আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা। || Food review with exceptional presentation.

in আমার বাংলা ব্লগ11 months ago
আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🌄। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমি খেতে ভীষণ পছন্দ করি এবং খাবারের মাঝে বৈচিত্র্য আনতে চেষ্টা করি। পুরো সপ্তাহ অফিসে কাজে ভীষণ ব্যাস্ত থাকলেও চেষ্টা করি অন্তত এক থেকে দুটো রেসিপি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করতে। আর সবথেকে যে ব্যাপারটা ভালো লাগে তা হলো আমার রেসিপি পোষ্ট সবাই বেশ পছন্দ করেন এবং চমৎকার মন্তব্যের দ্বারা অনুপ্রাণিত করেন। যাইহোক যারা আমার পোস্টগুলো মিস করে যান তাদের জন্য আবারো নতুনভাবে রিভিউ পোস্টের মাধ্যমে দেখানোর চেষ্টা করছি। আশাকরি ভালো লাগবে, চলুন শুরু করি।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

✨ আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা ✨

পুষ্টিকর রেসিপি: কচুর শাক ভাজি। || The food that contains Nutrition value. (Food recipe)

কচুর শাক ভাজি কার কাছে কেমন লাগে জানি না, তবে আমি ভীষণ পছন্দ করি খেতে। আর এর পুষ্টিগুণ এক কথায় অসাধারণ আর খেতেও দারুন লাগে। আমার স্ত্রী মাঝখানে খাওয়ার ইচ্ছে প্রকাশ করায় বাজার থেকে শাকটি কিনে এনে ভাজি করা হয়েছিল। সত্যি বলতে অসাধারণ লেগেছে খেতে। আর চমৎকার উপস্থাপনার মাধ্যমে রেসিপি প্রকাশ করেছি। আশাকরি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

পেঁপে দিয়ে মুরগির মাংস রান্না। || Chicken meat has fulfilled the nutritional needs.

মুরগির মাংস যে কতভাবে রান্না করা যায় তা হয়তো বলে শেষ করা যাবে না। তবে যেভাবেই রান্না করা হোক না কেন খেতে অসাধারণ লাগে। মুরগির মাংসের পুষ্টিগুণ আরো বাড়িয়ে তুলতে এখানে পেপে যোগ করা হয়েছে। এককথায় অসাধারণ লেগেছে খেতে এবং আমার মেয়ে ঈলমা বেশ তৃপ্তি সহকারে খেয়েছিল। খুব সহজ করে রেসিপিটি উপস্থাপন করা হয়েছে আশাকরি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আলু দিয়ে ছোট বাইলা মাছ চচ্চড়ি।|| Delicious food recipe.

বাইলা মাছটা কেমন যেন আমার একটু বেশি পছন্দ। তবে বাজারে এখন যা দাম, তবুও পরিবারের জন্য মাঝে মাঝেই কেনার চেষ্টা করি। আর কিনে আনার পর এভাবেই আলু দিয়ে চচ্চড়ি করে খেতে ভালো লাগে আমার। বেশ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি, আশাকরি আপনারা পোস্টটি ঘুরে আসবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

সুস্বাদু রেসিপি: ছোট মাছের চচ্চড়ি। || Delicious food recipe of small fish.

যারা আমার পোস্টগুলো নিয়মিত পড়েন তারা হয়তো জানবেন আমি ছোট মাছ ভীষণ পছন্দ করি। আর ছোট মাছ মানেই ভীষণ পুষ্টিকর খাবার। আলু দিয়ে চচ্চড়ি করলে শুধু খেতেই ইচ্ছে করে। রেসিপিটি বেশ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি আশাকরি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🪴পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Heres a free vote on behalf of @se-witness.

 11 months ago 

দারুন কিছু রেসিপির সংগ্রহশালা পোস্ট শেয়ার করলেন। আপনার রেসিপি গুলো সব সময় ভালো লাগে দেখতে। বিশেষ করে রেসিপির পরিবেশনা এবং উপস্থাপনা গুলো অসাধারণ হয়। তো আজকে চারটি রেসিপির রিভিউ দিলেন। প্রতিটি রেসিপি রিভিউ অসাধারণ ছিল। এক সাথে চারটি রেসিপি দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে।

 11 months ago 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
আমি চেষ্টা করি সবসময়ই গুছিয়ে রেসিপি পোষ্ট উপস্থাপন করার।

 11 months ago 

আপনার রেসিপি পোষ্ট মানেই অসাধারণ আর এই অসাধারণ রেসিপি পোস্টগুলো একসাথে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47