"আমার সেরা রেসিপি পোষ্ট রিভিউ" || আমি ভোজন রসিক 😋 (পর্ব -০১)

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার সেরা রেসিপি পোষ্ট রিভিউ"


Copy of WE ARE CLOSED instagram post (1).gif

🍄 সুত্রপাত 🍄


প্রিয় #amarbanglablog বাসী 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। গতকাল প্রায় তের ঘন্টা ভ্রমন করে বাড়িতে এসেছি ঈদ করতে। তবে রাস্তা মাত্র তিন ঘন্টার, ভীষণ কষ্ট পেয়েছে বাচ্চাগুলো। আর গতকাল পোস্ট করতে পারি। খারাপ লেগেছে ভীষণ। আজ আবারো আমার কিছু সেরা রেসিপি পোষ্টে রিভিউ নিয়ে হাজির হয়েছি। যেগুলো একদমই আমাদের কমিউনিটির শুরুর দিককার পোস্ট কিন্তু সবাই ভীষণ খুশি ছিল আমার পোস্টগুলো নিয়ে। তো চলুন শুরু করি।

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

"সেরা রেসিপি পোষ্ট রিভিউ"



"প্রথম রেসিপি পোষ্ট"

Screenshot_2022-07-08-11-29-06-20_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টের লিংক নিচে 👇

"চিকেন আলু রোল" আমার প্রথম রেসিপি 👨‍🍳 || একবার খাবেন বারবার চাইবেন

এটা আমাদের কমিউনিটির শুরুর দিকে আমার করা প্রথম রেসিপি পোষ্ট। এটি মূলত চিকেন আলু রোল। এর মূল উপকরণ মুরগির মাংস এবং আলু। এটি অসম্ভব স্বাদের নাস্তা। আপনারা চাইলে তৈরি করে খেতে পারেন আমার রেসিপি দেখে। আমি এখানে আমাদের স্টীমিটের লগো তৈরি করেছিলাম এটা দিয়ে। দেখে আসুন রেসিপিটি, আশাকরি ভালো লাগবে। 🤗

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

Screenshot_2022-07-08-11-38-30-36_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

পোস্টের লিংক নিচে 👇

স্বাদের চকলেট কেক 🍰 || এ স্বাদের ভাগ হবে না

এটি আমার আরো একটি মজাদার চকলেট কেক রেসিপি। আমাদের ঈলমা চকলেট কেক খেতে ভীষণ পছন্দ করে। সবথেকে বড় ব্যাপার ছিল আমি আর ঈলমা দুজনে মিলেই পুরো চকলেট কেক সাবার করে দিয়েছিলাম 😋 এখানে আমি খুব সহজলভ্য কিছু উপকরণ দিয়ে কেকটি তৈরি করেছি। আপনারাও চাইলে এভাবে চকলেট কেক তৈরি করতে পারেন।

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

Screenshot_2022-07-08-11-32-56-31_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টের লিংক নিচে 👇

সুস্বাদু মোগলাই পরোটা || পুরান ঢাকার স্বাদে আর আমার হাতে তৈরি।

এটা আমার হাতে তৈরি চমৎকার একটি বিকেলের নাস্তার রেসিপি 😋 মোগলাই পরোটা হরহামেশাই আমরা রেস্টুরেন্টে খেয়ে থাকি। কিন্তু বাসায় তৈরি করলে এর স্বাদ দ্বিগুণ বেড়ে যায়। আমার হাতে তৈরি অতুলনীয় স্বাদের এই মোগলাই পরোটা তৃপ্তি সহকারে সবাই খেয়ে ছিলাম। যদিও আকারে কিছুটা ছোট কিন্তু স্বাদ তার অতুলনীয় ছিল।

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

Screenshot_2022-07-08-11-35-49-76_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টের লিংক নিচে 👇

সামুদ্রিক লইট্টা মাছ ভুনা রেসিপি 👨‍🍳 এবং লাজুক খ্যাঁক মডেল |

এটি আমার অত্যন্ত প্রিয় রেসিপি। লইট্টা মাছ আমার ভীষণ পছন্দের একটি মাছ। তাই সুযোগ পেলেই এই মাছটি বাজার থেকে কিনে এনে ভুড়ি ভোজ করে থাকি। অনেকেই আছেন এই মাছটি খেতে চাননা কিন্তু এর পুষ্টিগুণ অনেক বেশি। তাই পুষ্টিগুণ বিবেচনায় আমি এই মাছটি খেতে আহ্বান জানাই সবাইকে 🤗 আমার রেসিপি দেখে তৈরি করে ফেলুন লইট্টা মাছ ভুনা 😋

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

Screenshot_2022-07-08-11-40-22-91_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টের লিংক নিচে 👇

চমৎকার স্বাদের সুজির পিঠা || একবার খাবেন বারবার চাইবেন

আমাদের মধ্যে এরকম অনেকেই আছেন সুজি দিয়ে চমৎকার খাবার তৈরি করতে পারেন। মূলত সুজির এই পিঠা যে এত্তো স্বাদের হয়েছিল আমি নিজেও অবাক হয়ে গেছি। আর এটি কিছুদিন সংরক্ষণ করেও খাওয়া যায়, যদি মুচমুচে করে ভাজা হয়। তাই লোভনীয় এই পিঠাটি তৈরি করতে আমার রেসিপি দেখে আসতে পারেন।

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

🪴 পরিশেষ 🪴

পরিশেষে বলতে চাই সত্যিই আজ ভালো লাগছে আমার এই চমৎকার রেসিপিগুলো একসাথে রিভিউ পোস্টের মাধ্যমে একত্রে সংরক্ষণ করতে পারলাম। তবে যারা নতুন রয়েছে তারা হয়তো আমার এই পোস্টগুলো দেখলে কিভাবে একটি রেসিপি পোস্ট উপস্থাপন করতে হয় তা দেখে আসতে পারেন। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে বিদায় নিলাম।

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর সুন্দর কিছু রেসিপি আপনি আমাদের মাঝে উপহার দিয়েছিলেন এবং সেই রেসিপিগুলো আজকে রিভিউ আকারে আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে।আপনার করা রেসিপিগুলো ছিল মন মুগ্ধকর। প্রথম থেকে প্রত্যেকটা রেসিপি আমার ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ এই রেসিপিগুলো আমারও ভীষণ প্রিয়।
আপনার রিভিউ পোস্টটি ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম ☺️
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

সত্যিই বলছি আপনি সব সময়ই সেরা পোস্ট করেন। আপনার সেরা রেসিপি পোষ্ট গুলো এক সাথে আবার ও দেখে ভীষণ ভালো লাগলো। আমার কাছে তো চকলেট কেক রেসিপি আর "চিকেন আলু রোল" 😋 দেখে লোভ লেগে গেলো। আমিও আপনার চমৎকার রেসিপি গুলো দেখে শিখে নিলাম। বাসায় তৈরি করবো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন চমৎকার মন্তব্যের জন্য।
সেরা কিনা জানিনা তবে সর্বোচ্চ চেষ্টা করি ভালোভাবে উপস্থাপন করার। যার উপস্থাপন যত সুন্দর তার কাজের মান তত ভালো।
শুভ কামনা রইল তোমার জন্য ।

 2 years ago 

আপনার সেরা রেসিপি পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো সবগুলো পোস্ট খুবই মানসম্মত ছিল। একসাথে এতগুলো পোস্ট দেখে অনেক ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ রেসিপি পোষ্টের রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু ভীষণ চমৎকার মন্তব্যের জন্য।
চেষ্টা সবসময়ই করি মান সম্পন্ন পোস্ট উপহার দিতে।
আপনার পোস্টগুলো ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

 2 years ago 

প্রিয় ভোজন রসিক ভাই আপনার রেসিপিগুলো আসলেই বেশ চমৎকার হয়েছিল। বিশেষ করে ডিজাইন করে পরিবেশন করার কারণে, সেটি আরো মনোমুগ্ধকর হয়েছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।
আসলে চমৎকারভাবে উপস্থাপন করতে পারলেই তা দৃষ্টিনন্দন হয়ে ওঠে।
শুভ কামনা রইল ভাই।🤗

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট এর রেসিপি গুলো দেখতে খুবই সুস্বাদু দেখাচ্ছে। সবগুলো রেসিপি পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। তবে আমার কাছে চকলেট কেক। এবং এবং চমৎকার সুজির পিঠাগুলো খুবই সুস্বাদু মনে হচ্ছে দেখে খেতে ইচ্ছে করছে। আপনাকে ধন্যবাদ চমৎকার কিছু রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আমার চকলেট কেক পছন্দ করার জন্য। আসলে এটা ছিল ঈলমা আর আমার প্রিয় খাবার 😋
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

ভাইয়া ঈদের সময় রাস্তায় প্রচুর জ্যাম থাকে বলে আমি এবার আগে চলে এসেছি আর আপনার রেসিপি দেখেই বুঝা যাচ্ছে আপনি কতটা ভোজন রসিক। হয়তো আপনার পোস্ট গুলো আমার দেখা হয়নি তবে আপনার প্রতিটি রেসিপি অসাধারণ ছিল। আপনার প্রতিটা লিংকে গিয়ে আমি প্রস্তুতপ্রণালী একবার করে দেখে আসলাম হয়তো কখনো কাজে আসতে পারে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য 🥀
অপেক্ষায় রইলাম 🤗 আশাকরি একসময় তৈরি করে আমাদের দাওয়াত দেবেন 😋
দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

আমার সেরা রেসিপি পোষ্ট রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার রেসিপি আগে সবগুলো আমার দেখা হয়নি। এখন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।
আপনি চাইলে আমার রেসিপি পোস্টগুলো দেখে আসতে পারেন।
দোয়া রইল 🥀

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট রিভিউ শেয়ার করে থাকেন আপনার এই পোস্ট রিভিউ গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার এই পোস্টগুলোর মধ্যে সামুদ্রিক লইট্টা মাছ ভুনা রেসিপিটি আমার কাছে অনেক বেশি সুস্বাদু লেগেছিল শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗
আমার তৈরি লইট্টা মাছের রেসিপি আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।
আসলে এই রিভিউ পোস্টের মাধ্যমে সবগুলো পোস্ট একসাথে রেখে দেয়া যায় এটা একটা বড় বিষয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.96
ETH 2649.39
USDT 1.00
SBD 2.58