আমার কিছু সুস্বাদু রেসিপি পোস্টের রিভিউ || ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-05_08-02-15-696.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ বৃহস্পতিবার , মে ০৫/২০২২

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমি অনেক ভালো আছি।নিত্য নতুন রেসিপি তৈরি করে খেতে আমরা সবাই অনেক ভালোবাসি তেমনি ভাবে আমিও এইসব রেসিপিগুলো অনেক পছন্দ করে থাকি । তাই আমি আপনাদের মাঝে নিয়মিতই বিভিন্ন ধরনের দেশীয় রেসিপি গুলো সবার মাঝে উপস্থাপন করার চেষ্টা করি সেই ধারাবাহিকতায় আমি বেশ কিছু রেসিপি আপনাদের মাঝে তুলে ধরেছিলাম ।রেসিপিগুলো আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই পছন্দের ছিল আশা করি আপনাদেরও অনেক ভালো লেগেছে। প্রিয় বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আমার পূর্বের পোস্ট করা কিছু রেসিপি পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আমি আশাবাদী আমার এই পোস্টটা আপনাদের সবার ভালো লাগবে তবে চলুন বন্ধুরা শুরু করা যাক।

◆ পোস্টঃ-০১

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErY3D13YKYjieDVzPuDTAo1caRBVGL972PMkCErTZ5HzZsmaXEL6rqi53gVmE46CgziDWpozby4NHDemUnuCdekwHgLJ4HT9mA9t.jpeg

"পাকাল মাছের সুস্বাদু রেসিপি"

এটি হচ্ছে পাকাল মাছের ভুনা রেসিপি । পাকাল মাছ খেতে আমি অনেক পছন্দ করি । আমার মনে পড়ে ছোটবেলায় আমাদের এলাকায় অনেক পাকাল মাছ হত সেগুলো পাওয়া যেত সাধারণত খালে বিলে তবে বর্তমানে খাল বিল তেমন একটা দেখা যায় না এগুলো প্রায় বিলুপ্ত হয়ে গেছে এর ফলে এই মাছটি ও প্রায় বিলুপ্তের পথে। আমাদের এলাকা থেকে কিছু ,কিছু খাল-বিল আজও বিদ্যমান রয়েছে ঠিক তেমনি ভাবে একটা বিল ছাকা হয়েছিল এবং সেখান থেকেই আমি এই মাছটা সংগ্রহ করেছিলাম এই মাছটা খেতে খুবই সুস্বাদু।

◆ পোস্টঃ-০২

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErM2tZkUGYgLFe2uCfwKJLBV49STZ4adrU9FbTc4LbjQFDAUxaT2VrJDiRafpDqYCCbrSMcWnkqaqHwmVMFrRSpR8i8dUjGEw1SW.jpeg

"অন্যরকম স্বাদে পদ্মপাতা রেসিপি"

রেসিপি টা হচ্ছে পদ্মপাতা পিঠা রেসিপি। পদ্মপাতা পিঠা রেসিপি আমার অনেক পছন্দের একটি পিঠা এই পিঠাটি খেতে একটু অন্যরকম মজা রয়েছে এবং সাধারণত পিঠাটি তেলেভাজা হওয়াই খেতে বেশ দারুন লাগে। এই পিঠাটি অনেক আগে একবার খেয়েছিলাম যেদিন এই পিঠার রেসিপি টা তৈরি করা হয়েছিল এই পিঠার স্বাদ এখনও আমার মুখে লেগে রয়েছে। আপনারা চাইলে এই পিঠাটি তৈরি করে খেতে পারেন আমি এখানে রেসিপির লিংক দিয়ে রেখেছি আপনারা চাইলে খুব সহজেই লিংকে প্রবেশ করে পিঠাটি তৈরি করার প্রণালী দেখে আসতে পারেন।

◆ পোস্টঃ-০৩

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErL7jmTUtsnDyPWv2aVvAE15Vs99hkg2CDrH3rwXwdQtwZr5vqMboamjDFFGKu8oyDrAEafDPjrLKoUiujys39ourdjkf3cHfw3C.jpeg

"বিলুপ্তপ্রায় খলসি মাছের চচ্চড়ি রেসিপি"

এটি হচ্ছে আরও একটি বিলুপ্তপ্রায় মাছ এই মাছটির নাম হচ্ছে খলশি মাছ। এটি দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। এই মাছটি সাধারণত খাল-বিল অথবা পুরনো কোন পুকুরে দেখা যায় । এই মাছটি আমাদের এলাকায় তেমন একটা বিক্রি হয় না কেননা এই মাছটি প্রায় বিলুপ্ত হয়ে গেছে। এই মাছের চচ্চড়ি খেতে বেশ দারুন লাগে। আপনারা কে, কে খলশি মাছের চচ্চড়ি খেয়েছেন চাইলে কমেন্ট বক্সে জানাতে পারেন। এই রেসিপিটা চাউলের রুটির সঙ্গে খেতে অনেক মজা লাগে।

◆ পোস্টঃ-০৪

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErYru8jwaMnfkkANg3vto6qoev5YawTwjgHQW2Cg1uoyKuLRh1bTLoyxuAmuJrYW3hXH6UFMcpAQ3LHLPjCZuQknvej9tCmCoFkJ.jpeg

"পটল পিঠা রেসিপি"

আমরা সবাই জানি পটলে প্রচুর পরিমাণে খনিজ লবণ থাকে যা আমাদের শরীরের জন্য খুবই উপকারী। পটল চচ্চড়ি খেতে বেশ মজা লাগে তবে আমি যেদিন এই পোস্টটি করেছিলাম সেদিন ভাবছিলাম এই রেসিপিটা একটু ইউনিক ভাবে তৈরি করলে কেমন হয় ? তাই আপনাদের মাঝে পটল পিঠা রেসিপি শেয়ার করেছিলাম। পটল পিঠা রেসিপি টা গরম ভাতের সঙ্গে খেতে অনেক সুস্বাদু লাগে আপনারা চাইলে আমার পোস্টটা দেখে পটল পিঠা রেসিপি তৈরি করতে পারেন।

◆ পোস্টঃ-০৫

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErGbVZLgWX3Gx6r9XC1W7da9qFfz7UUAa3tcycv3kfhqrP9ZAq3sNS8LKwgsG6T31oURfmNwE7WAUwg7LHrXrAdGfThbpTk38H5g.jpeg

"কদু দিয়ে তেলাপিয়া মাছের সুস্বাদু রেসিপি"

এটি হচ্ছে কদু দিয়ে তেলাপিয়া মাছের রেসিপি। আমরা সবাই জানি মাছে প্রচুর পরিমাণে আমিষ থাকে যা আমাদের শরীরের প্রোটিনের চাহিদা পূরণ করে। এই রেসিপিটা মূলত তেলাপিয়া মাছ এবং কদু দিয়ে তৈরি করা অনেক সুস্বাদু একটি রেসিপি ছিল । কদু দিয়ে তেলাপিয়া মাছের রেসিপি খেতে আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি কেননা কদু সবজিটা খাবার অন্যরকম একটা মজা রয়েছে। আপনারা চাইলে কদু দিয়ে তেলাপিয়া মাছ ছাড়াও অন্যান্য মাছ রান্না করে খেতে পারেন এটা অনেক সুস্বাদু একটি খাবার ‌‌।

◆ পোস্টঃ-০৬

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErEwUjWaVPHW8YTNSJm2XXdfvnTsSrBMHDV9AdfBJUjzj5bgGfyMFCYTBbi5UEEW4gnxoYJhgcUtnaPkh2hPLdnFWaJcRiQLcPzW.jpeg

"সুস্বাদু বয়লার মুরগির রোস্ট রেসিপি"

সর্বশেষে এটি হচ্ছে বয়লার মুরগির রোস্ট এর রেসিপি। বয়লার মুরগির রোস্ট খেতে অনেক মজাদার হয়ে থাকে বিশেষ করে পোলাও ভাতের সঙ্গে বয়লার মুরগির রোস্ট আমার অনেক প্রিয় একটি খাবার। অনেকদিন আগে এই রেসিপিটা তৈরি করে খাওয়া হয়েছিল এই রেসিপিটা আমাদের গ্রাম অঞ্চলে প্রায় মানুষই অনেক পছন্দ করেন আমি আশাবাদি এই রেসিপিটা আপনারাও অনেক ভালবাসেন। আপনারা যদি চান তাহলে খুব সহজেই এই রেসিপিটা তৈরি করে খেতে পারেন ।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

এতোগুলো লোভনীয় রেসিপি একসাথে দেখে লোভ লেগে গেলো। এবার তো জীভের জল সামলানো ভার
সবগুলো রেসিপির মধ্যে পটল পিঠার রেসিপি টি আমার কাছে অনেক ইউনিক লাগলো।
লোভনীয় রেসিপি গুলো আমাদের সাথে আবার ও শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি কমেন্ট করার জন্য আপনার প্রতি শ্রদ্ধা রইল।

 2 years ago 

সবগুলাই অনেক লোভনীয় রেসিপি ছিল কোনটা থেকে যে কোনটা পছন্দ করবো সেটাই তো বুঝতে পারছি না। লোভনীয় সব রেসিপি গুলো একসাথে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দারুন মতামত করেছেন ভাইয়া ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া,আপনার তৈরি করা প্রতিটা রেসিপি খুব লোভনীয় ছিল। আপনার রেসিপি গুলো সব সময় অনেক লোভনীয় হয়ে থাকে। ভাইয়া, প্রতিটি রেসিপি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আমার খুব ভালো লেগেছে। তবে ভাইয়া, আপনার রেসিপি গুলোর মধ্যে আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে ব্রয়লার মুরগির মাংসের রেসিপিটি। ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর সুস্বাদু রেসিপি রিভিউ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার তৈরি করা প্রতিটা রেসিপি খুব লোভনীয় ছিল,আপনি অনেক ভালো রান্না করতে পারেন এই রেসিপি পোস্টের রিভিউ দেখে বুঝতে পারলাম।সব গুলো পোস্ট এক করে দেখানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।শুভ কামনা রইল

 2 years ago 

ভাইয়া রান্নাগুলো আমি একা করি নাই, সাথে আমার আম্মুও ছিল ধন্যবাদ।

 2 years ago 

গত সপ্তাহে যে পোস্টগুলো কষ্ট করে করেছেন। তার সবকয়টি নিয়ে নিয়ে আজকে আজকে পোস্ট রেডি করেছেন। ফলে কোন পোস্ট পূর্বে মিস করলেও এখন তা আবার দেখতে পেলাম। আমার নিকট পটল পিঠার রেসিপি পোস্টটি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

জি ভাই কথাটা ঠিক বলেছেন, পূর্বের পোষ্ট গুলো মিস করলেও আজকের এই পোস্ট থেকে সবগুলো দেখতে পারবেন ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও!! ভাইয়া আপনার হাতে তৈরি সবগুলা রেসিপি সুস্বাদু ছিলো।প্রত্যেকটি রেসিপির তারিফ করতেই হবে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ❤️

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছিলেন। আপনার সবগুলো রেসিপি একসাথে দেখতে পেয়ে ভাল লাগছে। এত সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন আপনি।

 2 years ago 

আপনার পোস্টগুলোর রিভিউ দেখে আমার ভীষণ ভালো লেগেছে। প্রত্যেকটি পোস্টটি ছিল খুব অসাধারণ অসাধারণ। আপনি এমনিতেই খুব কোয়ালিটি পূর্ণ পোস্ট করে থাকেন। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই।

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। সবগুলো পোস্ট দেখতে অনেক চমৎকার লাগছে। তবে বিশেষ করে আমার কাছে পদ্মপাতার রেসিপি ইউনিক লেগেছে। আমার কাছে নতুন একটি রেসিপি লাগছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর রিভিউ পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65