পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ‌


WE ARE CLOSED instagram post.jpg

🍄 সুত্রপাত 🍄


সবার প্রতি সম্মান প্রদর্শন পূর্বক শুরু করছি। আশাকরি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আর ভালো থাকার অপর নাম আমার বাংলা ব্লগ। সত্যি বলতে একটি পরিবারের জন্য যা যা প্রয়োজন তার সবকিছুই এখানে রয়েছে। এখানে শুধুমাত্র কাজ নয় বিনোদনের একটি বড় ব্যাবস্থা রয়েছে। আমরা একে অপরের সাথে সম্প্রিতির বন্ধনে আবদ্ধ। সবথেকে বড় ব্যাপার পরিবারের প্রধান যদি দায়িত্বশীল হয় তাহলে সবার মাঝে শান্তি বিরাজমান থাকতে বাধ্য। যাক অনেক বকবক করলাম। আমার গত সপ্তাহের পোস্টগুলোর রিভিউ দেখে আসি। আমি জানি অধিকাংশ পোস্ট আপনারা পড়েছেন। তারপরও যদি কোন পোস্ট কারো মিস হয়ে থাকে তাহলে দেখে আসতে পারেন। চলুন শুরু করি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

"পোস্ট রিভিউ"


Screenshot_2022-05-19-19-51-51-22_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ৫০ স্টীম || চেষ্টা এগিয়ে যাওয়ার।

এটি আমার একটি পাওয়ার আপ পোস্ট যা আমি আমার সাপ্তাহের শুরুতেই করেছিলাম। আমি উক্ত পোস্টে ৫০ স্টীম পাওয়ার আপ করেছিলাম। আর আমি আমার প্রতিটি পাওয়ার আপ পোস্টে চেষ্টা করি সবাইকে পাওয়ার আপে উৎসাহিত করার জন্য। আবারো সবাইকে বলি পাওয়ার আপ করুন নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-19-19-53-06-21_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

জীবনের গল্প :) আমি যখন একদিনের গুন্ডা || প্রতিবাদ যখন স্বপ্ন পূরণের জন্য।

এটি আমার জীবনের অভিজ্ঞতা থেকে এই পোস্টটি করেছিলাম। এখানে একজন শিক্ষক আমার জীবন নিয়ে ছিনিমিনি খেলতে চায় কিছুটা অর্থের লোভে। কিন্তু তাকে আমি উপযুক্ত জবাব দিতে সমর্থ হই এবং শেষ পর্যন্ত আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। পুরো ঘটনাটা আমি বিস্তারিত এখানে আলোচনা করি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-19-19-58-21-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

ক্রিয়েটিভ ড্রয়িং :) ব্যাঙের বাড়ি 🍄 🐸 || ছবি আঁকতে ভালোই লাগে ☺️

এটি আমার একটি ড্রয়িং পোস্ট। মূলত আমি একটু অন্য ধাঁচের অংকন করতে পছন্দ করি। এখানে ব্যাঙের ছাতা মানে মাশরুমের বাড়ি এঁকেছি। যা সবার কাছে ভালো লেগেছে জেনে আমার ভীষণ ভালো লেগেছে। সত্যি বলতে এধরনের অংকন আমাকে আনন্দ দেয়।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-19-19-59-09-95_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

করোনার বুষ্টার ডোজ গ্রহণ করলাম 💉 || করোনার বুষ্টার ডোজ নেয়াটা কতটুকু জরুরি?

করোনার বুষ্টার ডোজ গ্রহন করেছি কয়েকদিন আগে। আমার বেশ জ্বর এবং শরীর ব্যাথা হয়েছিল। আমার কাছে মনে হয়েছে এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় যা সবার সাথে আলোচনা করা উচিত। সত্যি বলতে অনেকে সামান্য জ্বর আর শরীর ব্যাথার কারনে টিকা দিতে চায়না কিন্তু এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ দেয়া। আমি পুরো বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। সবথেকে বড় ব্যাপার আমার পোস্টের মাধ্যমে সবাইকে উদ্বুদ্ধ করতে চেষ্টা করেছি এবং অনেকে বেশ আগ্রহ দেখিয়েছে। যাক আমি পোস্টটি করে সার্থক।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-19-19-59-33-69_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

গ্রামের অভিজ্ঞতা || পোকার স্বর্গে বসবাস 🦗 পর্ব -২

এটি আমার গ্রামের অভিজ্ঞতা শেয়ার এবং পোকার আক্রমণের ছবিসহ গল্পের পোস্ট। সত্যি বলতে কিছু পোকা বেশ সুন্দর আবার কিছু বেশ ক্ষতিকর। তাই সতর্কতা অবলম্বন করা উচিত। আমার পোস্টটিতে আমি বেশ বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-19-19-59-54-64_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

গুড়ের স্বাদে বেলের শরবত তৈরি || তৃষ্ণা নিবারণের সাথে পুষ্টি জরুরী।

এটা আমার একটা রেসিপি পোষ্ট। এখানে আমি গুড় দিয়ে বেলের শরবত তৈরি করার চেষ্টা করেছি এবং সফল হয়েছি। সবথেকে যেটা বড় বিষয় সবাই রেসিপিটি ভীষণ পছন্দ করেছেন‌। আর পছন্দ তো করতেই হবে, এটি স্বাদে আর পুষ্টিতে অতুলনীয়।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

"পরিশেষ"


পরিশেষে আমি বলতে চাই আমি আমার পোস্টের মাধ্যমে কোন না কোন বার্তা দেয়ার জন্য চেষ্টা করি। যারা আমার পোস্টগুলো একমাত্র মনোযোগ দিয়ে পড়েন তারা বুঝতে পারেন। তাই যারা পোস্টগুলো পড়েছেন তাদের সাধুবাদ জানাই। আর কেউ যদি না পড়ে থাকেন তাহলে এই পোস্টের মাধ্যমে পড়ে নিতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য 💌

"বিদায় নিলাম"

Sort:  
 2 years ago 

ভাইয়া এমনিতেই আপনার প্রতিদিনকার পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। সেই সব পোস্ট একত্রিত করে আজকে আপনি একটি রিভিউ পোস্ট করেছেন। আসলে সত্যি বলতে ভালো কাজগুলো ঘুরিয়ে-ফিরিয়ে দেখতে এবং একসাথে করে দেখতে আরো অনেক ভালো লাগে। এভাবে প্রতিনিয়ত আমাদের সাথে ভালো কাজ শেয়ার করে যান। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার কাছে ভালো লাগে জেনে ভীষণ খুশি হলাম।
আসলে চেষ্টা থাকে সবসময়ই আমার পাঠক যেন আমার পোস্ট থেকে কিছু একটা নিতে পারে, হোক সেটা কোন তথ্য অথবা বিনোদন।

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন আর তার মধ্যে পোকামাকড়ের ছবি তোলার ব্যাপারটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে কারণ মাছি বলেন বা পোকামাকড় বলেন সেগুলোর ছবি তোলা বেশ কষ্টকর।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোকামাকড়ের পোস্টটি উপভোগ করার জন্য।

 2 years ago 

গত সপ্তাহে আপনার করা পোস্টগুলোর মধ্যে আমি ব‍্যাঙের বাড়ি পোকার স্বর্গে বসবাস এবং বেলের শরবত তৈরি এই তিনটা দেখেছিলাম। তিনটাই আমার ভালো লেগেছিল। এবং বাকিগুলোও যে ভালো ছিল এটা বলার অপেক্ষা রাখে না। পোস্ট গুলো রিভিউ পোস্ট টাও অনেক ভালো হয়েছে।।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀
আমার পোস্টগুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম 🤗
আপনি আমার পোস্ট নিয়মিত পড়েন আমি তা জানি।
দোয়া রইল ভাই, এগিয়ে যান ✨

 2 years ago 

স্যার আমি আপনার প্রতিটি পোস্ট দেখার চেষ্টা করি সব সময়ই। কারন আপনার প্রতিটি পোস্ট আমার ভিশন ভালো লাগে। আপনার পোস্ট গুলো থেকে প্রতিনিয়ত শিখতেছি। আপনার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আমার কাছে সব থেকে ব্যাঙের বাড়ির অংকন ভিশন ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন সুন্দর মন্তব্যের জন্য 🥀
আমি চেষ্টা করছি সবসময়ই ভালো কিছু ভাগ করে নিতে। তোমাদের সবার ভালো মন্তব্য আমাকে সবসময়ই অনুপ্রাণিত করে।

 2 years ago 

বরাবরই আপনার পোস্টগুলো দুর্দান্ত হয়ে থাকে খুবই ভালো লাগে আমার কাছে। এ সপ্তাহের পোস্টের মধ্যে বিশেষ করে পোকামাকড়ের ফটোগ্রাফি জুস এবং মাশরুম অংকন ডিজিটাল পদ্ধতিতে খুবই খুবই ভাল লেগেছিল আমার কাছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই ভীষণ চমৎকার মন্তব্যের জন্য 🥀
ভাই আপনাদের অনুপ্রেরণা আমার ভালো কাজের শক্তি ✨
সত্যি বলতে আমি কৃতজ্ঞ আপনাদের প্রতি 🤗
ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

রিভিউ পোস্ট আমার ভীষণ পছন্দের। আমি রিভিউ পোস্ট করতে ভীষণ ভালোবাসি। একসাথে আবার সবগুলো পোস্ট দেখাও হল। যারা কিছু পোস্ট দেখেছে এবং কিছু পোস্ট দেখে নি তারা আবার নতুন করে দেখতে পারে। আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে আমি আবার নতুন করে আপনার পোস্টগুলো দেখতে পেলাম। আবার নতুন করে নিয়ে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি আপু রিভিউ পোস্ট আসলেই গুরুত্বপূর্ণ।
এতে করে কারো কোন পোস্ট মিস হয়ে গেলে আবার দেখার সুযোগ ঘটে যা সত্যিই দারুন ব্যাপার।

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছিলেন। সবগুলো পোস্ট একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। বিশেষ করে ব্যাঙের বাড়ি আমার কাছে অনেক সুন্দর একটা পোষ্ট মনে হয়েছিল।
ধন্যবাদ আপনাকে আমাদের সাথে রিভিউটা শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀
ব্যাঙের বাড়ির পোস্টটি আমার কাছেও ভালো লেগেছে।

 2 years ago 

ভাই ঠিক এ কারণেই রিভিউ পোস্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে আপনি যে পোস্টগুলো শেয়ার করেছেন তার মধ্যে দুইটি পোস্ট আমার আগে দেখা হয়নি। আজকের রিভিউ পোস্টের মাধ্যমে সেগুলো দেখা হয়ে গেল। আপনার এই সপ্তাহের সবগুলো পোস্ট আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে ব্যাঙের বাড়ি ও পোকামাকড়ের স্বর্গে বসবাস পোস্টটি অসাধারণ লেগেছিল। রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আশাকরি যে পোস্টগুলো মিস হয়েছে পড়ে নেবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

আপনার কথায় আমি একমত, ভালো থাকার অপর নাম আমার বাংলা ব্লগ। সত্যিই এখন যেন এখানে কাজ না করতে পারলে ভালই লাগেনা। তাছাড়া আপনার প্রতিটি পোস্ট তো সবসময়ই অসাধারণ। যেমন আপনার লিখা তেমন আপনার কাজ। প্রত্যেকটা পোস্ট আরও একবার দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু ভীষণ চমৎকার মন্তব্যের জন্য।
সত্যিই ভালো থাকার অপর নাম আমার বাংলা ব্লগ। চেষ্টা করছি সর্বোচ্চ ভালো কাজ করার।
আপনাদের অনুপ্রেরণা আমার শক্তি।
ধন্যবাদ চমৎকার মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য 🥀

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46