দুটি মাছের ব্ল্যাক পেন আর্ট // 10% beneficiary - @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ব্ল্যাক পেন আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে দুটি মাছের ব্ল্যাক পেন আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220826_230312829.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন

20220826_222619924.jpg

প্রথম ধাপ

20220826_223425502.jpg

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি মাছ অঙ্কন করি।
দ্বিতীয় ধাপ

20220826_224040025.jpg

  • এরপর প্রথম মাছের সাথে আরো একটি মাছ অঙ্কন করি।
তৃতীয় ধাপ

20220826_224135536.jpg

  • এভাবে পেন্সিল দিয়ে দুটি মাছ অংকন করি।
চতুর্থ ধাপ

20220826_224434451.jpg

  • এরপর আমি জেল পেন দিয়ে ড্রইং টি অংকন করি।
পঞ্চম ধাপ

20220826_224726294.jpg

  • এভাবেই জেল পেন দিয়ে দুটি মাছ অংকন করি।
ষষ্ঠ ধাপ

20220826_225134315.jpg

  • এরপর জেল পেন দিয়ে মাছের শরীরে কিছু ডিজাইন করি। যেন মাছের আইশের মত বোঝা যায়।
সপ্তম ধাপ

20220826_225347642.jpg

  • একইভাবে অন্য আরেকটি মাছের শরীরের মধ্যে ডিজাইন করি।
সর্বশেষ ধাপ

20220826_230039772.jpg

  • এরপর মাছ দুটির পাখনা ও লেজের মধ্যে ডিজাইন করে দেই।
এভাবেই ড্রয়িং টি শেষ করি

20220826_230312829.jpg

এই ছিলো আমার আজকের ব্ল্যাক পেন আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনার চিত্র অংকন গুলো যতই দেখছি ততই অবাক হয়ে যাচ্ছি। আপনি এত সুন্দর সুন্দর চিত্রাংকন আমাদের মাঝে উপস্থাপন করছেন আর কলম দিয়ে এত সুন্দরভাবে অঙ্কন করেছেন যা আমার কাছে খুব খুব ভালো লেগেছে। এত সুন্দর একটি চিত্রকর্ম দেখার সুযোগ করে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

দুটি মাছের ব্ল্যাক প্যান আর্ট খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন আপনি একুরিয়ামে থাকা মাছের মতই লাগছে। খুব নিখুঁতভাবে এবং ধৈর্য সহকারে অঙ্কন পদ্ধতি শেষ করেছেন আপনার উপস্থাপনা ও ছিল অনেক ভালো।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

বাহ দারুণ দুটি মাছের ব্ল্যাক পেন আর্ট করেছেন,যাদেখে মুগ্ধ হয়ে গেলাম দিদি।আশাকরি এধরণের আর্ট আপনার কাছ থেকে আরো পাবো।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করব আমি এধরনের আর্ট আপনাদের সাথে শেয়ার করার জন্য। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

একবারে অ্যাকুরিয়ামের মাছের মত হয়েছে দিদি। ভালো লাগলো দেখে বেশ। ব্ল্যাক পেন এর আর্ট এ ছবি অনবদ্য হয়েছে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দারুন হয়েছে আর্টটা।মাছগুলো বেশ সুন্দর লাগছে।
ব্ল্যাক পেন আর্ট বেশ ভালো লাগছে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা

 2 years ago 

খুবই খুবই সুন্দর ভাবে দুটি মাছের চিত্র ব্ল্যাক পেন এর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন পেপারে।। দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে, তবে মনে হচ্ছে কালার করলে দেখতে আরো বেশি সুন্দর হতো

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজে সার্থকতা। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার অংকন গুলো আমার কাছে খুবই ভালো লাগে এর আগেও আপনার অংকন আমি দেখেছি প্রতিবারের ন্যায় আপনার আজকের এই ব্লাক পেন মাছের অঙ্কন দেখে আমি মুগ্ধ। খুবই চমৎকারভাবে আপনি এই অংকন তুলে ধরেছেন আমাদের মাঝে।

 2 years ago 

আমার অংকন গুলো আপনার ভালো লেগেছে জেনে আমার কাছেও খুবই ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

বাহ! ব্ল্যাক পেন দিয়ে খুব চমৎকার দুইটা মাছের আর্ট করেছেন, ডিজাইন টা খুব ফুটে উঠেছে যার কারণে দেখতে খুব ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর হবে দুটি মাছের ব্লাক পেন আর্ট তৈরি করেছেন। সুন্দর ভাবে তৈরি করা পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

বাহ অসাধারণ আট করেছেন তো আপনি। ভালো লাগার মত একটি আর্ট শেয়ার করেছিলাম আপনি। এমন সুন্দর সুন্দর আরো দেখতে চাই।

 2 years ago 

চেষ্টা করব আপনাদের মাঝে এরকম আর্টনিয়ে আবার উপস্থিত হওয়ার জন্য। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41