আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা।

in আমার বাংলা ব্লগlast year
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা

WE ARE CLOSED instagram post.jpg

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ সকাল #amarbanglablog পরিবার 🌄। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। গতকাল ভীষন ব্যাস্ততার কারনে পোস্ট করতে পারিনি। বাসায় ফিরেছিলাম ঠিক হ্যাংআউটের আগে, এরপর লম্বা সময় সবার সাথে স্মরনীয় একটি হ্যাংআউট‌ উপভোগ করলাম। একটা সময় আমার নিজের অনুভূতি প্রকাশ করলাম, সত্যি বলতে আরো অনেক কিছু বলার ছিলো কিন্তু সময় স্বল্পতার কারণে বলা হয়ে উঠেনি। ইনশাআল্লাহ ২০০ তম হ্যাংআউটে আবারো অনুভূতি প্রকাশ করবো।
যাক বড় কথা হলো গতকাল পোস্ট করতে পারলাম না, আজকে সেই ক্ষতি পুষিয়ে নেয়ার চেষ্টা করবো। আজকে সকাল সকাল আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা নিয়ে হাজির হলাম। তো চলুন শুরু করি।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

Screenshot_2023-05-19-09-23-38-43_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

বেগুন, পটল এবং কাঁঠালের বিচির স্বাদে মলা মাছ রান্না 🐟

মলা মাছ পছন্দ করেন না এমন লোক কম রয়েছে। তবে অনেকেই কাঁটা থাকার কারনে খেতে চায় না। তবে আমি মনে করি চোখের জ্যোতি বাড়াতে সবার মলা মাছ খাওয়া উচিত। আমি বেগুন, পটল এবং কাঁঠালের বিচি দিয়ে মলা মাছ রান্না করলাম। এতোটাই সুস্বাদু খাবার এটি বলে বোঝাতে পারবো না। আপনারা চাইলে রেসিপি দেখে ঝটপট চমৎকার খাবারটি তৈরি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2023-05-19-09-24-41-25_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

চাল কুমড়া দিয়ে দেশী শিং মাছের তরকারি।

আহা চাল কুমড়া আমার ভীষণ পছন্দের একটি সবজি। সেদিন কচি দেখে একটি চাল কুমড়া এনেছিলাম। আর শিং মাছের কথা কি বলবো সেদিন চাল কুমড়া দিয়ে খেতে ভীষণ সুস্বাদু লেগেছিল। খাবারটি তৈরি করা একদমই সহজ, যে কেউ চাইলে সুস্বাদু খাবারটি খুব সহজেই তৈরি করতে পারেন। খাবারটি তৈরি করণে ঝটপট রেসিপি পোস্টটি ঘুরে আসুন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2023-05-19-09-25-33-86_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

দেশী শিং মাছ দিয়ে ধুন্দুলের সুস্বাদু তরকারি 😋

এই পোস্টে দেশী শিং মাছ দিয়ে ধুন্দুল রান্না করে দেখিয়েছিলাম। দেশী শিং মাছ খুঁজে পাওয়া কঠিন, সেদিন ভাগ্যক্রমে পেলাম। কিন্তু বেশ চড়া দামে কিনতে হলো, তাতে কি ভালো খাবার একটু দাম দিয়ে কিনে খেতে পারলেও ভালো। তরকারিটার স্বাদ মুখে লেগে থাকার মতো, বেশ তৃপ্তি সহকারে খেয়েছিলাম। ঘুরে আসুন আমার চমৎকার পোস্টটি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

Screenshot_2023-05-19-09-33-04-20_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

টমেটো আর আলুর স্বাদে ছোট টেংরা মাছের চচ্চড়ি || লোভনীয় তরকারি 😋

এই টেংরা মাছগুলো একটু ছোট আকারের, তবে নদীর মাছ হওয়াতে স্বাদটা অসাধারণ ছিল। টমেটো আর আলু দিয়ে ভুনা করে দেখিয়েছিলাম পোস্টটিতে। ছবিগুলোতে বোঝাই যাচ্ছে কতটুকু কালারফুল এবং লোভনীয় রেসিপি এটি। আপনারা চাইলে এই পোস্টটি দেখে চমৎকার খাবারটি তৈরি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif



আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

Sort:  

Heres a free vote on behalf of @se-witness.

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ঠিক বলেছেন ভাইয়া কালকে হ্যাংআউট আসলে স্মরণীয় ছিল। আমার তো বলতে বলতে টাইমই পার হয়ে গিয়েছিল। এত অল্প সময় অনুভূতি কি বলে শেষ করা যায়। যাই হোক আপনার রেসিপির সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো। পুরোনো পোস্টগুলো আবার একসঙ্গে দেখলে ভালোই লাগে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
আমার সংগ্রহশালা দেখে আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম। ভালো থাকুন দোয়া রইল।

 last year 

এতগুলো লোভনীয় খাবার একসাথে লোভ সামলানো মুশকিল হয়ে যাচ্ছে। প্রত্যেকটা রেসিপি বেশ কালারফুল এবং দেখে মনে হচ্ছে বেশ সুস্বাদু ছিল। অসংখ্য ধন্যবাদ ভাইয়া বেশ কিছু রেসিপির সংগ্রহশালা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখার জন্য।

 last year 

প্রতিটা দীর্ঘস্থায়ী ভাবে কাজ করলে যেকোনো একটা দিন স্মরণীয় হয়ে থাকে। ঠিক তেমনি কালকের হ্যাংআউট আমাদের একটি স্মরণীয় দিন ছিল। ভাই আপনার রেসিপি সংগ্রহশালা গুলো দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। প্রতিটি রান্নার উপাদান গুলো কিন্তু খুবই ভালো ছিল। এই যেমন শিং মাছ টেংরা মাছ এই মাছ গুলো আমার খুবই প্রিয়। যদি ওই পোস্টগুলো আমি আগে দেখিনি কিন্তু আপনার এই সংগ্রহশালার মধ্যে দিয়ে সবগুলো দেখা হয়ে গেল। খুব ভালো লেগেছে ভাই ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
শিং এবং টেংরা মাছ আমিও ভীষণ পছন্দ করি।

 last year 

আপনার রেসিপি পোস্ট এর সংগ্রহশালা মানেই তো দারুণ। অনেক ভালো লাগে আপনার রেসিপি গুলো দেখতে এবং সংগ্রহশালা পোস্ট হলেই তো কোন কথাই নেই। ঠিক বলছেন গতকালকের হ্যাংআউটের একশতম পর্বটি অসাধারণ উপভোগ করেছি আমরা সবাই মিলে। বেশ ভালোই অনুভূতি কাজ করছিল।

 last year 

ধন্যবাদ আপু আমার সংগ্রহশালা পছন্দ করার জন্য।
একশো তম হ্যাংআউট সত্যিই স্মরনীয় হয়ে থাকবে।

 last year 

আসলে এরকম সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে কয়েকটা পোস্ট একসাথে দেখা যায় যার কারণে আমার কাছে ভীষণ ভালো লাগে এটি। আপনি আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখছি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন। খুবই লোভনীয় রেসিপি ছিল প্রত্যেকটা দেখে বুঝতে পারছি। এরকম মজাদার এবং সুস্বাদু রেসিপি গুলোর সংগ্রহশালা নতুন করে তুলে ধরেছেন দেখে ভীষণ ভালো লেগেছে।

 last year 

ধন্যবাদ আপু।
সংগ্রহশালা পোস্ট আমার কাছেও ভীষণ ভালো লাগে।

 last year 

একসাথে অনেক গুলো রেসিপি পোস্ট এর সংগ্রহশালা দেখতে পেলাম ভাইয়া । আমি আপনার বেশ কিছু রেসিপি দেখতে পারিনি। আজ একসাথে দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65