আমার গত সাতটি পোস্টের রিভিউ || ১০% আমাদের সবার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-08-12_12-51-17-402.jpg

হ্যালো..!!!!!
🥰আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যেরা🥰
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ , শুক্রবার আগস্ট ১২ /২০২২

আসসালামালাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনার সবাই সুস্থ আছেন এবং নিরাপদ আছেন আমি অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আমার বিগ দিনের সাতটি পোস্ট রিভিউ করতে যাচ্ছি এই পোস্টগুলো আমি আমার অভিজ্ঞতা থেকে করেছিলাম আপনারা হয়তো এই পোস্টগুলো ধারাবাহিকভাবে একসাথে নাও দেখতে পারেন তাই আমি ভাবলাম আমি পোস্টগুলো আপনাদের মাঝে রিভিউ করি এর ফলে আপনারা এক নজরে আমার এই পোস্টগুলো দেখে আসতে পারবেন। এই পোস্ট গুলোর মধ্যেও রয়েছে কিছু রেসিপি, কিছু ফটোগ্রাফি এবং আমার বাস্তব জীবনের কিছু অভিজ্ঞতা আমি শেয়ার করেছিলাম। আমি আশা করতেছি আমার এই পোস্টগুলো থেকে বিনোদন নিতে পারবেন এবং উপভোগ করতে পারবেন। তবে চলুন আর কথা না বাড়িয়ে দেখে আসি আমার পোস্টগুলো।

◆পোস্ট -১

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovTWj8gDdwPD2JPSrpB9TgeHLvCCCm6aqXTDoMszhedRDQVDY3Z6NcD3CNchckNjzCwtjTV2CoR6DbsXZRUh6z7Gr (1).jpeg

post linkhere

  • এটি হচ্ছে আমার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমরা সবাই জানি আমরা যদি স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাই তাহলে পাওয়ারের কোন বিকল্প নেই তাই আমি আমার সাধ্যমত প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি আমার একটা লক্ষ্য রয়েছে আশা করতেছি আমি আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবো ‌
◆পোস্ট -২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScvrW1uQbQGfrAwCFSwCzAPCfTAJRpBG1R9QGkgri9pDsiaeKmgpjJWbJL4dR35UEaNFJtEJHqw2894E9Pgx1cTmv2NLJS9yourXeoaNxhw4.jpeg

post linkhere

  • এটা হচ্ছে ফটোগ্রাফি পোস্ট আমি ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি । কেননা ফটোগ্রাফি করার মাধ্যমে প্রকৃতির সৌন্দর্যকে অনেক কাছ থেকে উপভোগ করা যায় আমার এলাকার কিছু অংশের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে এই পোস্টটিতে তুলে ধরার চেষ্টা করেছিলাম আপনারা চাইলে পোস্টটি দেখতে পারেন।
◆পোস্ট -৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScUaPpFZPLZeqZ3MpiQfsSDWdiqzKGGV7Sfk5etY59YtUfLno1PH7U6bntnqAttT7vd1zhDay3MYqNvtfod4LR77p59s2taiQt8P4tLoat5k.jpeg

post linkhere

  • এটি হচ্ছে ডালের বড় ভাজা রেসিপি। বড়া খেতে বেশ মজা লাগে বিশেষ করে যখন টিপ‌,টিপ করে বৃষ্টি হয় ঠান্ডা মৌসুমে গরম গরম মচমচে গরম বড়া খেতে অনেক মজা লাগে। এই পোস্টটিতে আপনাদের ডালের বড়া ভাজা রেসিপি টি আমি দেখানোর চেষ্টা করেছি আপনারা চাইলে এটি তৈরি করে খেতে পারেন।
◆পোস্ট -৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSccMYKHwq96RNVcUNAYvT8TfNQipdKZQzr3ywzAwjhGJoG7Z7LBpa6u3PP6SH6KDudPc1QhJsyrcz9t4tioMsbSzd6AB1QUDbyii4eLUwgUE.jpeg

post linkhere

  • এটি হচ্ছে আমার আরো একটি ফটোগ্রাফি পোস্ট এই পোস্টটিতে আমি গ্রাম বাংলার সৌন্দর্যগুলো আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। এই পোস্টটিতে আমার গ্রামের কিছু সুন্দর জায়গা আপনাদের মাঝে তুলে ধরেছিলাম। আপনারা চাইলে এই পোস্টটি ভিজিট করতে পারেন আশা করি আপনারা অনেক আনন্দ পাবেন।
◆পোস্ট -৫

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScSyTYg7ctfXtnEWBoCcRTC6uaAm3aKGmep93LBLauiGtQitC3i2bYYR16urHqwZaFiYwDfgSDvREs4Q44PbxaasMUAeYSoxUXeRvLhhqJ4N.jpeg

post linkhere

  • কয়েক মাস আগে আমাদের এদিকে সব সময় প্রায় মুষলধারে বৃষ্টি হতো তাই সেই সময় আমি মাঝে ,মাঝে বৃষ্টিতে ভিজতাম এই পোস্টটিতে আমি আমার বৃষ্টিতে ভেজার অনুমতি গুলো আপনাদের মাঝে শেয়ার করেছি এছাড়াও কিছু ফটোগ্রাফিও রয়েছে এই পোস্টটিতে।
◆পোস্ট -৬

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScYQ6cZeuMLBrA4aGs5vJsmLAFzSNxzmA4iFi4XDQrNfHKjpwGxauBzk5G3thYZJWfeVjqAmXBQK4MSu5gxYsW8eUyE239uuEhKub6zPVjbk.jpeg

post linkhere

  • এটি হচ্ছে আরেকটি ফটোগ্রাফি পোস্ট। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের মাঝে দেখিয়েছি কিভাবে কৃষকেরা পাট অর্থাৎ সোনালী আঁশ কিভাবে ছাড়িয়ে ঘরে তোলে এবং তারা কিভাবে এটি প্রক্রিয়াজাত করে বিক্রয় করে। এই পোস্টটি আপনাদের মাঝে উপস্থাপন করে আমি অনেক মজা পেয়েছিলাম আশা করি আপনারা দেখেও অনেক মজা পাবেন।
◆পোস্ট -৭

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScbwZfQaPYi9MkTdzQtg9PzLo7jVd4PxHzsdiDpVkK7qAzoQ1kscuw8f6w3Yx6tvGfiGikbnWkGmX9EUdGU6rTQPxk114tfY2xDU6tNmysa6.jpeg

post linkhere

  • এই পোস্টটিতে আমি আমার কম্পিউটার কেনার অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম এটি হচ্ছে আমার জীবনের অনেক সুন্দর একটি মুহূর্ত ছিল। বলা যায় এটি আমার একটা শখ ছিল যেটি আমি ঐদিন পূরণ করেছিলাম আমার অনুভূতিগুলো এই পোস্টটির মাধ্যমে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি আপনারা চাইলে এটিও দেখে আসতে পারেন ‌‌।

১০% বেনিফিসারি প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

বরাবরই আপনি সুন্দর সুন্দর পোস্ট ক্রিয়েট করে থাকেন আপনার প্রায় সবগুলো পোষ্টটি আমার দেখা অনেক সুন্দর ছিল আপনার গত সপ্তাহের পোস্টগুলো পুনরায় সংগ্রহশালা দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।।

 2 years ago 

আপনাদের এত সুন্দর মন্তব্য দেখে আমারও অনেক ভালো লাগলো ভাই।

 2 years ago 

ওয়াও ভাইয়া অনেক ভালো লাগলো আপনার পোস্ট গুলোর রিভিউ দেখে।আপনি বেশির ভাগই ফটোগ্রাফি পোস্ট করেছেন।ফটোগ্রাফি পোস্ট গুলোও দারুন হয়েছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর পোস্ট গুলোর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই এমন প্রশংসনীয় একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি আপনার পূর্বে অনেকগুলো পোস্ট একসাথে রিভিউ করে আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে আমার খুবই ভালো লাগলো। পুনরায় সুযোগ হল আপনার পূর্বের পোস্টগুলো একসাথে দেখার। আর আপনি বেশ চমৎকারভাবে রিভিউ করতে পারেন তা আমার পূর্বেই জানা ছিল।

 2 years ago 

জি ভাই করতে আমি অনেক ভালবাসি,

 2 years ago 

অনেক ভালো লাগছে ভাইযা আপনার সপ্তাহের সবগুলো পোষ্ট একসাথে দেখতে পেয়ে ৷অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর করে সপ্তাহের পোষ্ট গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনার পূর্বে করা পোস্টগুলো রিভিউ এর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপনার প্রত্যেকটি পোস্ট দেখতে অত্যন্ত সুন্দর ছিল। আমার কাছে সব থেকে ভালো লেগেছে কম্পিউটার কেনার অনুভূতি। ধন্যবাদ এত সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বলা যেতে পারে সেদিন আমার জীবনের একটা খুশির দিন ছিল ধন্যবাদ।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন আপনার পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। একসাথে অনেকগুলো পোস্ট দেখতে পারলাম সুন্দর এই রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করি ভাই আপনাদের ভালো লাগলে এটাই আমার সার্থকতা।

 2 years ago 

আপনার তৈরি করা রিভিউগুলো দেখে অনেক সুন্দর ভাবে বোঝা যাচ্ছে অনেক সুন্দর ভাবে তৈরি করেছিলেন। কিন্তু দুর্ভাগ্য আমি আপনার সব রেসিপি দেখতে পারিনি। তবে রিভিউতে দেখে অনেক লোভনীয় মনে হইতেছে।
এত সুন্দর কিছু রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই দারুন মন্তব্য ছিল।

 2 years ago 

এই ধরনের রিভিউ পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে কেন না একই সাথে আমরা অনেক ধরনের পোস্ট এখানে দেখতে পাই। আপনি শেয়ার করে পোস্টগুলোর মধ্যে থেকে আমার কাছে কম্পিউটার কেনার অনুভূতি এবং ডালের বড়া তৈরি রেসিপিটি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই, আসলে ওই পোস্টগুলো আমার পছন্দের পোস্ট ছিল যাই হোক আপনার অনেক পছন্দ হয়ে গেল।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট অসাধারণ ছিল। তবে আমার কাছে আপনার ফটোগ্রাফি পোস্টগুলো সবচাইতে বেশি ভালো লেগেছে। দারুন একটি পোস্ট রিভিউ শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ফটোগ্রাফি করা বলা যায় এমন একটি শখ। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42