আমার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ"


WE ARE CLOSED instagram post (1).gif

🍄 সুত্রপাত 🍄


কেমন আছেন #amarbanglablog পরিবার? আশাকরি ভালো আছেন। আমিও আছি আলহামদুলিল্লাহ ভালো। আজকে আবার আমার পুরো সপ্তাহের পোস্টগুলো নিয়ে হাজির হলাম। আসলে পোস্টগুলোর মধ্যে আমি চেষ্টা করি সবসময়ই কিছুটা বৈচিত্র্য আনতে এবং একজন পাঠক যেন আমার পোস্টে এসে কিছু নিতে পারেন সেই চেষ্টা সবসময়ই করি। তো চলুন আজকের পোস্ট রিভিউ দেখে আসি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

"পোস্টগুলোর রিভিউ"


Screenshot_2022-06-09-20-30-20-28_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্ট লিংক 👇

বাস্তব জীবনের গল্প :-( সর্বোনাশা টিকটক যখন জীবনের কাল || পর্ব- ০৪

আমার এই পোস্টটি একটি সচেতনতামূলক পোস্ট। আমি এখানে আমার এক আত্মীয়ের জীবনে ঘটে যাওয়া বাস্তব কাহিনী নিয়ে লিখেছি। যেখানে সে টিকটকের ফাঁদে পরে জীবনের সর্বোনাশ ডেকে আনে। এই পোস্টে এই গল্পের চতুর্থ পর্ব আলোচনা করেছি যেখানে সুইটি সীমাহীন নির্যাতনের শিকার হচ্ছে এবং নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-09-20-31-20-84_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্ট লিংক 👇

ঈলমার স্বপ্ন পূরণের চেষ্টা পর্ব-২ || বিনোদন শিশুদের মানসিক বিকাশ ঘটায়।

আমার এই পোস্টটের মাধ্যমে আমি শিশুদের মানসিক বিকাশের জন্য বিনোদন কতটুকু জরুরি তা নিয়ে পর্যালোচনা করেছি। আমি আমার মেয়েকে একটি পার্কে ঘুরতে নিয়ে যাই এবং সামর্থ অনুযায়ী রাইডগুলোতে চড়াতে চেষ্টা করি। সে ভীষণ খুশি হয়।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-09-20-32-12-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্ট লিংক 👇

আমার তোলা কিছু প্রিয় ছবি || ছবির কিছু ভাষা রয়েছে।

এটি আমার একটি ফটোগ্রাফী পোস্ট। যেখানে বেশ কিছু চমৎকার ছবি আপনাদের সামনে তুলে ধরেছি। বিশেষ করে ফড়িং এবং চড়ুই পাখির ছবিগুলো সবাই পছন্দ করেছেন। তবে সবগুলো ছবি আমার বিশেষ পছন্দের।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-09-20-33-06-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্ট লিংক 👇

"আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার অনুভূতি|| মিশে গেছো তুমি শিরা উপশিরায় ❤️‍🔥

এটি মূলত আমার প্রতিযোগিতায় অংশগ্রহণ মূলক পোষ্ট। এই পোস্টের মাধ্যমে আমি #amarbanglablog কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি এবং এক বছরের দীর্ঘ যাত্রা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। সবশেষে ছোট্ট একটি কবিতা উপস্থাপন করেছি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-09-20-33-57-91_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্ট লিংক 👇

ডাই প্রজেক্ট :) চলুন একটি কল্পিত পাখি অংকন করি ✨।১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

এটি আমার একটি অংকনের পোস্ট। মূলত আমি সবসময়ই কিছুটা ব্যাতিক্রমধর্মী অংকন করতে পছন্দ করি। এটি আমার একটি ব্যাতিক্রমধর্মী পাখির অংকন ছিল। সবাই বেশ পছন্দ করেছেন অংকনটি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-06-09-20-35-23-45_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্ট লিংক 👇

বাস্তব জীবনের গল্প :-( সর্বোনাশা টিকটক যখন জীবনের কাল || পর্ব- ০৫

এ সপ্তাহে এই সিরিজের আরো একটি পর্ব আগেই আলোচনা করেছি যেখানে আপনারা শুনছেন সুইটির মতো একজন মহিলা কিভাবে টিকটকের ফাঁদে পরে জীবনের সর্বোনাশ ডেকে এনেছে। আর নির্মম নির্যাতনের শিকার হচ্ছে। এই পোস্টে মূলত সে তার বোন জামাইয়ের সহযোগিতা চেয়েছে এবং উদ্ধার কাজ ইতিমধ্যে শুরু হয়েছে।

" পরিশেষ "

পরিশেষে বলতে চাই প্রতিটি কাজের ক্ষেত্রে উৎসাহ একটি বড় জিনিস যা আপনাদের কাছে প্রতিনিয়ত পাচ্ছি। এভাবেই প্রতিনিয়ত পাশে থাকুন এই কামনা করছি। আর কেউ যদি আমার কোন পোস্ট মিস করে থাকেন তাহলে দেখে আসতে পারেন। বিদায় নিলাম আজকের মতো।

Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া প্রতি সপ্তাহেই আপনি আমাদের মাঝে একটি করে রিভিউ শেয়ার করে থাকেন। আপনার পোস্টগুলোর মধ্যে কল্পিত পাখির চিত্র অংকন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টগুলোর মধ্যে কল্পিত পাখিটির চিত্র আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

 2 years ago 

পুরো সপ্তাহের পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দরভাবে পোষ্ট গুলো আমাদের মাঝে আবার দেখার সুযোগ করে দিলেন। দেখে ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আপনি আমার একজন ভালো পাঠক আমি জানি।
ধন্যবাদ ভাই সবসময়ই পাশে থাকার জন্য 🥀

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর সুন্দর পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার গত সপ্তাহের পোষ্ট গুলো।আপনি ফটোগ্রাফি ও আর্ট সহ বিভিন্ন জিনিস পোষ্ট করেছেন।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া রিভিউ পোস্ট করার জন্য,জার মাধ্যমে আমরা আবারও পোষ্ট গুলো দেখতে পেলাম ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের জন্য।
চেষ্টা করি সবসময়ই আপনাদের ভালো কিছু উপহার দিতে।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

এই সপ্তাহে আপনার একটা ব্লগও পড়া হয়নি। অনেক সুন্দর সুন্দর ব্লগ মিস করে গেছি। সর্বনাশা টিকটক এর প্রথম দুইটা পর্বের পরে আর পড়া হয়নি। তবে আপনার স্বপ্নের কল্পিত পাখির আর্টটা ভালো করেছেন। ঈলমার স্বপ্ন পূরণের পোস্ট টাও বেশ ভালো লাগছে। ধন্যবাদ আমাদের সাথে পোস্ট গুলোর লিংক শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টগুলোর প্রশংসা করার জন্য। সময় সুযোগ মতো দেখে আসতে পারেন পোস্টগুলো।
দোয়া রইল 🥀

 2 years ago 

ভাই আপনি অনেকগুলো পোস্ট করেছেন, আর আপনার সবগুলো পোস্ট দেখা হয়নি সপ্তাহ জুড়ে। তবে রিভিউ পোস্ট এর মধ্যমে সবগুলো পোস্ট এক পলক দেখে নিলাম, দারুন ছিল। আপনি অনেক ভালো মানের একজন ব্লগার, আপনাকে সাধুবাদ জানাই এবং আপনার কাজ দেখে উৎসাহিত হই। শুভেচ্ছা রইল আপনার জন্য আমাদের সাথে আপনার পোস্ট রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আমার কাজের মাধ্যমে উৎসাহ পান জেনে ভীষণ খুশি হলাম ☺️
দোয়া রইল আপনার জন্য।
এগিয়ে যান তবে চেষ্টা করবেন নিজের সেরাটা দিতে। তাহলেই ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

 2 years ago 

এ সপ্তাহে রেসিপি পোস্ট দেখিনাই ভাইয়া। ভিন্ন আঙ্গিকের সবগুলো পোস্ট ছিল। একটি পোস্ট বাদে বাকিগুলো পড়েছি ভাইয়া। ভালো ছিল প্রত্যেকটি পোস্ট ভাইয়া। একসাথে সবগুলো পোস্ট আবার দেখতে পেলাম। ❤️

 2 years ago 

না এ সপ্তাহে রেসিপি পোষ্ট করতে পারিনি।
আসলে অসুস্থ থাকায় বেশ ঝামেলায় ছিলাম।
ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার পুরো সপ্তাহের পোস্ট গুলো পুনরায় দেখতে পেরে ভীষণ ভালো লেগেছে। খুবই চমৎকার লেগেছে আমার কাছে আপনার প্রত্যেকটি। আপনার ব্যতিক্রম অংকটা আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইলমাকে নিয়ে ঘুরতে যাওয়ার পর্ব গুলো দেখলে আমার কাছে ভীষণ ভালো লাগে। তাছাড়া বাংলা ব্লগের কাজ করার অনুভূতির পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আর সবগুলো পোস্ট আরও একবার দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনার কাজের কোন তুলনা নেই।

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার শেয়ার করা সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন আর এর মধ্য আপনার ফটোগ্রাফি পোস্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে বিশেষ করে ঘাসফড়িং এর ফটো বেস্ট ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আমার পোস্টগুলো আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম। শুভ কামনা রইল আপনার জন্য।
আসলে ফড়িংয়ে ছবিটি বেশ কষ্টসাধ্য ছিল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72