একটি উড়ন্ত পাখির পেন্সিল আর্ট// 10% beneficiary - @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি উড়ন্ত পাখির পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220711_120343500.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেলপেন

20220711_100630428.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি একটি পাখির ঠোট এবং ডানা অঙ্কন করি।

20220711_113935315.jpg

দ্বিতীয় ধাপ
  • এরপর আমি পাখিটির অন্য আরেকটি ডানা এবং লেজ অঙ্কন করি।

20220711_114958910.jpg

তৃতীয় ধাপ
  • এরপর জেল পেন দিয়ে সম্পূর্ণ পাখিটি আবার অঙ্কন করি।

20220711_115246721.jpg

চতুর্থ ধাপ
  • জেল পেন দিয়ে পাখিটি অঙ্কন করা শেষ করি।

20220711_115607543.jpg

পঞ্চম ধাপ
  • আমি সম্পূর্ণ পাখিটি পেন্সিল দিয়ে রং করি। এবং টিস্যু দিয়ে রং গুলো একটু মিশিয়ে দেই।

20220711_120158489.jpg

ষষ্ঠ ধাপ
  • তারপর পেন্সিল দিয়ে ডানা এবং লেজের দিকে কয়েকটি লম্বা দাগ দিয়ে দেই।

20220711_120234850.jpg

সর্বশেষ ধাপ
  • এরপর পেন্সিল দিয়ে আরো একটু রং করে দেই।

20220711_120249618.jpg

এভাবেই ড্রয়িং টি শেষ করি

20220711_120607497.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

চমৎকারভাবে উড়ন্ত পাখির একটি চিত্র অঙ্কন করেছেন আপু। উড়ন্ত পাখির চিত্রাংকনটি দেখতে খুবই সুন্দর হয়েছে। যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। উড়ন্ত পাখির চিত্র অংকন এর প্রত্যেকটা ধাপ আপনি আমাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

উড়ন্ত পাখির পেন্সিল আর্ট টি বেশ সুন্দর হয়েছে। পেন্সিল ✏️ দিয়ে আর্ট করতে বেশ ভালো লাগে আমার কাছে । আপনি আপনার আর্টটি দারুন ভাবে সম্পন্ন করেছেন যা দেখে খুবই ভালো লাগছে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কাছেও পেন্সিল আর্ট গুলো করতে খুবই ভালো লাগে। আপনার মন্তব্য পড়ে আমি বেশ খুশি হইলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার অঙ্কন বেশ সুন্দর। পাখিটি খুবই সুন্দর লাগছে দেখতে। ভালো লাগলো। এমন সুন্দর সুন্দর আর্ট আরো চাই। শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করব আপনাদের সাথে এরকম আরো আর্ট শেয়ার করার জন্য। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

উড়ন্ত পাখির পেন্সিল আর্ট অনেক চমৎকার হয়েছে আপু।শুরু থেকে শেষ পর্যন্ত ধাপগুলো অনেক ভালো ভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু পাখিটি দেখতে অনেক কিউট হয়েছে।পেন্সিল আর্টেই এত সুন্দর লাগতেছে রঙ করলে আরো কত সুন্দর হত।ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রকর্ম শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

উড়ান্ত পাখির সুন্দর পেন্সিল অঙ্কন করেছেন। আপনার পেন্সিল দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই আপনি খুবই দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করে আমাদের সাথে উপস্থাপন করলেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি উড়ন্ত পাখির পেন্সিল আর্ট খুবই চমৎকার হয়েছে। শুধুমাত্র পেন্সিল দিয়েই আপনি এই চিত্রাংকন টি অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্ট এত সুন্দর করে ধাপ উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য। ভালো থাকবেন সব সময় এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দরওগঠন মূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পেন্সিল দিয়ে উড়ন্ত পাখিটি অনেক সুন্দর হয়েছে আপু। পেন্সিল দিয়ে এত চমৎকার অঙ্কন করেছেন সত্যি প্রশংসা করার মতো। বিশেষ করে পাখির ঠোঁটে অনেক সুন্দর করে এঁকেছেন আপু। আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পাখির আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার এই আর্ট করার সার্থকতা। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে উড়ন্ত পাখির পেন্সিল আর্ট করেছেন।আমার কাছে আপনার এই আর্ট অনেক ভালো লেগেছে। পাখিটি দেখতে অনেক কিউট দেখাচ্ছে। আমার কাছে এই আর্টগুলো অনেক ভালো লাগে। প্রতিটা ধাপ খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ সুন্দর এই আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমার আর্টটি আপনার ভালো লেগেছে জেনে আমি খুব আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে অনেক সুন্দর একটি উড়ন্ত পাখির আর্ট করেছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে পাখিটি। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। উপস্থাপনাটি বেশ ভালো লাগলো। ডানাগুলো অনেক সুন্দর ভাবে অংকন করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের ভাল লাগাই আমার সার্থকতা। আপনার ভালো লেগেছে শুনে আমি খুব খুশি হলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু। সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41