আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা। || My Recipe post review.

in আমার বাংলা ব্লগlast year
আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ দুপুর #amarbanglablog পরিবার । সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আমি ভোজনরসিক মানুষ এবং খেতে ভীষণ পছন্দ করি। তবে খাবারগুলো একটু ভিন্নভাবে রান্না এবং পরিবেশনের মাধ্যমে তৃপ্তি আনার চেষ্টা করি। যেকোন খাবার পরিবেশন এবং স্বাদের উপর এর আত্মতৃপ্তি নির্ভর করে। আপনি যতটা পরিষ্কার পরিচ্ছন্নতার সাথে রান্না করবেন ততটাই রুচিবর্ধক হয়ে উঠবে খাবারটি। যাইহোক আমি বরাবরই গোছানো উপস্থাপনার মাধ্যমে রেসিপি পোস্টগুলো উপস্থাপন করে থাকি। আমার গত কিছুদিন আগের কিছু চমৎকার রেসিপি পোষ্ট নিয়ে হাজির হলাম। তো চলুন দেখে আসি আজকের পোস্টগুলো, আশাকরি ভালো লাগবে।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

✨ আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা ✨

সুস্বাদু রেসিপি: মাছের মাথার মুড়িঘণ্ট। || স্বাদটাই আলাদা।

মাছের মাথার মুডিঘন্ট খেতে কার না ভালো লাগে বলুন? আমি তো খাবারটি ভীষণ পছন্দ করি। মাছের মাথা বেশ কিছু ফ্রিজে যত্ন করে রেখে দিয়ে চমৎকার এই খাবারটি প্রস্তুত করেছিলাম। তবে আমার হোম ম্যানেজার বেশ সহযোগিতা করেছে খাবারটি প্রস্তুত করার ক্ষেত্রে। রান্নাটা বেশ গুছিয়ে সময় নিয়ে উপস্থাপন করেছিলাম। আপনি চাইলে পোস্টটি ঘুরে এসে খাবারটি তৈরি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

সুস্বাদু রেসিপি: মিষ্টি কুমড়া দিয়ে পাবদা মাছ ভুনা।

মিষ্টি কুমড়া ভীষণ পুষ্টিকর একটি সবজি। আমার পরিবারের সবাই মিষ্টি কুমড়া খেতে পছন্দ করে। আর পাবদা মাছের স্বাদ অতুলনীয়, তাইতো চিন্তা করে এই চমৎকার খাবারটি তৈরি করেছিলাম। এধরনের খাবার সবসময়ই তৃপ্তিদায়ক এবং খেতে দারুন লাগে। রেসিপিটি বেশ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি, যেকেউ খুব সহজেই খাবারটি তৈরি করতে পারেন। ঘুরে আসুন চমৎকার পোস্টটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ডাটা এবং টমেটোর স্বাদে রুই মাছ রান্না। || Rohu fish cooked with data and tomato flavor.

ডাটা সবজি হিসেবে দারুন। রুই মাছ দিয়ে বেশ চমৎকার একটি খাবার প্রস্তুত করেছিলাম। খাবারটি যেমন সুস্বাদু তেমনি পুষ্টিকর, আর বেশ তৃপ্তি সহকারে খেয়েছিলাম। এটা তৈরি প্রনালী বেশ সহজ, আপনি চমৎকার এই পোস্টটি ঘুরে এসে রান্নাটি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

সুস্বাদু রেসিপি: লাউ দিয়ে রুই মাছ রান্না।

লাউ দিয়ে চিংড়ি মাছ হয়তো সবাই পছন্দ করেন, আমি নিজেও বেশ তৃপ্তি সহকারে খাবারটি খেয়ে থাকি। লাউ দিয়ে রুই মাছ তেমন রান্না করা হয়নি, তাই চেষ্টা করলাম এভাবে রান্না করার। বিশ্বাস করুন এটা খেতে জাষ্ট অসাধারণ লেগেছে আমার কাছে। চমৎকার এই পোস্টটি ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🪴পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif



আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আপনি আজকের রেসিপি পোষ্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেকগুলো পোস্ট একসাথে দেখতে পেরেছি। আসলে রেসিপি পোস্টগুলোর মধ্যে কয়েকটা আমার দেখা হয়নি, আর সেগুলো আজকের এই সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে দেখতে পেরে ভালো লেগেছে। আপনার তৈরি করা প্রত্যেকটা রেসিপি অনেক সুস্বাদু মনে হচ্ছে। নতুন করে বর্ণনা দিয়ে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

ভাইয়া আপনার রেসিপি পোস্টের সংগ্রহ শালা দেখে খুব ভালো লাগলো। আপনার রেসিপি গুলো সব সময়ের জন্য আনকমন হয়।আপনি খুব সুন্দরভাবে উপস্থাপন ও করেন।যার জন্য এর আকর্ষন আরো বহুগুন বৃদ্ধি পায়।অসংখ্য ধন্যবাদ ভাইয়া বেশকিছু রেসিপির সংগ্রহ শালা শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। আপনাদের অনুপ্রেরণায় এগিয়ে যাচ্ছি আপু।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার শেয়ার করা মজাদার মজবার কয়েকটি রেসিপি পোস্ট আজকে একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনার তৈরি প্রত্যেকটা রেসিপি গুলো দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ জানাচ্ছি রেসিপি পোস্টগুলো আমাদেরকে আরো একবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 last year 

আপনার শেয়ার করার রেসিপি পোস্ট এর সংগ্রহশালা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। তবে এই রেসিপিগুলোর মধ্যে আমার কাছে মুড়ি ঘন্টের রেসিপি এবং লাউয়ের রেসিপি খুব ভালো লেগেছে। এত সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
দোয়া রইলো।

Heres a free vote on behalf of @se-witness.

 last year 

আপনি ঠিক বলেছেন আপনি একজন ভোজনরসিক মানুষ এবং খেতে ভীষণ পছন্দ করেন। আপনার রেসিপি পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। বিশেষ করে রেসিপির শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেন। এধরনের খাবার গুলো খেতে ভীষণ সুস্বাদু লাগে। ভালো ছিলো সব গুলো রেসিপি পোস্ট। এভাবে সংগ্রহশালা তৈরি করে রাখলে অনেক সময় ভালো কাজে লাগে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last year 

একদম ঠিক বলছেন ভাইয়া আসলে গুছিয়ে যদি কোন কিছু পরিবেশন করা হয়। তাহলে দেখতে বেশ ভালোই লাগে। তাছাড়া পরিষ্কার-পরিচ্ছন্নতা খাবারের মান অনেক বেশি বৃদ্ধি পায়। খুব সুন্দর একটি সংগ্রহশালা পোস্ট শেয়ার করলেন। দারুন ছিল সংগ্রহশালা পোস্ট এর রেসিপি গুলো। অনেক ধন্যবাদ এত মজাদার এবং লোভনীয় রেসিপি গুলো সংগ্রহশালা তৈরি করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু বরাবরের মতো চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
দোয়া রইলো।

 last year 

সবগুলো রেসিপি অনেক লোভনীয় ছিল ভাইয়া। যদি পাবদা মাছের রেসিপির কথা বলি আবার মাছের মাথার মুড়িঘন্টের কথা বলি তাহলে দুটোই আমার কাছে অনেক লোভনীয় লেগেছে।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
এই দুটো রেসিপি আমি নিজেও ভীষণ পছন্দ করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58589.32
ETH 2636.10
USDT 1.00
SBD 2.45