কাল্পনিক চিন্তা থেকে করা সাদা-কালো পাঁচটি আর্ট এর রিভিউ পোস্ট || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আর্ট প্রেমী,

সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশা করছি আপনারা ও ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আমার খুব পছন্দের কয়েকটি আর্ট এর রিভিউ পোস্ট শেয়ার করছি। এই আর্টগুলো মূলত পেন্সিল এবং মার্কার পেনের সাহায্যে করা।কোনো ধরনের কালার ব্যবহার করা হয়নি। আমি চেষ্টা করেছি সাদা কালোর মধ্যে চিত্রাংকন গুলোকে ফুটিয়ে তোলার। সাদা কালো ব্যাপার ছাড়াও এই আর্ট গুলোর আরো অনেক ভালো এবং মজার দিক রয়েছে। সেটি হলো এই পাঁচটি আর্ট আমার কাল্পনিক চিন্তা ভাবনা থেকে করা।

যে জিনিসটা নিয়ে কল্পনায় যেরকম ভেবেছিলাম। ওই জিনিসগুলোই এই‌ আর্ট গুলোতে তুলে ধরার চেষ্টা করেছি। আপনারা এর আগেও আমার এই পোষ্ট গুলোতে আমার অনেক সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা দিয়েছেন আমাকে। আশা করছি এই চমৎকার কাল্পনিক আর্ট গুলো একসাথে দেখে আপনাদের কাছে আরো ভালো লাগবে। ধন্যবাদ আপনাদের সবাইকে ধৈর্য সহকারে আমার পোস্টটি পড়ার জন্য। আমার পক্ষ থেকে আপনাদের সবার জন্য অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন ❤️

285561193_998180180872636_151552940688608295_n.jpg


মাথায় ফুল সাজানো একটি কুকুরের চিত্রাঙ্কন

এমনিতেই আমার প্রাণী‌ খুব পছন্দ।কুকুর আমি বাসায় পালতে পারিনি।তবে কুকুর প্রাণিটির প্রতি আমার অন্য রকম মায়া কাজ করে। ওদের চোখে মুখে তাকাতেই মায়ায় পড়ে যাই। এবং সেই সাথে এই ধরণের পশু-পাখিদের আমার নিজের মন মত সাজাতে খুবই ভালো লাগে।আমি আমার বিড়ালকে সাজাই।তাই ভাবলাম কুকুর কেন বাদ যাবে।এই চিত্রাংকন এর মাধ্যমে কুকুরকেও সাজিয়ে ফেললাম 🐶🌸।

285327129_685508322745982_8278989343992498688_n.jpg

পোস্ট লিংক


আর্ট সরঞ্জামের মান্ডালা চিত্রাংকন

মোটামোটি আপনারা সবাই জানেন যে আমি আমি আর্ট করতে কতটা ভালোবাসি।তাই আর্ট করার সরঞ্জাম এর প্রতি আমার অন্য রকম ভালো লাগা কাজ করে।সেই ভালো লাগা থেকেই মূলত আর্ট সরঞ্জাম গুলো এঁকেছি। এবং চেষ্টা করেছি নিখুঁতভাবে এরমধ্যে মান্ডালা ডিজাইন করার।

285329922_423269239402762_1503453746896460887_n.jpg

পোস্ট লিংক


দুষ্টু-মিষ্টি একটি কার্টুন ছেলের চিত্রাংকন

আমার নিজের করা খুবই পছন্দের একটি আর্ট।এমন ভাবে ছেলেটির চিত্রাংকন করেছি।যা দেখে মনে হচ্ছে যে, ছেলেটি আমার হাতে কামড় দিচ্ছে। চেষ্টা করেছি তার মৌখিক ভঙ্গি অনেক সুন্দর করে ফুটিয়ে তোলার। এবং সেইসাথে আমি চেষ্টা করেছি যাতে পুরো চিত্রাংকন সাদা - কালোতে ফুটিয়ে তোলা যায়। আমার অন্যতম একটি পছন্দের আর্ট। আশা করছি আপনাদের কাছে ও ঠিক একইভাবে ভালো লাগবে।

285317548_371223595072720_7002130748202945966_n.jpg

পোস্ট লিংক


জলন্ত মোমবাতির ধোয়াতে কাল্পনিক ‌পাখির চিত্রাংকন

এই চিত্রাংকন টি পুরোপুরি কল্পনা থেকে করা। আমরা সবসময় দেখি যে মোমবাতির ধোঁয়া গুলো তখন উড়ে বেড়ায় তখন বিভিন্ন আকৃতি ধারণ করে। এরমধ্যে আমি হঠাৎ ভাবলাম ধোঁয়া উড়ছে,আর পাখিও উড়ে। তাহলে যদি এই ধোঁয়া গুলো পাখির আকৃতি ধারণ করে উড়ে বেড়ায়। তবে ব্যাপারটা কিন্তু বেশ আকর্ষণীয়।সেই চিন্তা থেকেই মূলত এই চিত্রাংকন টি করেছি।

286085728_368148918715389_8824753381671638009_n.jpg

পোস্ট লিংক


কাল্পনিক ল্যাম্প অ্যাকোরিয়াম এর চিত্রাঙ্কন

আমি অ্যাকোরিয়াম নিয়ে অনেক কাজ করেছি এই কমিউনিটিতে। তবে এই কাজটি আমার সবচেয়ে বেশি পছন্দের।ল্যাম্প জিনিসটা আমার কাছে খুব ভালো লাগে।তাই চেষ্টা করেছি দুইটা ভালো লাগার কম্বিনেশন রাখতে। একারণে ভাবতে শুরু করলাম কেমন হবে ল্যাম্প এ লাইট না রেখে, পানি সহ মাছ রাখলে। এবং ঐ কল্পনা থেকে করে ফেললাম চিত্রাংকন টি। শুধুমাত্র পেন্সিল ও মার্কার পেন এর মাধ্যমেই সাহায্যে পুরো চিত্রাংকন ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এবং সত্যিই বলছি ল্যাম্প এর ভেতর অ্যাকোরিয়াম হলে মন্দ হবে না 😁💞।

285430096_715059656419145_5594055695244636020_n.jpg

পোস্ট লিংক



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং জুন ০7, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমার পরবর্তী শিল্পের জন্য আমাকে সমর্থন করবেন

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

মহৎ মহৎ সব চিএকর্ম কিন্তু কল্পনা থেকেই আসে আপু। কল্পনা টাই হচ্ছে আমাদের আসল জগত। আপনার
আর্টগুলো আমার অনেক ভালো লাগে। যাইহোক দারুণ করেছেন আর্টগুলো। ধন্যবাদ আমাদের সাথে আর্টের রিভিউ গুলো শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

আপনার প্রস্তুত করা পেন্সিল স্কেচ গুলা বরাবরই অনেক সুন্দর হয়ে থাকে আপনার প্রায় সবগুলো পোস্টটি আমার দেখা হয়েছে পুনরায় রিভিউ আকারে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি যে চমৎকার আর্ট করেন সম্ভবত এ তথ্য আপনার অজানা নয়। চমৎকার পাঁচটি আর্ট একসাথে দেখতে পেয়ে দারুন ভালো লাগছে। নিঃসন্দেহে আপনি কমিউনিটির সেরা আর্টিস্ট দের মধ্যে একজন। ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর পেন্সিল দিয়ে চিত্র অঙ্কন করে থাকেন আপনার অংকন করা চিত্র গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। এই পোস্ট রিভিউ মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে মাথায় ফুল সাজানো একটি কুকুরের চিত্রাঙ্কন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সবসময় আমাদের মাঝে অনেক ইউনিক ও সুন্দর সুন্দর স্কেচ শেয়ার করেন। আপনার সবগুলো স্কেচই আমার অনেক ভালো লাগে। আপনার স্কেচ গুলো আমি আগেও দেখেছি। আপনার সবগুলো স্কেচই আমার কাছে ভালো লেগেছে। এখন সবগুলো একসাথে দেখতে আরো ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সবগুলো স্কেচের রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

কাল্পনিক চিন্তা থেকে করা সাদাকালো চিত্র গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার কল্পনার ভিতরে যে কত দারুন আইডিয়া আছে এই পোস্টগুলো দেখে সবাই বুঝতে পারবে। প্রতিটি চিত্র খুবই অদ্ভুত সুন্দর। কোনটা থেকে কোনটার প্রশংসা বেশি করব বুঝে উঠতে পারছি না। আপনার হাতের কাজ অনেক দক্ষতা সম্পন্ন।

 2 years ago 

আপনার এই আর্ট গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। দুষ্টু-মিষ্টি একটি কার্টুন ছেলের চিত্রাংকন এটি দেখতে খুবই সুন্দর লেগেছে আপু৷ আর তাছাড়া প্রত্যেকটি আর্ট অসাধারণ হয়েছে আপু। আশাকরি পরবর্তিতে এমন সুন্দর আর্ট আরো দেখতে পাবো।

আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

কাল্পনিক চিন্তা থেকে খুব দারুন দারুন ৫ টি সাদা কালো চিত্র একই পোস্টের মাধ্যমে দেখাচ্ছেন খুবই সুন্দর হয়েছে আপু এবং গুছিয়ে উপস্থাপনা করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

সাদাকালো প্রত্যেকটা চিত্রাংকন খুবই অসাধারণ হয়েছে আপু। আপনার পোস্ট গুলো পুনরায় দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার মতো এত অসাধারণ আর্টিস্ট খুব কম দেখেছি। সর্বোচ্চ মানের আর্টিস্ট করে থাকেন সবসময়।

 2 years ago 

আপনার সব ধরনের আর্ট আমার খুব পছন্দ। সেটা পেন্সিল স্কেচ হোক কিংবা কালারফুল কোনো পেইন্টিং। আপনি খুব সুন্দর ভাবে আর্ট গুলো করে থাকেন। সবগুলো আর্ট একদম প্রফেশনাল আর্টিস্ট দের মত করে করেছেন। কোনটা রেখে কোনটার কথা করব সেটাই বুঝতে পারছি না। আপনাকে অসংখ্য ধন্যবাদ সবগুলো পোস্ট আবার রিভিউ আকারে শেয়ার করে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43