আমার করা কালার ফুল আর্টের রিভিউ || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আর্ট প্রেমী,

সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশা করছি আপনারাও ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আমার করা কালারফুল আর্টের রিভিউ পোস্ট শেয়ার করছি। কমবেশি আপনারা সবাই জানেন আমার রং কাজ করতে খুব ভালো লাগে। অর্থাৎ কালারের কাজগুলো খুবই ভালো লাগে। যে কোনো কালারফুল আর্ট আমাকে খুবই আকর্ষণ করে। এই এক একটি আর্ট বেশ কয়েক মাস আগের করা। আপনারা খুবই প্রশংসা করেছিলেন এই চিত্রাংকন গুলোর। আর এগুলো আমার খুব কাছের ও পছন্দের। তাই ভাবলাম কেননা রঙে ছড়াছড়ি এই চিত্রাংকন গুলো একত্রিত করে আবারো আপনাদের মাঝে শেয়ার করি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে। আপনাদের সবার জন্য অনেক ভালোবাসা ও শুভকামনা রইলো।

308637137_824474551919370_6321829505759194347_n.jpg


মেরিলিন মনরো এর হাসিমাখা মুখের চিত্রাংকন

এই চিত্রাংকনটি মূলত NFT কন্টেস্টের জন্য করেছিলাম। অনেকেই সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। যদিও আমি বিজয়ীদের মধ্যে স্থান গ্রহণ করতে পারিনি। কিন্তু তারপরেও এই চিত্রাংকনটি আমার খুব কাছের। এমন একজন বিখ্যাত নারীকে নিজের মন মত কালার মিশিয়ে আপনাদের সামনে উপস্থাপন করতে পেরেছি তাই।

image.png
পোস্ট লিংক


কালার টিউবের মাধ্যমে রঙের ছড়াছড়ি এর চিত্রাংকন

যখন সাধারণত আমরা কালার টিউব থেকে রং বের করি। অনেক সময় টিউব গুলোর মুখ্খা খোলা রেখে দিলে রং এভাবে ছড়িয়ে যায়। আমার কাছে ওই ব্যাপারটাও খুবই ভালো লাগে। এ কারণেই মূলত সেটা মাথায় রেখে এই চিত্রাঙ্কন টি করা।

image.png
পোস্ট লিংক


শীতকালীন সবজির চিত্রাংকন

এক শীতকাল গেল দেখতে দেখতে আবার শীতকাল চলে আসছে। শীতের ঋতুতে এত শাকসবজি খেয়েছিলাম। আর বাজারে গেলে এমন হরেক রকমের শাক সবজি সাজানো থাকতো। দেখেই মুগ্ধ হয়ে যেতাম। পরে ভাবলাম কেননা আমার পছন্দের সবজিগুলো নিয়ে একটি আর্ট করে ফেলি। চেষ্টা করেছি আর্টটি অনেক কালারফুল করতে। কারণ সবজিগুলোই অনেক বেশি কালারফুল। আশা করছি আপনাদের কাছে এখনো এই চিত্রাংকনটি খুব ভালো লাগবে।

image.png
পোস্ট লিংক


ফল সহ ফলের ঝুড়ির চিত্রাংকন

ফলমূল খেতে আমার খুবই ভালো লাগে। আমার আব্বু যখন বাসায় বিভিন্ন ধরনের ফল নিয়ে আসে। তখন আম্মু কিছু কিছু ফল একটি ঝুড়িতে রেখে দেয় ডাইনিং টেবিলের উপরে। যাতে আমাদের যখনই ক্ষুধা লাগে আমরা সহজেই নিয়ে খেতে পারি। সেখান থেকেই আমি ফলের এমন রঙিন একটি চিত্রাংকন করে ফেলি। আর এমনি তো আমার কাছে এমন ঝুড়ি এবং ঝুরিতে রাখা ফলগুলো খুবই ভালো লাগে।

image.png
পোস্ট লিংক


সংগীতের বাদ্যযন্ত্রের চিত্রাংকন

আমার ছোটবেলা থেকেই খুব ইচ্ছা ছিল আমি সঙ্গীতের যে কোন একটি বাদ্যযন্ত্র বাজানো শিখব। কিন্তু সেটা আর কখনো হয়ে উঠল না। এখানে আমার পছন্দের কয়েকটি বাদ্যযন্ত্রের চিত্রাঙ্কন করেছি। যেহেতু আমি আগেই বলেছি আমি কালারফুল জিনিস খুব পছন্দ করি। তাই এর মধ্যে বিভিন্ন কালারের রঙের ছড়াছড়ি দিয়েছি। যাতে এই বাদ্যযন্ত্র গুলো আরো বেশি ফুটে ওঠে এবং আকর্ষণীয় লাগে।

image.png
পোস্ট লিংক


একটি রঙিন জেব্রার চিত্রাংকন

জেব্রা আমার খুব পছন্দের একটি প্রাণী। কিন্তু এখানে আমার প্রশ্ন আছে যে জেব্রা কেন সাদা কালো। তাই আমি এর ডোরাকাটা দাগগুলো কালারফুল করে নিয়েছি। এই চিত্রাঙ্গনে সাদা কালো জেব্রা আমার চোখে এখন রঙে ভরপুর। আমাকে তো ব্যপারটা অনেক আকর্ষণ করেছে। আশা করছি আপনাদেরকেও ঠিক এমন ভাবেই আকর্ষণ করবে।

image.png
পোস্ট লিংক



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং সেপ্টেম্বর ২৮, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমার পরবর্তী শিল্পের জন্য আমাকে সমর্থন করবেন

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

আপনার করা প্রত্যেকটি আর্ট অসম্ভব সুন্দর। সত্যি আপনার করা আর্ট গুলো আমার খুবই ভালো লাগে। প্রত্যেকটা আর্ট এর মধ্যে ভিন্নতা ও নতুনত্ব রয়েছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনাদের কাছ থেকে এমন সুন্দর মন্তব্য পেয়ে সত্যিই নিজের কাজগুলোকে সার্থক মনে হচ্ছে। আমি সব সময় চেষ্টা করবো ভাইয়া আমার প্রতিটি আর্টের মধ্যে এমন ভিন্নতা এবং নতুনত্ব রাখার। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার প্রতি অনেক ভালোবাসা রইলো 🥰।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

প্রতিনিয়ত আপনি আমাদের মাঝে যে আর্টগুলো শেয়ার করেন তা সত্যিই মনমুগ্ধকর। আপনার এই রিভিউ পোস্টের মধ্যে থেকে আমার কাছে শীতকালীন সবজি ছিদ্র অংকন এবং সংগীতের বাদ্যযন্ত্রে চিত্র অঙ্কন খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনার আর্টের প্রশংসা তো করতেই হবে। কারণ আপনার আর্টগুলো সব সময় সুন্দর হয়। এর মধ্যে কিছু আর্ট আমি পূর্বে দেখেছিলাম। আমার কাছে অনেক ভালো লেগেছিল। আর আজকে সবগুলো রঙিন আর্ট একসাথে দেখতে আরো ভালো লাগছে। nft কনটেস্টের জন্য আঁকা চিত্রটি সত্যি দারুন ছিল। আপনার মনের মাঝে রঙিন ছোঁয়া থাকায় আপনার করা অঙ্কন গুলো খুব সুন্দর করে আপনি উপস্থাপন করেন এবং ফুটিয়ে তুলতে পারেন।ধন্যবাদ আপু সুন্দর কিছু চিত্রের রিভিউ দেয়ার জন্য।

 2 years ago 

আপু আমি অনেকবার দেখেছি আপনার এরকম পোস্ট। সত্যি আপু আপনার প্রতি সপ্তাহ পোস্ট গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে এবং এই পোস্টগুলো স্পেশাল। আজকে আপনি কালার ফুল আর্টের রিভিউ দিয়েছেন আমার কাছে ভীষণ ভালো লেগেছে সবগুলো একসাথে দেখে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নতুন করে আপনার চিত্র প্রস্তুতির প্রশংসা আর কি করবো শুরু থেকেই দেখছি আর মুগ্ধ হয়ে আসছে।। সংগ্রহশালায় অনেকগুলা আর্ট এর রিভিউ দেখতে পেরে খুবই ভালো লাগলো।। বিশেষ করে চিত্রের কালার কম্বিনেশনটা অসাধারণ ছিল সুন্দর উপস্থাপনা করেছেন অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপনার আর্টের রিভিউ দেখে মুগ্ধ হলাম আপু। জাস্ট অসাধারণ হয়েছে আপু আপনার করা কয়েক মাসের কালার ফুল আর্ট।‌‌ সত্যি আপনার দক্ষতা আছে বলতে হবে। এভাবে এগিয়ে যান আপু। আরো সুন্দর পেইন্টিং আপনার কাছ থেকে দেখতে চাই।

 2 years ago 

আপনার আর্টের রিভিউ দেখে অনেক মুগ্ধ হলাম। এত চমৎকার আট সমূহ দেখে তো সত্যিই বেশ ভালো লাগলো। আসলে আপনার প্রত্যেকটা আর্টিস্ট বেশ অসাধারণ হয়ে থাকে। এই ধরনের আর্টিস্ট করতে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয় যা আপনার মধ্যে রয়েছে। এতো অসাধারণ আর্টিস্ট সমুহ শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার করা প্রত্যেকটি কালারফুল চিত্রাংকন দেখে খুবই ভালো লাগলো। আপনার আর্ট আমার কাছে সব সময় খুব ভালো লাগে। আপনি সবসময় খুব সুন্দর করে আর্ট করেন আপনার আর্ট গুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাই। এতগুলো সুন্দর সুন্দর আর্ট একসাথে দেখে অসম্ভব ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর আর্ট গুলো একসাথে রিভিউ পোস্ট করার জন্য। আশা করি এভাবেই ভালো ভালো কাজের মাধ্যমে এগিয়ে যাবেন এই কামনা করি।

 2 years ago 

আপনার প্রতিটি আর্ট আমার কাছে বেশ ভালো লাগে। কারণ আপনার আর্ট গুলো মধ্যে ইউনিক কিছু থাকে। নিখুঁত ভাবে আর্ট গুলো করে থাকেন। সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। শুভ কামনা রইলো আপু আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64