আমার সর্বশেষ পাঁচটি আর্ট এর রিভিউ// @shy-fox - 10% beneficiarysteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার সর্বশেষ পাঁচটি আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1663668824199.jpg

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcotjNZvNiMKkdYbxGnGgQHT2R5xisQrmfa8kyNRUphM2azuVmJp5f1nvKaSSRgQDeVoskm81JqhE7Vg4EPfJGi36rPUz.jpeg

Post link

  • এটি হচ্ছে একটি ব্ল্যাক পেন আর্ট। ব্ল্যাক পেন আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। এখানে আমি দুটি মাছের ব্ল্যাক পেন আর্ট করেছি। আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে এটি।
দ্বিতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcK55Njq9Cr2GnTE9i8ApJkpK3SKMbJDn4f3gpYuHopnU2dg2tovMSVnTsrSSoFFmvEPe27f5n3mFRWGndhaW3VVVThLi.jpeg

Post link

  • এটি হচ্ছে একটি পেন্সিল আর্ট। একটি উড়ন্ত পাখির পেন্সিল আর্ট। আমার কাছে এই পাখিটির ডানাগুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে।
তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcLgW3L78Hep8MGbTbVPCWyPy4amXri8EXEu8LKxfuyz4YYFf81A7KdrTMauNi5Ubz2T7inKJ2h9uLRTFe46vaGNA5wFL.jpeg

Post link

  • এটিও একটি ব্ল্যাক পেন আর্ট। সাধারণত কার্টুন এর মধ্যে আমরা এই ধরনের দৃশ্যগুলো দেখতে পাই। সেখান থেকে ধারণা নিয়েই এই ড্রইংটি করেছিলাম।
চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcRypNHhzSvazFhQmbmtFGBnVnkQgrkiaoxLKj9RYviZkA1GAAYrkJN4kfrjR6YKsTRfHFs2PoLNbNc714bViFjkuFD4z.jpeg

Post link

  • এটি একটি কালারফুল আর্ট। যদিও আমি কালারফুল আর্ট গুলো অনেক কম করি। কারণ আমার মনে হয় কালারের কম্বিনেশন ঠিকমতো হয় না আমার। তাও মাঝে মাঝে চেষ্টা করি। সেই চেষ্টা থেকেই শাড়ি পরা মেয়েটির চিত্র অঙ্কন করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে।
পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcYaLFom2os2qFtntJgQb2YcZyRyaFjLzMkrPdDirzpQECQJetX5VcnVu71gHwkPeTe1zdeCY93jhaZMcSVo3WHn2LHeW.jpeg

Post link

  • "ছাতার উপর বসে থাকে একটি মেয়ে" এই ড্রয়িং টি আসলেই কিছুটা মজার। আমি মূলত চেষ্টা করেছি সাধারণ নিয়মের বাইরে কিছু একটা করার। আমার মনে আছে আমি ছোটবেলায় এইরকম ছাতার মধ্যে বসে থাকতাম😁😜
******

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করছি আপনাদের কাছে ভাল লেগেছে। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপু আপনার প্রথম মাছের আর্টটি অনেক সুন্দর হয়েছে। বাকি গুলোর থেকে তুলনা মুলূক মাছ গুরো সুন্দর হয়েছে। গাছ আর পাখির বাসার আর্টটিও ভাল। বাকি গুলো মোটামুটি আরেকটু সময় দিতে হবে। ধন্যবাদ।

 2 years ago 

সুন্দরও গঠনমূল পরামর্শের জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

আপু সত্যি বলতে আপনার পোস্টগুলো আবারো আমি পুনরায় চোখের সামনে দেখতে পেয়ে অনেক খুশি হলাম। আপনার সর্বশেষ পাঁচটি আর্ট এর রিভিউ। সত্যি অসাধারণ ছিল বিশেষ করে একটি মেয়ের আর্ট আমার অনেক বেশি ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

আমার আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো আর্ট দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। রিভিউ এর মাধ্যমে সবকটি ছবি একসঙ্গে দেখে আরো ভালো লাগছে। প্রতিটি ছবি অনেক নিখুঁতভাবে করেছেন আপনি। সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে। আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

অসাধারণ লাগলো আপু আপনার সর্বশেষ পাঁচটি আর্ট এর রিভিউ দেখে। এরমধ্যে আমার কাছে তৃতীয় আটটি খুবই চমৎকার লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

আপনার প্রত্যেকটা আর্ট বেশ সুন্দর ছিল।তবে আপনার শেয়ার করা একদম শেষের আর্ট এ আমি কমেন্ট করেছিলাম। তাছাড়াও আপনার প্রথম আর্ট অর্থাৎ দুটি মাছের ব্ল্যাক পেন আর্ট এটাও কিন্তু বেশ সুন্দর ছিল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকারভাবে আপনার শেয়ার করা সর্বশেষ পাঁচটি আর্ট পোস্ট এর রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করবেন আপু। আপনার শেয়ার করা আর্ট পোস্টগুলোর মধ্য থেকে আমার কাছে মাছের আর্ট এবং গাছের ডালে পাখির বাসার আর্ট টি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনার আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে। আমিও খুব খুশি হলাম ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও আপনার কয়েকটি আর্টের সংগ্রহশালা একসাথে দেখে অনেক ভালো লাগলো। কে বলেছে আপনি কালার আর্ট গুলো কম্বিনেশন করতে পারেন না। আমার তো মনে হয় আপনি দারুন কালার কম্বিনেশন করতে পারেন। তাছাড়া কার্টুন এ দেখা চিত্রগুলো আপনি অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন। সবগুলো চিত্রই অসাধারণ ছিল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

প্রথম এবং তৃতীয় ব্ল্যাক পেন আর দুটি আমার কাছে একটু বেশিই ভালো লেগেছে। আর তাছাড়া আপনার সবগুলো আর্ট আমার ভালো লাগে। আপনার কাছ থেকে এমন সুন্দর সুন্দর আর আরো চাই।

 2 years ago 

চেষ্টা করব আপনাদের সামনে এরকম আরো আর্ট শেয়ার করার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর আকেন আপনি সেটা নিয়ে কোনো সন্দেহ নাই।আর সত্যিই বলতে আপনার রঙিন আর্ট গুলোর থেকে বিশেষ করে ব্ল্যাক পেন এর আর্ট গুল বেশি সুন্দর হয়।আর প্রতিটি আর্ট সুন্দর ছিলো।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য আমাকে আরো কাজে উৎসাহিত করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হয়তো সকল পোস্টগুলো আমার দেখা ছিল না।তবে আপনি আজকের রিভিউ আকারে আমাদের মাঝে তুলে ধরেছেন তাই খুবই খুশি হলাম। পুনরায় দেখার সুযোগ পেয়ে ভাল লাগল আমার।

 2 years ago 

আপনাদের ভালো লাগে আমার কাজের সার্থকতা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64243.42
ETH 3152.93
USDT 1.00
SBD 4.28