কাগজের তৈরি ওয়ালমেট // // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি একটি ডাই পোস্ট করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের সাথে কাগজ দিয়ে একটি ওয়ালমেট তৈরি শেয়ার করবো। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

কাগজের তৈরি ওয়ালমেট টির সর্বশেষ ফটোগ্রাফি

20220428_175109487.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি কার্ডবোর্ড থেকে গোল করে কাগজ কেটে নিয়েছি।

20220428_153150553.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর গোল কাগজটিকে সাদা কাগজ দিয়ে কভার করে নিয়েছি।

20220428_163653069.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি রঙিন কাগজ থেকে পাতার মত করে কাগজ কেটে নিয়েছি। এভাবে আমি বিভিন্ন রঙিন কাগজ থেকে অনেকগুলো পাতা কেটে নিয়েছি।

20220428_164329338.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি পাতার দুই পাশে চিকন চিকন করে কেটে নিয়েছি।

20220428_170019476.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি পাতার ভাঁজ টি খুলবো এবং চিকন চিকন করে কাটা অংশগুলো কলম দিয়ে হালকা করে বাঁকা করে নেব।

20220428_170043457.jpg

এভাবে বিভিন্ন রঙের কাগজ দিয়ে আমি অনেকগুলো পাতা বানিয়ে দিয়েছি।

20220428_172937304.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি গোল করে কেটে রাখা কাগজের উপর তিনটি পাতা লাগিয়ে দিয়েছি।

20220428_173545273.jpg

সপ্তম ধাপ

  • এরপর আমি লম্বা করে কয়েকটি কাগজ কেটে নিয়েছি। এরপর কাগজগুলোর মাথায় পাতাগুলো লাগিয়ে নিয়েছি।

20220428_153426733.jpg

সর্বশেষ ধাপ

  • এভাবে আমি গোল কাগজের মধ্যে পাতাগুলো লাগাই এবং মাঝখানে একটি ফুল বসিয়ে দেই।

  • এভাবে তৈরী হয়ে গেল আজকের ওয়ালমেট টি।

20220428_175017956.jpg

20220428_175109487.jpg

এই ছিলো আমার আজকের ডাই পোস্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর ভাবে একটি ওয়ালমেট বানিয়েছেন। আসলে পাখির পালকের মতো হওয়াতে ওয়ালমেটটি ফুটে উঠেছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপনার তৈরি ওয়ালমেট টা বেশ সুন্দর হয়েছে।নিচের পাতা গুলো বেশ সুন্দর লাগছে। দেওয়ালে ঝুলাতে আরো বেশি ভালো লাগছে।কালার কম্বিনেশন টা ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার কাগজের তৈরি ওয়ালমেট টি দেখতে অনেক চমৎকার হয়েছে। আর কালার কম্বিনেশন অনেক সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপু আমাদের মাঝে এত সুন্দর একটি ওয়ালমেট উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

ভালো ছিল আপনার তৈরীকৃত ওয়ালমেট টি দেয়ালে খুব সুন্দর মানিয়েছে। আর তৈরীর ধাপ গুলো খুব সুন্দর ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আপনার এই কাজগুলোর রিতিমত ভক্ত 🤗
আপনি এতো চমৎকারভাবে ওয়ালমেট ফুটিয়ে তুলেছেন কি বলবো 😍
একবাক্যে অসাধারণ 🤗
দোয়া রইল ♥️

 2 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি ওয়ালমেট বানিয়েছেন। খুবই ভালো লাগছে মনে হচ্ছে যেন পাতা গুলো পাখির পালক। রঙ্গিন কাগজ গুলো ব্যবহার করাতে বেশি ফুটে উঠেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে কাগজের ওয়ালমেট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

কাগজগুলো এতো সুন্দর ভাবে কাটছেন দেখে একদম পাখির পালকের মতো লাগছে। আর ওয়ালমেট তৈরির প্রসেস খুব ভালো লাগলো আপু৷ আপনার কাজগুলো আমার খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ আপু দারুন ওয়ালমেট বানিয়েছেন দেখছি। এই ওয়ালমেটটি ওয়ালে লাগালে দেখতে কিন্তু দারুন লাগবে। ভালোই লাগলো ওয়ালমেটটি। আর আপনার উপস্থাপনাও আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন। রঙিন কাগজ দিয়ে কোন কিছু বানাতে হলে অনেক সময় ও ধৈর্য প্রয়োজন, আর আপনি অনেক ধৈর্য্য সহকারে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন। দেখতে বেশ সুন্দর লাগছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য । আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে রঙ্গিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন। আপনার তৈরি করা ওয়ালমেট দেখে খুবই ভালো লাগছে। এটি দেয়ালেও দারুন মানিয়েছে। এত সুন্দর একটি ওয়ালমেট আপনি ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74