ ছিল বিশেষ করে আপনি খুব সুন্দর ভাবে পোস্টগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন । তবে যদি এই সাতটি পোষ্টের মধ্যে সবচেয়ে ভালো বলতে বলেন, তাহলে বলবো তিন নাম্বার পোস্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে । আপনাকে ধন্যবাদ আপু ।

 2 years ago 

আপনার DIY প্রোজেক্টে এর রিভিউগুলো দেখে আমার কাছে খুব ভালো লাগলো। আপনার রিভিউ কথা পোস্ট গুলোর মধ্যে কয়েকটি পোস্ট আমার দেখা হয়নি। আজকের এই পোস্টের মাধ্যমে সব গুলো দেখে নিলাম সবগুলো DIY প্রজেক্ট আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে ফুলসহ গাছের যে পোস্টটি শেয়ার করেছেন সেটি আমার কাছে অসাধারণ লেগেছে। রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রথমত বলি আপনার প্রত্যেকটি ডাই প্রোজেক্ট অসাধারণ হয়েছে। রঙিন কাগজ দিয়ে তৈরি করা বাটিতে একটু বেশি সুন্দর লেগেছে। আর তাছাড়া অন্য প্রজেক্টগুলো ভালো লাগলো। আশা করি পরবর্তীতে আপনার থেকে আমরা এমন সুন্দর সুন্দর ডাই প্রজেক্ট পাব। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু রঙিন কাগজের উপর আপনার বেশ ভালই দক্ষতা দেখছি যার কারণে রঙিন কাগজ ব্যবহার করে আপনি খুবই চমৎকার চমৎকার DIY পোস্টগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। প্রতিটি DIY পোস্ট ভীষণ রকম সুন্দর হয়েছে। এক কথায় অসাধারণ। সর্বশেষ সাতটি DIY প্রজেক্ট সত্যিই অতুলনীয়। আর এই অতুলনীয় DIY পোস্টগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সবগুলো ডাই প্রজেক্টই আমার কাছে ভালো লেগেছে। আপনার ডাই প্রজেক্ট দেখতে অনেক সুন্দর অসাধারণ হয়েছে। আপনার ডাই প্রজেক্টগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এখন সবগুলো একসাথে দেখতে পেরে আরো ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ডাই প্রজেক্ট এর প্রত্যেকটা পোস্ট খুব অসাধারণ ছিল আপু। পোষ্টগুলো দেখে ভীষণ ভালো লেগেছে। সুন্দর সুন্দর পোস্ট তৈরী করেছিলেন আপনি। ওয়ালমেট এগুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর diy পোস্ট করে থাকেন ।আপনার পোস্টগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। এই পোস্ট গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে তৃতীয় নাম্বার পোস্ট টি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার সবগুলো ডাই প্রজেক্ট একসাথে দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক দক্ষতা সম্পন্ন একজন ব্যক্তি। প্রতিনিয়ত আমাদের মাঝে চমতকার সব ডাই প্রজেক্ট উপহার দিয়েছেন। আমার কাছে অনেক ভালো লাগে আপনার ডাই প্রজেক্ট গুলো। সবগুলো একসাথে দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার প্রত্যেকটি ড্রাই পোস্ট অসাধারণ। রঙ্গিন কাগজ দিয়ে খুব সুন্দর করে প্রত্যেকটি অরিগামী তৈরি করেছেন।এর আগেও দেখেছি তবে মনে হয় সবগুলো দেখা হয়না একসাথে দেওয়াতে একসাথে দেখতে পেলাম।সবগুলোই সুন্দর। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43