আমার করা চারটি ফল ডেকোরেশন এর রিভিউ // @shy-fox - 10% beneficiarysteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা ডাই শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা চারটি ফল ডেকোরেশন এর রিভিউ। এইগুলোর মধ্যে কোনটি আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটির ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1665553539048.jpg

প্রথম

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDkDrNphhLc2wSxpDC2VKSUC2twJJ7gXipFLqd15LqAroNgjsFUHBdUWhvTDg9tXTJQGvYT66r.png

Post link

এটি হচ্ছে ক্যাপসিকাম এবং টমেটো দিয়ে গোলাপ ফুল তৈরি। তৈরি করতে আমার অনেক বেশি সময় লেগেছিল। এবং কিছুটা কঠিনও ছিল এটি তৈরি করাটা। তবে তৈরি করার পর বেশ ভালোই লেগেছে।

দ্বিতীয়

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ykT6EyxroLZ4FEhqacwY4jcQotaEiuK259QDE4rTaFPyTsCfLKTTdjDb2Y7YN1Lmpi4upXWrdpu1hbYxnT8MrAzAtbWR4.jpeg

Post link

এটি হচ্ছে ড্রাগন ফল দিয়ে শাপলা ফুল তৈরি। ড্রাগন ফল আমার কাছে ভালোই লাগে খেতে। এই ফলের কালার টাও খুব সুন্দর লাগে। তাই ভাবলাম এই ড্রাগন ফল দিয়ে কিভাবে ডেকোরেশন করা যায়। এই ড্রাগন ফলের ডেকোরেশনটাও আমার খুব পছন্দ।

তৃতীয়

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXWP5yQKTsou7b4x89PjP9PgVY5pYtpVDtr7Shk1enEgorps6xzT4MTHMKworsyEA3oDEiBqzzt1SPzTwvsEMk.jpeg

Post link

এটি হচ্ছে আপেল দিয়ে হাঁস তৈরি। এরকম হাস আমি অনেক জায়গায় তৈরি করতে দেখেছি। তাই আমিও একবার তৈরি করার চেষ্টা করলাম। এই হাঁস তৈরি করাটাও কিছুটা কঠিন ছিল। অনেক সময়ও লেগেছে এটি তৈরি করতে।

চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcpHJDu5eucsRhyNNSUEujMN1B44qW1yiEgWBdEMVziXtpcT5VmFfW24T8vfqQSf9B6qn9tXseH6CawAVYK9dKVsJnNvS.jpeg

Post link

এটি হচ্ছে মাল্টা দিয়ে পুতুল তৈরি। এটি গতকাল আপনাদের সাথে শেয়ার করেছিলাম। এই পুতুল তো তৈরি করার সময় আমি প্রথমে একবার একটি মাল্টা নষ্ট করেছিলাম😜। পরে আবার এটি তৈরি করেছি।

******

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করছি আপনাদের কাছে ভাল লেগেছে। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনার সবগুলো হল ডেকোরেশনই আমার কাছে খুব ভালো লেগেছে। এর মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে ক্যাপসিকাম এবং টমেটো দিয়ে গোলাপ ফুল তৈরি। আপনার সবগুলো ফল ডেকরেশনই দেখতে অসাধারণ হয়েছে। আজকে সবগুলো একসাথে দেখতে পেয়ে আরও ভালো লাগলো। এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ । আশা করি এভাবে সুন্দর সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করবেন।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে ফল ডেকোরেশন এর রিভিউ করেছেন। দেখে খুব ভালো লাগলো। মাল্টা দিয়ে পুতুল বানিয়েছেন তা কালকে আমি দেখলাম। আপনার ফল দিয়ে ডেকোরেশন গুলো দেখতে অসম্ভব ভালো লাগলো আমার। বিশেষ করে ড্রাগন ফল দিয়ে শাপলা ফুল তৈরি আমার কাছে খুব ভালো লাগলো। খুব সুন্দর যথাস্থাপনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনাদের ভাল লাগাই আমার কাজের সার্থকতা। আমার ফল ডেকোরেশন গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুবই খুশি হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার ফল ডেকোরেশনের রিভিউ খুব ভাল লাগলো। সবগুলোই দেখলাম, সত্যি বেশ ভাল লাগলো।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফল ডেকোরেশন রিভিউ আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

দক্ষতা না থাকলে ফল ডেকোরেশন করা সম্ভব না।এ কাজে আপনার দক্ষতা প্রশংসা পাওয়ার মত। আমার ও ফল ডেকোরেশন করতে খুব ভালো লাগে। আপনার সবগুলো ফল ডেকোরেশন অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার করা চারটি ফল ডেকোরেশনের রিভিউ চমৎকার হয়েছে। চারটে চার রকমের এবং দেখতে সত্যিই অসাধারণ। এই জিনিসগুলো তৈরি করতে সত্যিই অনেক দক্ষতার প্রয়োজন হয়। যদিও আমি ব্যাপারগুলোতে খুব বেশি দক্ষ নই। তবে মাঝেমধ্যে এমন জিনিস তৈরি করতে ভালই লাগে। ধন্যবাদ এই চমৎকার চারটি পোস্ট আবারো রিভিউ আকারে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার সবগুলো ফলের ডেকোরেশন দেখার সৌভাগ্য আমার হয়নি। কিন্তু এখন সংগ্রহশালার মাধ্যমে এত সুন্দর সুন্দর ফলের ডেকোরেশন দেখে খুব ভালো লাগছে। আমি কখনো ফল দিয়ে কিছু তৈরি করিনি আপনাদের এগুলো দেখে আমিও একবার চেষ্টা করে দেখবো।আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক ডাই আমাদের মাঝে শেয়ার করতে পারেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করব আপু আরো নতুন কিছু নিয়ে আপনাদের সামনে হাজির হওয়ার। সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

আপু বিভিন্ন ধরনের ফল দিয়ে ডেকোরেশন করা রেসিপি গুলো আগে আমি দেখি নাই। কিন্তু আজকে দেখে মনে হইতেছে আমি অনেক কিছু মিস করেছি। এরকমভাবে ফল দিয়েও বিভিন্ন ধরনের জিনিস তৈরি করা যায় সেটা আগে জানতাম না। কিন্তু আপু আপনার পোস্টে দেখে সেটা অনেক ভালোভাবে বুঝতে পারলাম। বলতে হয় এগুলো করতে গেলে অনেক ট্যালেন্ট দরকার আর আপনার ট্যালেন্ট আছে আপু।
আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

প্রত্যেকটা লিংক খুলে পদ্ধতিগুলো দেখলাম। বেশ কঠিন আছে। যারা ভালো করছ স্লাইস করতে পারে তারা ছাড়া এটা করা সম্ভব না। আর যথেষ্ট ধাড়ালো ছুড়ি দরকার করার জন্য। আমার ছোট পিসির বিয়ের সময় দেখেছিলাম সব সব্জি দিয়ে এমন একটা শো করেছিলো। দারুন লাগে এই ক্রিয়েটিভিটি।

 2 years ago 

আপনার করা চারটি ফল ডেকোরেশন এর রিভিউ। খুবই চমৎকার লাগলো আপু। আপনি ফল দিয়ে অসাধারণ ভাবে ডেকোরেশন করতে পারেন। আগামীতে আরও সুন্দর সুন্দর ডেকোরেশন দেখার অপেক্ষায় রইলাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65