গাছের ডালে পাখি এবং পাখির বাসার ব্ল্যাক পেন আর্ট // 10% beneficiary - @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে গাছের ডালে পাখি এবং পাখির বাসার ব্ল্যাক পেন আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220711_124612324.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন

20220711_100630428.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে ডালপালা সহ একটি গাছ অঙ্কন করি।

20220711_122003910.jpg

দ্বিতীয় ধাপ
  • এরপর আমি একটি ডালের মধ্যে একটি ছোট পাখির বাসা অঙ্কন করি।

20220711_122217202.jpg

তৃতীয় ধাপ
  • তারপর আমি গাছের ডালে বসে থাকা দুটি পাখি অঙ্কন করি।

20220711_122458878.jpg

চতুর্থ ধাপ
  • এরপর আমি পাখি এবং পাখির বাসাটি জেল পেনের সাহায্যে রং করে দেই।

20220711_123412297.jpg

পঞ্চম ধাপ
  • এরপর আমি গাছের পাতা এবং ডালপালা গুলো পেন্সিল দিয়ে হালকা রং করে দেই।

20220711_124342911.jpg

সর্বশেষ ধাপ
  • তারপর পেন্সিল দিয়ে রং করা জায়গা গুলো টিস্যু দিয়ে মিশিয়ে নেই।

20220711_124502366.jpg

এভাবে আমি আমার আজকের ব্ল্যাকপেন আর্ট শেষ করি।

20220711_124724096.jpg

এই ছিলো আমার আজকের ব্ল্যাক পেন আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি গাছের ডালে পাখি এবং পাখির বাসার ব্ল্যাক পেন আর্ট করেছেন। সত্যি দেখতে খুব অসাধারণ। আপনি এত সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার এই চিত্র অংকন টি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। গাছ, পাখি এবং পাখির বাসা সবগুলোই খুবই নিখুঁতভাবে অংকন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগলে আমার কাছে সার্থকতা। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটা ব্লাক পেন আর্ট করেছেন দেখতে খুবই ভালো লাগছে। গাছের মধ্যে দুটি পাখি বসে আছে এবং তাদের একটি থাকার বাসস্থান রয়েছে সব মিলিয়ে ব্লাক পেন আর্টটি অনেক চমৎকার লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার আর্ট টি আপনার ভালো লেগেছে জেনে আমিও আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অংকটি অনেক নিঁখুতভাবে করেছেন।গাছ পাখি ও ডালসহ অংকনটি অনেক ভালো লেগেছে। বিশেষ করে গাছের ডালে পাখি বসে থাকা দেখে অনেক ভালো লাগল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমিও কাজে উৎসাহ পেলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

ওয়াও পাখি দুটোকে দেখতে কত কিউট লাগছে।আমি কার্টুনের মধ্যে পাখিদের এই ঘরগুলো দেখেছি আমার কাছে গাছের ডালে এই ঘরগুলো দেখতে অনেক ভালো লাগে।আপনার এই আর্টগুলো আমার কাছে অনেক ভালো লাগে।ধাপগুলি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। ধন্যবাদ এত ইউনিক আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার আর্ট গুলো আপনার ভালো লাগে জেনে আমিও আনন্দিত হলাম আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ চমৎকার গাছের ডালে পাখিও পাখির বাসার ব্ল্যাক প্যানের দুর্দান্ত ছবি এঁকেছেন। আপনার ছবিটি দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। আসলেই সুন্দর ও দক্ষ হাতের অংকন এমনই হয়। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

গাছের ডালে দুটি পাখি বসে থাকার খুবই সুন্দর আর্ট করেছেন। পাখি দুটি বেশ সুন্দরভাবে বসে রয়েছে গাছের ডালে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন শুরু থেকে শেষ পর্যন্ত। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

গাছের ডালে পাখি সহ পাখির বাসা দেখে খুবই ভালো লাগছে। আপনার পেন্সিল আর্টের কোয়ালিটি অনেক সুন্দর। আমি মনে করি সামনে আরো সুন্দর হবে। আপনি চিত্রটি রং করতেন আরো ফুটে উঠতো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চেষ্টা করব আমি সামনের দিকে যাতে আরো সুন্দর আর্ট আপনাদের মাঝে শেয়ার করতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

গাছের ডালে দুটি পাখি গাছের ডালে তার সাথে বাসা তৈরি বেশ চমৎকার ছিল ৷আপনার হাতের প্রসংশা না করে পারছি না ৷সত্যি বলতে অসাধারণ হয়েছে ৷তবে যদি একটু রং করতেন তাহলে দারুন হতো

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গাছের ডালে পাখি এবং পাখির বাসার ব্ল্যাক পেন আর্টটি বেশ চমৎকার হয়েছে। দারুণ হাত আপনার আর্ট এর। খুবই নিখুঁতভাবে অংকন করেছেন। অসম্ভব সুন্দরভাবে আর্টটি আমাদের মাঝে তুলে ধরেছেন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68272.80
ETH 2645.15
USDT 1.00
SBD 2.70