আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা। My exceptional food blogs.

in আমার বাংলা ব্লগ11 months ago
আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ রাত্রি #amarbanglablog পরিবার । সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আশাকরি সবাই ভালো আছেন, আসলে ভালো থাকাটা ভীষণ আপেক্ষিক একটা ব্যাপার। ধরুন আপনার সবকিছু অঢেল রয়েছে তবুও আপনি ভালো নেই, আবার কেউ কেউ ছেড়া কাঁথা গায়ে দিয়েও দিব্যি হাসি আর আনন্দে দিন পার করে দিচ্ছে। মূল কথাটা হচ্ছে আমরা কিসে সুখি তাই হয়তো জানি না, যদি জানতাম তাহলে হয়তো প্রতিটি সেকেন্ড সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে আলহামদুলিল্লাহ বলে হাসি মুখে থাকতাম। যাইহোক এটা অনেক গভীর একটা ব্যাপার হয়তো একদিন কিছু কথা বলার চেষ্টা করবো।
আজ আবারো আমার তৈরি করা কিছু খাবারের রেসিপি পোস্টের সংগ্রহশালা নিয়ে হাজির হলাম। আসলে আমি আত্মভোলা টাইপের মানুষ, মাঝে মাঝেই ভুলে যাই 😂
যাইহোক এরকম সংগ্রহশালা থাকলে ভুলে গেলেও আবার দেখে নিয়ে খাবারটি তৈরি করা যায়। সবমিলিয়ে আমার কাছে এটা বেশ মূল্যবান পোষ্ট। অনেক বকবক করলাম তো চলুন দেখে নেয়া যাক কোন কোন পোস্টগুলো এখানে ঠাঁই পেয়েছে।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

✨ আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা ✨

সুস্বাদু চিকেন বিরিয়ানি রেসিপি।

আসলে আমরা বাঙালিরা বিরিয়ানি খেতে ভীষণ পছন্দ করি। আর বিরিয়ানির ঘ্রাণ নাকে এলেই খিদের মাত্রা বেড়ে যায়। যাইহোক বাসায় যদি বিরিয়ানি রান্না হয় তাহলে সেদিন কেমন যেন ভালো লাগা কাজ করে। যে যাই বলুক রান্নার ধাপগুলো সঠিকভাবে পালন না করলে খাবারটা কখনোই স্বাদের হয় না। আমি এখানে বেশ চমৎকারভাবে বিরিয়ানি রান্নার প্রতিটি ধাপ দেখিয়েছি, কেউ চাইলে খুব সহজেই ধাপগুলো অনুসরণ করে লোভনীয় স্বাদের বিরিয়ানি তৈরি করতে পারেন। দেরি না করে ঝটপট পোস্টটি ঘুরে আসুন, আর হ্যা যদি খিদে পেয়ে যায় তাহলে আমার দোষ নেই বাপু।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

সুস্বাদু সবজি রান্না রেসিপি। || একবার খাবেন বারবার চাইবেন।

সবজি আমার ভীষণ পছন্দের, সপ্তাহের প্রায় অধিকাংশ দিন সবজি খেতে পছন্দ করি। মাঝে মাঝেই খাবারের মাঝে ভিন্নতা আনতে বিভিন্ন সবজির সংমিশ্রণে নতুন স্বাদের খাবার তৈরি করে খেতে পছন্দ করি। এই পোস্টটিতে বিভিন্ন সবজি একসাথে দিয়ে একটা ভিন্ন স্বাদের তরকারি রান্না করা হয়েছে, যা খেয়ে ভীষণ তৃপ্তি অনুভব করলাম। আপনারাও চেষ্টা করে দেখতে পারেন এই লোভনীয় স্বাদের খাবারটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

দেশি আলু দিয়ে মাছের ডিম ভাজি।

দেশি আলু আর মাছের ডিম দিয়ে তৈরি করা হয়েছে লোভনীয় স্বাদের এই ভাজিটি। ইদানিং আমি সুযোগ পেলেই ডিম ওয়ালা মাছ বাজার থেকে কিনতে পছন্দ করি। কেন যেন মাছের ডিম আমার কাছে ভীষণ ভালো লাগে। এই পোস্টটিতে দেখিয়েছি খুব সহজেই কিভাবে মাছের ডিম দিয়ে এই ভাজিটি তৈরি করা যায়। সবথেকে বড় বিষয় এই পোস্টটি দাদা ভীষণ পছন্দ করেছিলেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

সুস্বাদু রেসিপি: ছোট চিংড়ি শুঁটকি দিয়ে ঝিঙে বেগুনের তরকারি।|| Delicious food that brings taste.

এই তরকারিটার স্বাদ আমি মুখে বলে বোঝাতে পারবো না। এককথায় অসাধারণ লেগেছে আমার কাছে খেতে। আর যদি বলি পুষ্টির কথা, তাহলে এটা ভীষণ পুষ্টিকর একটি খাবার। আপনি চাইলে খুব সহজেই রেসিপি পোষ্টটি দেখে লোভনীয় স্বাদের খাবারটি তৈরি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🪴পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

আপনার রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখে অনেক লোভনীয় লাগছে ভাইয়া। চিকেন বিরিয়ানি রেসিপি দেখে ইচ্ছে করছে এখনই খেয়ে নিতে। চারটি রেসিপি পোস্ট এর সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

চারটা ভিন্ন ভিন্ন ধরনের রেসিপি তৈরি করে পুনরায় আবার আমাদের মাঝে উপস্থাপন করেছেন যার মধ্যে চিকেন বিরিয়ানি রেসিপিটা বেশি লোভনীয় ছিল। এতগুলো লোভনীয় রেসিপি একসাথে দেখতে পেয়ে জিহ্বায় চলে আসছে 😋

Posted using SteemPro Mobile

 11 months ago 

ভাই আপনি আজকে রেসিপি সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন। সংগ্রহশালা রেসিপিগুলোর মধ্যে প্রত্যেকটা রেসিপি আমি দেখেছিলাম। প্রতিটা রেসিপি আপনি খুবই চমৎকারভাবে আমাদের মাঝে তুলে ধরেছিলেন। আর আপনার রেসিপি গুলো খুবই লোভনীয় ছিল। পুনরায় আবার একত্রে দেখতে পেয়ে বেশ ভালো লাগলো ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সবজি আমার বরাবরই ভীষণ প্রিয়। আর এটা শরীরের জন্য উপকারী অনেক। মজার মজার চারটি রেসিপি শেয়ার করলেন ভাইয়া। ছোট শুটকি আর ঝিঙের তরকারিটাও বেশ মজার হয়েছিল মনে হচ্ছে।

 11 months ago 

আমাদের সবার মধ্যে শুকরিয়া করার প্রবণতা খুব কম। সবকিছুতে শুকরিয়া আদায় করতে পারলে তাহলে কেউ আর অসুখী হতো না। যে যেটুকু পেয়েছে সেটুকু নিয়ে সন্তুষ্ট থাকত। আমাদের চাহিদা অসংখ্য জন্যই আমাদের কোন কিছুতে তৃপ্তি আসে না। যাইহোক ভাইয়া সবগুলো রেসিপি একসঙ্গে রেখে ভালো একটি বুদ্ধি এই রিভিউ পোস্ট। সবগুলো রেসিপিই বেশ লোভনীয় ছিল।

 11 months ago 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লেগেছে। এই সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে বেশ কয়েকটা পোস্ট একসাথে দেখে নিতে পারলাম। আর রেসিপি গুলো দেখে আমার তো অনেক লোভ লেগে গিয়েছে। জিভে জল চলে আসলো দেখা মাত্রই। চিকেন বিরিয়ানি দেখে ইচ্ছে করছে বিরিয়ানি নিয়ে খেয়ে ফেলতে।

Heres a free vote on behalf of @se-witness.

 11 months ago 

দারুন ছিল ভাইয়া আপনার আজকের রেসিপি পোস্টের সংগ্রহশালা। প্রতিটি রেসিপি অসাধারণ ছিল দেখতে। তাছাড়া আপনার রেসিপি তো খুবই চমৎকার হয় সব সময়। রেসিপির উপস্থাপনা এবং পরিবেশনা খুবই চমৎকার ছিল। সবজির রেসিপি গুলো দেখেই তো খেতে ইচ্ছে করছে। অনেক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি সংগ্রহশালা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45