শাড়ি পড়া একজন মেয়ের দাঁড়িয়ে থাকার আর্ট // 10% beneficiary - @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি কালারফুল আর্ট শেয়ার করবো। অনেকদিন পর আপনাদের সাথে একটি কালারফুল আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে শাড়ি পড়া একজন মেয়ের দাঁড়িয়ে থাকার আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220705_132302009.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন
  • মোম রং
  • ফ্লুইড পেন
  • স্কেল

20220705_121806280.jpg

প্রথম ধাপ

20220705_122238804.jpg

  • প্রথমে আমি খাতার চারদিকে স্কেল দিয়ে দাগ টেনে নেই।
দ্বিতীয় ধাপ

20220705_125446590.jpg

  • এরপর আমি মেয়েটির মাথার অংশ এবং মাথায় একটি ফুল অঙ্কন করি।
তৃতীয় ধাপ

20220705_130101578.jpg

  • এরপর আমি মেয়েটির শাড়ির আঁচল এবং হাত অঙ্কন করি।
চতুর্থ ধাপ

20220705_130439890.jpg

  • এরপর মেয়েটির শাড়ির নিচের দিকের অংশগুলো অংকন করি।
পঞ্চম ধাপ

20220705_130855161.jpg

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।
ষষ্ঠ ধাপ

20220705_131259150.jpg

  • তারপর আমি শাড়িটি লাল রং করে দেই। এবং শাড়ির পাড় হলুদ রং দেই।
সপ্তম ধাপ

20220705_131502593.jpg

  • এরপর ফ্লুইড পেন দিয়ে শাড়ির মধ্যে ডিজাইন করে দেই।
অষ্টম ধাপ

20220705_131856398.jpg

  • এরপর চুল এবং ব্লাউজ কালো রং করে দেই।
সর্বশেষ ধাপ

20220705_132158930.jpg

  • এরপর মেয়েটির সামনের দিকে বারান্দার মতো অংকন করে রং করে দেই। এবং রংগুলো আরেকটু গাঢ় করে মিক্স করে দেই। এভাবেই আমি আমার আজকের আর্ট শেষ করি।
*********

এই ছিলো আমার আজকের আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

ওয়াও আপু শাড়ি পড়া একটি মেয়ের চিত্র অনেক সুন্দর লাগছে দেখতে। আমিও আজ একটি মেয়ের চিত্র অংকন আপনাদের মাঝে শেয়ার করেছি। শাড়িতে লাল রং দেওয়ার কারনে দেখতে সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একটি মেয়ে সহ মেয়ের শাড়ি পরার দৃশ্য। অংকন এর মাধ্যমে এত সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন যা দেখে চোখ জুড়িয়ে এলো। এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago (edited)

আপু সত্যি আর্ট টা অনেক সুন্দর হইছে , সত্যি বলতে কি আপু শাড়ী তে নারী সুন্দর , আর এই উক্তিটা আরো আমার কাছে অনুপ্রানিত হলাম আপনার আর্ট এর মাধ্যমে আপু, এবং চিত্রময় এই আর্টটা আমার মন ছুয়ে গেল আপু

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

বাহ আপু শাড়িপড়া মেয়ের চিএটি দেখতে দারুণ লাগছে। শাড়িটি লাল রং করে ফ্লুইড পেন দিয়ে শাড়ির মধ্যে ডিজাইন করে দেওয়াতে সৌন্দর্য বেশি ফুটেছে। ধন্যবাদ এমন সুন্দর পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ওয়াও আপু শাড়ি পরে একটি মেয়ে দাঁড়িয়ে থাকার খুব সুন্দর চিত্রাংকন করেছেন। চুলের নিচে অনেক সুন্দর একটি ফুল অংকন করেছেন। খুবই সুন্দর ছিল কালার কম্বিনেশনটা। এরকম আর্ট করতে আমারও ভীষণ ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম আপু।অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু অনেক সুন্দর একটি ছবি আর্ট করেছেন ৷ শাড়ি পড়া একজন মেয়ের দাঁড়িয়ে থাকার আর্টটি অসাধারণ হয়েছে ৷ আর্ট চিত্রটির শাড়ির রং লাল দেওয়ার জন্য চিত্রটি সৌন্দর্য অনেক বেড়েছে ৷ অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ৷

 2 years ago 

সুন্দর করার জন্য আপনাকে ও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

শাড়ি পরা মেয়েটিকে দেখতে খুবই সুন্দর লাগছে। খোঁপায় যে একটা ফুল গুঁজে দিয়েছেন সেজন্য আরও বেশি ভালো লাগছে। শাড়ি এবং ব্লাউজ টা দেখতে খুব সুন্দর হয়েছে।

 2 years ago 

সুন্দর মন্তর পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

শাড়ি পড়া এই মহিলার আর্ট সুন্দর ভাবে অংকন করেছেন। আর্ট টির দিকে ভালোভাবে দেখলে বোঝা যায় আপনার অঙ্কনে বেশ ভালো দক্ষতা রয়েছে। ধন্যবাদ সুন্দর আনা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপু এককথায় জাস্ট অসাধারণ হয়েছে। আমার কাছে শাড়িটা অনেক ভালো লেগেছে। আমি মার্কেট থেকে এমন একটি শাড়ি কেনার জন্য খুঁজবো। আপনি এত সুন্দর একটি আর্ট করেছে যা দেখতে অনেক ইউনিক হয়েছে। সম্পূর্ণ আর্ট খুব সুন্দর ও নিখুঁতভাবে করার চেষ্টা করেছেন। আপনার এই আর্ট দেখে মনে হচ্ছে অনেক সময় লেগেছিল শেষ করতে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ ইউনিক আর্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু শাড়ি পড়া মেয়ের দাঁড়িয়ে থাকার আর্টটি আরেকটু সময় দেওয়ার দরকার ছিল। চুলটা আর ব্লাউজ আর্টটা একটু কালার কম হয়েছে। আরেকটু সময় দিলে আরো সুন্দর হবে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41