আমার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

" পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ "


WE ARE CLOSED instagram post.gif

আপনাদের সামনে আবারো হাজির হলাম আমার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ নিয়ে। আসলে পুরো সপ্তাহ বেশ ঝামেলা এবং বিপদ আপদের ভেতর কাটিয়েছি। বাস্তবতা অনেক কঠিন তবে মানিয়ে চলার নাম জীবন। আর আমি সবসময়ই বাস্তবতায় বিশ্বাসী আর সর্বোচ্চ চেষ্টা করছি সবকিছু সামলিয়ে সর্বোচ্চ ভালো পোস্ট করতে। আমি সত্যিই ভীষণ খুশি হই যখন শুনি আপনারা আমার পোস্ট পড়েন এবং ভালো মন্তব্য করেন। আসলে আপনাদের সবার অনুপ্রেরণা আমাকে ভালো কাজ করার উৎসাহ যোগায়। সত্যি বলতে এমন অনেক প্রতিকূলতার শিকার হতে হয় তখন পোস্ট করা বেশ দূরহ হয়ে পড়ে। এ সপ্তাহে আমি একটি পোস্ট কম করেছি তাতেও আমার আপত্তি নেই কারন আমি কোন রকম দায়সারা পোস্ট পছন্দ করিনা। আসলে কাজে সর্বোচ্চ চেষ্টা না দিলে সেটা কখনোই ভালো হয়না। আর সাপোর্টের ব্যাপারটা হচ্ছে যদি সত্যিই আমার পোস্ট সাপোর্ট পাবার মতো হয় তাহলে ইনশাল্লাহ আমি পাবোই এই বিশ্বাস রয়েছে 🤗 যাক অনেক বকবক করলাম চলুন রিভিউ পোস্টটি দেখে আসি।

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

"পোস্টগুলোর রিভিউ"


Screenshot_2022-05-12-18-23-46-07_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

গ্রাম ভ্রমন পর্ব ০২ || মুক্ত বাতাসে মন খুলে ঘুরে বেড়ানো।

আসলে এই পোস্টটি আমার ভীষণ প্রিয় একটি পোস্ট। শহুরে জীবনে দীর্ঘদিন বন্দি থাকতে থাকতে আসলে খুব খারাপ লাগে মাঝে মাঝেই। যখন একটু খোলামেলা পরিবেশ পাই সত্যিই তখন মন খুলে নিশ্বাস নিতে মন চায় আর একটু নিজেকে হালকা লাগে। আমার এই পোস্টটিতে নিজের সেই অনুভূতি গুলো ব্যাক্ত করার চেষ্টা করেছি। আর সত্যিই পরিবারসহ দারুন সময় কাটিয়েছি। সত্যি বলতে ঢাকা এসে সেই চমৎকার সময়গুলো বেশ মনে পরছে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-12-18-26-04-22_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

মুশুরির ডাল দিয়ে পাটশাক রান্না || যেমন স্বাদ তেমন পুষ্টিকর।

এটি একটি রেসিপি পোস্ট ছিল। স্বাস্থকর খাবার খেতে কার না ভালো লাগে বলুন ☺️ পাঠশাক যে ডাল দিয়ে রান্না করলে কি যে সুস্বাদু খেতে তা আপনাদের বলে বোঝাতে পারবো না। একবার খেয়ে দেখবেন সবাই। এর কিন্তু একটা আলাদা বৈশিষ্ট্য আছে। নিঃসন্দেহে খাবারটি ভীষণ পুষ্টিকর একটি খাবার। অনেকেই জানতেন না পাটশাক এভাবে খাওয়া যায়। তাই বলবো সবাই একবার হলেও খেয়ে দেখবেন রান্না করে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-12-18-26-51-59_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

সবাইকে মা দিবসের শুভেচ্ছা || ভালোবাসি তোমায় মাগো 🤍

আমার এই পোস্টটি পৃথিবীর সকল মাকে উদ্দেশ্য করে করে করা। সেদিন বিশ্ব মা দিবস ছিল। আমি সত্যিই আমার আবেগ ধরে রাখতে পারিনি। আমার মাকে উদ্দেশ্য করে এই পোস্টটি করা। আমার মা আমার জন্য ভীষণ কষ্ট করেছেন ছোট থেকে এ পর্যন্ত। যতদিন মায়ের আঁচল তলে ছিলাম কষ্ট কি জিনিস তিনি বুঝতে দেননি। আর এখন কিছুটা দূরে এসে হাড়ে হাড়ে টের পাই মায়ের স্নেহ আর মমতার গুরুত্ব। পৃথিবীর সকল মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-12-18-28-20-54_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

মুরগির মাংসের কাচ্চি বিরিয়ানি 😋|| ভরপেট খানাপিনা 😋

এটি একটি লোভনীয় রেসিপি পোষ্ট। এখানে আমি মুরগির মাংস দিয়ে কাচ্চি বিরিয়ানি রান্না করার চেষ্টা করেছি। আর এতো চমৎকার আর সুস্বাদু ছিল খাবারটি তা বলে বোঝানো যাবে না। সবাই মিলে বেশ চেটেপুটে খেয়েছি। সবথেকে বড় ব্যাপার হলো আপনারা সবাই পোস্টটি ভীষণ পছন্দ করেছেন। সত্যি বলতে মুরগির মাংসের কাচ্চি যে এতো সুস্বাদু আর চমৎকার হবে তা আমি নিজেও ভাবতে পারিনি। যাক সবমিলিয়ে এটা আমার একটা প্রিয় রেসিপি হিসেবে তোলা রইলো। আর ধন্যবাদ আপনাদের আমার পোস্টটি পছন্দ করার জন্য ।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-12-18-29-33-03_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

গ্রামের অভিজ্ঞতা || পোকার স্বর্গে বসবাস 🦗🪲(পর্ব-০১)

এটি আমার গ্রামে থাকাকালীন পোকার উপদ্রব আর খুনসুটি নিয়ে পোস্ট করা। গ্রামে মোটামুটি কয়েকদিন থেকে বেশ ভালো কিছু অভিজ্ঞতা হয়েছে। তারমধ্যে পোকার উপদ্রব একটি। সন্ধ্যা হতে না হতেই কোথা থেকে একগাদা পোকা এসে হাজির হয় আর কি রং বেরঙের তাদের গায়ের রং। মাঝে মাঝেই কিছু পোকা মন কেড়ে নেয়ার মতো দেখতে, আবার কিছু রয়েছে বেশ কামড়িয়েছে আমায়। মশারি টাঙিয়েও কয়েকটি পোকার আক্রমণ থেকে রেহাই পাইনি। যাক আরো কয়েকটি পর্ব আকারে আপনাদের সামনে উপস্থাপন করবো ইনশাআল্লাহ।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

🪴 নিজস্ব কিছু কথা 🪴

আসলে চেষ্টা করে যাচ্ছি ভালো কাজ করার আর আপনাদের সাথে লেগে থাকার। সবথেকে বড় ব্যাপার হচ্ছে যে শত প্রতিকূলতার মধ্যেও লেগে থাকতে পারবে সে শেষ পর্যন্ত সফল। তাই সবার উদ্দেশ্যে বলবো আসুন সবাই মিলে সুন্দর একটি সম্প্রদায় গড়ে তুলি যেখানে একমাত্র ভালো কাজ এবং সুস্থ বিনোদন হবে আমাদের জীবন সঙ্গী। যদি কেউ আমার কোন পোস্ট মিস করে থাকেন তাহলে পড়ে নিতে পারেন 🤗 শুভ রাত্রি 👀

🪴 বিদায় নিলাম 🪴

Sort:  
 2 years ago 

ভাইয়া, আপনার পুরো সপ্তাহের রিভিউ পোস্ট দেখে সত্যিই আমি মুগ্ধ হয়েছি। ভাইয়া, আপনার পোস্ট সব সময় খুবই সুন্দর এবং ভালো হয়ে থাকে।এই রিভিউ পোস্ট গুলো দেখিনি তবে এ রিভিউর মাধ্যমে আপনার প্রতিটা পোস্ট আমি দেখতে পেয়েছি আর প্রতিটা পোস্টে এত সুন্দর হয়েছে যা বলে বোঝানো যাবে না। ভাইয়া, আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে পাট শাক দিয়ে মসুর ডালের রিভিউ পোষ্টের টি। ধন্যবাদ ভাইয়া, পুরো সপ্তাহের রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু ভীষণ চমৎকার একটি মন্তব্যের জন্য।
সত্যি বলতে সব আপনাদের উৎসাহ আর অনুপ্রেরণা 🤗

 2 years ago 

স্যার আপনি চমৎকার ভাবে পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনি সব সময়ই চমৎকার চমৎকার পোস্ট শেয়ার করেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন চমৎকার মন্তব্যের জন্য 🥀
সত্যি বলতে চেষ্টা করছি সর্বোচ্চ।
তোমার সহযোগিতা ছায়ার মতো অনুভব করি 🤗

 2 years ago 

আপনি আপনার পোস্ট গুলো অনেক আকর্ষণীয় করে শেয়ার করেন।। এইজন্য এগুলো পাঠকের কাছে বেশি ভালো লাগে। বিশেষ করে আপনার গত সপ্তাহের পোস্ট গুলোর মধ্যে গ্রাম ভ্রমণ দ্বিতীয় পর্ব মা দিবসের পোস্ট এবং পোকার রাজ‍্যে বসবাস এই পোস্ট গুলো আমার বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর ছিল আপনার লেখাগুলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
আপনি আমার পোস্টগুলো নিয়মিত পড়েন তা আপনার চমৎকার মন্তব্যের মাধ্যমে বুঝতে পারি🤗 খুব ভালো থাকুন, দোয়া সবসময়ই রয়েছে ❣️

 2 years ago 

বাস্তবতা অনেক কঠিন তবে মানিয়ে চলার নাম জীবন।

একদম ঠিক বলছেন ভাইয়া,তবে বাস্তবতা যতোই কঠিন হোক আমাদের সবাই কে লাড়াই করে টিকে থাকতে হবে।

ভাইয়া আপনার পুরো সপ্তাহের পোস্ট গুলোর রিভিউ দেখে সত্যি খুব ভালো লেগেছে। আমার কাছে বেশি ভালো লেগেছে মশুর ডাল দিয়ে পাট শাক রেসিপি টা। এই রেসিপি টা কুমিল্লা তে অনেক বেশি খায় আমার কাছে ও অনেক ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের জন্য 🥀
লড়াই করে টিকতে হবে এটাই সবথেকে বড় বিষয়।
হ্যা কুমিল্লায় এভাবে পাটশাক রান্না করে খায়। আর আমার স্ত্রীর বদৌলতে আমি এটি শিখেছি।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনার এই পোস্টগুলো আমি এর আগেও দেখেছিলাম। প্রতিটি পোস্টে আমার কাছে খুবই ভালো লেগেছিল, বিশেষ করে মসুরের ডাল দিয়ে পাট শাক রান্নার রেসিপি অনেক বেশি সুস্বাদু ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀
আপনি আমার পোস্টগুলো পড়েন আমি জানি।
আপনার চমৎকার মন্তব্যে সবসময়ই অনুপ্রাণিত হই।

সব মিলিয়ে অসাধারণ 😊

 2 years ago 

বরাবরই আপনার পোস্ট গুলো খুবই ভালো লাগে আমার কাছে গত সপ্তাহের পোস্টগুলো রিভিউ আকারে আমাদের সামনে তুলে ধরেছেন পুনরায় আবারো দেখার সুযোগ করে দিয়েছেন খুবই ভালো লাগলো বিষয়টি শুভেচ্ছা রইলো ভাইয়া

 2 years ago 

ধন্যবাদ ভাই।
আপনি আমার একজন ভালো স্রোতা আমি সবসময়ই তা অনুভব করি।
আপনার মন্তব্য আমার ভালো লাগে ভাই 🤗

 2 years ago 

আপনার পোষ্টের প্রশংসা না করে থাকা যায় না। অসম্ভব সুন্দর ভাবে পোস্টগুলো শেয়ার করেন। প্রত্যেকটা পোস্ট অসাধারণ। বিশেষ করে কাচ্চি বিরিয়ানি রেসিপি টা আমার কাছে দারুণ লেগেছিল। এমনকি মা দিবসের শুভেচ্ছা টাও অনেক সুন্দর ছিল। এবারে প্রত্যেকটা পোস্ট আরও একবার দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ আপু আমার পোস্টগুলো পছন্দ করার জন্য ধন্যবাদ জানাই।
আমার সব প্রচেষ্টা আপনাদের অবদানে।
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

আপনি এই সপ্তাহে আমাদের সাথে আপনার পুরো সপ্তাহের সবগুলো পোস্ট এর রিভিউ দিয়েছেন। আপনার পোষ্টগুলো দেখে কিন্তু খুব ভালই লাগলো। আর আপনি খুবই সুন্দর করে এগুলোর উপস্থাপনা করতে পেরেছেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার উপস্থাপনা ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম 🤗
আপনিও দারুন পোস্ট করেন আমি জানি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56512.08
ETH 2344.21
USDT 1.00
SBD 2.33