পাঁচটি রেসিপি পোস্টের রিভিউ।১০% লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।

GridArt_20220721_180659092.jpg

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার গত মাসের কয়েকটি রেসিপি পোস্ট এর রিভিউ। এর আগেও আমি একবার রেসিপি পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজও আবার রেসিপি পোষ্টের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আজ আমার রেসিপি এর মধ্যে রয়েছে ছোলার ডালের বরফি, ম্যাংগো পুডিং, পুঁটি মাছ ভাজা, চিংড়ি মাছ দিয়ে পটল ভাজি এবং মসুর ডালের বড়া এর রেসিপি গুলো। আশা করি এই পোস্টটি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

20220711_135352.jpg

Link

এই রেসিপিটি হলো ছোলার ডালের বরফি। ছোলার ডালের বরফি খেতে আমার খুবই ভালো লাগে। কিন্তু বাসায় খুব একটা বানানো হয় না। ছোলার ডালে বরফিআমরা সাধারণত ঈদে বানিয়ে থাকি। কমেন্টসে অনেকেই বলেছে যে ঈদে কখনো বানানো হয় না। তবে আমরা বাসায় ঈদের ছোলার ডালের বরফি বানিয়ে থাকি। এই রেসিপিটি আপনাদের অনেক পছন্দ হয়েছিল। আপনাদের সুন্দর সুন্দর কমেন্টস পড়ে আমার খুবই ভালো লেগেছিল।

20220710_001131.jpg

Link

এটি হলো আমের পুডিং। দেখতে যেমন অনেক সুন্দর খেতেও তেমনি অনেক মজাদার। এই পুডিং আমি আগে কখনো বানায় নি। প্রথম বানিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমের পুডিং বানানো খুবই সহজ অল্প সময় এবং অল্প উপকরণে আমের পুডিং বানিয়ে নেয়া যায়। এর রেসিপিটার অনেক সুন্দর সুন্দর কমেন্টস পড়ে আমার খুবই ভালো লেগেছিল।

20220709_150621.jpg

Link

পুটি মাছ ভাজা রেসিপি এটি। পুটি মাছ ভাজা খেতে আমার খুবই ভালো লাগে। গরম ভাতের সাথে খেতে বেশি ভালো লাগে। আমরা বাসায় মাঝে মধ্যে পুটি মাছ ভেজে এভাবে খেয়ে থাকি। এই রেসিপিটির পরিবেশন টা আপনাদের অনেকের খুবই ভালো লেগেছিল। এটি যেনে আমারও অনেক ভালো লাগছিল।

20220709_141823.jpg

Link

চিংড়ি মাছ দিয়ে পটল এবং আলু ভাজি রেসিপি। এই রেসিপিটি আমি কালকেই পোস্ট করেছিলাম। এই রেসিপিটি আপনাদের খুবই ভালো লেগেছিল। চিংড়ি মাছ দিয়ে পটল ভাজি করলে খেতে খুবই ভালো লাগে। কিন্তু পটল অনেকেরই অপছন্দের। আমারও পটল তেমন একটা খেতে ইচ্ছে করেনা। তবে এভাবে চিংড়ি মাছ দিয়ে রান্না করলে খেতে ভালই লাগে।

20220405_122157.jpg

Link

এটি হলো মসুর ডালের বড়া। এই রেসিপিটি আমি রোজার মধ্যে বানিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। মসুর ডালের বরা খেতে আমার খুবই ভালো লাগে। রমজান মাসে তো মসুর ডালের বরা ছাড়া ইফতারি টাই জমে না।

Photographer@iraniahmed
DeviceSamsung m01s
Sort:  
 2 years ago 

সব গুলো রেসিপি পোষ্ট এক সাথে দেখে ভীষণ ভালো লাগলো। চমৎকার চমৎকার রেসিপি শেয়ার করেছেন। ছোলার ডালের বরফি খেতে আমার ভীষণ ভালো লাগে। আপনার রেসিপি গুলো সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ছোলার ডালের বরফি খেতে আমারও অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার কয়েকটি রেসিপি পোস্ট দেখে একসাথে অনেক ভালো লাগলো। বিশেষ করে আমের পুডিং আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর করে রেসিপি গুলো তৈরি করেছেন। তাছাড়া মসুর ডাল এর বড়াগুলো যথেষ্ট ভালো হয়েছে।

 2 years ago 

আমের পুডিং আপনার কাছে অনেক বেশি ভালো লেগেছে যেনে আমার অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও প্রতিটা রেসিপি একবারে দুর্দান্ত ছিল। আমি প্রায় সবগুলো রেসিপি ভিজিট করেছিলাম আগেই। আমি মনে করি আপনি ভালো রেসিপি করার জন্য একবারই দুর্দান্ত। অসংখ্য ধন্যবাদ তোমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কমেন্টস পড়ে আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রেসিপি গুলো দারুন মজার ছিল দেখেই বোঝা যাচ্ছে। বিশেষ করে আমার কাছে মুসুরডালের বড়া খেতে খুবই ভালো লাগে। আমের পুডিং খেতে খুবই সুস্বাদু হয়েছিল। দেখেই বোঝা যাচ্ছে, ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আমার কাছেও ডালের বরা খেতে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার রেসিপি রিভিউ গুলো দেখে খুবই ভালো লাগছে। আমের পুডিং টি বেশি ভালো লাগছে । ডালের হালুয়া আমার খুব একটা ভালো লাগে না কিন্তু আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে খুবই ইয়ামি।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু মজার রেসিপি গুলোর রিভিউ শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমের পুডিং বানাতে বেশি সময় লাগে না অল্প উপকরণ দিয়ে সহজে বানিয়ে নেয়া যায়। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার রেসিপি পোষ্টের রিভিউ শেয়ার করেছেন আপনার এই রেসিপি পোষ্টের রিভিউ দেখেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর এবং মজাদার রেসিপি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সবগুলো রেসিপি খেতে অনেক সুস্বাদু ও মজাদার হয়েছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি আপু ভালো ছিল । সবগুলো রেসিপি একসাথে দেখতে পেরে আমার কাছে ভালো লাগছে । তবে পুটি মাছের ভাজির রেসিপিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লাগছে । এভাবে পুটি মাছ ভাজি করে খেতে খুবই মজা হবে । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পুটি মাছ ভাজি করে খেতে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সবগুলো রেসিপি লোভ লাগানোর জন্য যথেষ্ট ছিল তবে তার মধ্যেও পুটি মাছ ভাজি রেসিপি আর ছোলার ডালের বরফি আমার কাছে সবচেয়ে বেশি লোভনীয় মনে হয়েছে। এমন লোভনীয় রেসিপিগুলো আমাদের মাঝে পুনরায় তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

পুটি মাছ ভাজি এবং ছোলার ডালের বরফি এই রেসিপি দুটি আপনার ভালো লেগেছে যেনে আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার রিভিউ পোস্টটি দেখে পুনরায় আবার খাবার গুলোর প্রতি অনেক লোভ হচ্ছে বিশেষ করে ছোলার ডালের বরফি মাছ ভাজি এবং আমের পুডিং অনেক লোভনীয় ছিল

 2 years ago 

আপনার ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আমার পোস্টেটি আপনার ভাল লেগেছে জেনে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপনার পাঁচটি রিভিউ রেসিপি দেখে খুব ভালো লাগলো। আপনার রেসিপি গুলো আগে আমার দেখা হয় নাই।এখন দেখে খুব ভালো লাগলো। অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন ।এই জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67614.76
ETH 2610.64
USDT 1.00
SBD 2.73