পূর্বে করা ৪ টি রেসিপি পোস্টের রিভিউ। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। প্রিয় বন্ধুগণ, সবাই আশা করি অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

CollageMaker_20226188235484.jpg

আজকের এই সকালবেলায় সবার সুস্থতা কামনা করে আমি আমার পোস্ট নিয়ে হাজির হলাম।আমার আজকের পোষ্ট টি হল আমার পূর্বে করা কিছু রেসিপি নিয়ে। অর্থাৎ আমি পূর্বে করা রেসিপির রিভিউ দেয়ার জন্যই আজকের এই পোস্ট তৈরী করলাম। আজকের এই পোস্টের রেসিপিগুলো যারা আগে ভিজিট করেননি তারা নতুন করে দেখতে পাবেন। তবে অবশ্যই আপনাদের মতামত জানাবেন, সবগুলো রেসিপি আপনাদের কেমন লেগেছে। চলুন তাহলে শুরু করি।

♥️মজাদার স্বাদে খাসির মাংস রান্নার রেসিপি♥️

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScFQ6vQLuNwFsVn5YM16BBmakNtdaJDoZSn51wymhbsxoY2cHKnNAW5iH23oY2LpCrWtgY16L9GCq5r6cvV7vobVQuKBRBUwm5HLQ1uT5fbU.jpeg

গত কয়েকদিন আগে আমি এই রেসিপিটি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আর আজকে আবারো চলে এলাম রিভিউ পোস্ট এর মধ্যে সেই রেসিপি নিয়ে। নাম দেখেই সবাই বুঝতে পেরেছেন এটা খাসির মাংসের রেসিপি। আর আমার তো খাসির মাংস খেতে খুবই ভালো লাগে। মাংসের মধ্যে আমার খুব পছন্দের হল খাসির মাংস। রান্না করা হলে খুবই সুস্বাদু হয়। বিভিন্ন রকম মসলা ব্যবহার করে যদি রান্না করা হয় তাহলে আরো বেশি সুস্বাদু হয়ে থাকে। আমি এই খাসির মাংস রান্নার পুরো প্রসেসিং পোষ্টের মাধ্যমে তুলে ধরেছি। সবার মতামত পেয়ে খুবই ভাল লেগেছিল।তাই আজকে আবারো আপনাদের সাথে শেয়ার করলাম। যাদের ভাল লাগবে তারা চাইলেই এভাবে রান্না করতে পারবেন।নিচে পোস্ট লিঙ্ক দিয়ে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️সেমাই-নারকেলের লাড্ডু তৈরির রেসিপি♥️

EEEoA8oLaAxsTkPYAARp78o5cJA1o6Chv9x98TzCFT6v5GQtzQMGmJeG5ZBv8hRtxASrgwKX7rFAquoEDus1Bg3zoVQahNWNFUBF9tvRAibfB57Y51KhkhcCV9ZzUDKBChjdvyYP2SgbHMWWD9Mhg.jpeg

সেমাই এবং নারকেল দিয়ে তৈরি করা লাড্ডু খুবই সুস্বাদু হয়। অনেকে হয়তো শুধুমাত্র নারকেল দিয়ে লাড্ডু তৈরি করেছেন। কিন্তু সেমাই-নারকেলের লাড্ডু হয়ত একসাথে অনেকেরই খাওয়া হয়নি। এটি খেতে অসাধারণ হয়। আমার কাছে অনেক ভালো লাগে। আমি ভাবলাম আপনাদের সাথে এটি শেয়ার করি। এই রেসিপিটির লিঙ্ক দিয়ে দিলাম যাতে আপনারা প্রয়োজন হলে এটি আবারও দেখে তৈরি করে নিতে পারেন।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️মজাদার স্বাদে সব্জির ঝাল পুলি পিঠা তৈরির রেসিপি।♥️

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqBLZ62tVpHN7oYcHVfW1pmwACg8X15GG2kjSj1uNm4exGLgnSdUejBrCpFUBwa9HJuCfnwernVfg7zsB1tzziJb8D49JsdtVTaep654.jpeg

নারিকেল পুলি পিঠার কথা হয়তো অনেকেই শুনেছেন, কিন্তু সবজির ঝাল পুলি পিঠার কথা হয়তোবা সবার জানা নেই। কারণ এটি সচরাচর সবাই তৈরি করে না বা খাওয়া হয় না। তবে আমি প্রথমবার তৈরি করলাম আর খেতেও আমার কাছে বেশ ভালো লেগেছিল। নতুন ভাবে নতুন কিছু তৈরি করলে যেমন খেতে ভালো লাগে তেমনি সবার সাথে শেয়ার করে নিতেও ভালো লাগে। আমি এই রেসিপিটি তৈরি করার পর আপনাদের সাথে শেয়ার করেছি যাতে আপনাদের মতামত জানতে পারি। সবার মতামতের ভিত্তিতে খুবই ভালো লাগলো। তাই আজকে পোস্টটিকে আবারও রিভিউতে নিয়ে এলাম। নিচে এর লিঙ্ক দিয়ে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️মজাদার স্বাদের চিকেন বিরিয়ানী রেসিপি♥️

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FvTdkYatRwEmNZGeKwFw4euY9t5riDkfnsub19p3Nhk9ZPtaQgM9EfMr4ADKryDnT27nd3QGi1kUYoBU25zBY5MkYmVqWBFhUdoDqu8JMc.jpeg

আমার জানামতে কমবেশি এখানে সবাই বিরিয়ানি খেতে অনেক পছন্দ করে। যেকোনো ধরনের মাংস দিয়ে বিরিয়ানি রান্না করা হলে খেতে অনেক সুস্বাদু হয়। তবে চিকেন বিরিয়ানি সহজ রেসিপি আর কিছু উপকরণ দিয়ে রেসিপিটি খুব সহজেই তৈরি করা যায়। কিছুদিন আগেই আমি চিকেন বিরিয়ানি তৈরি করেছিলাম। আমার কাছে অনেক ভালো লেগেছিল। পূর্বে আমি প্রায়ই তৈরি করতাম কিন্তু কিছু সমস্যার কারনে এখন তেমন একটা তৈরি করা হয় না।এটি খেতে যেমন সুস্বাদু তেমনি লোভনীয়। নিচে এর লিঙ্ক দিয়ে দিলাম যাতে রেসিপিটি আবারও দেখতে আপনাদের সুবিধা হয়।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

আমার এই রেসিপি পোস্টগুলো আপনাদের কাছে কেমন লেগেছে তা জানাতে ভুলবেন না। আপনাদের মতামতের অপেক্ষায় রইলাম।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

প্রত্যেকটি রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে সবজি দিয়ে পুলি পিঠা এর আগে কখনো খাওয়া হয়নি। এই প্রথম আপনার কাছে এরকম একটি রেসিপি দেখতে পেলাম। এভাবে একদিন পুলি পিঠা তৈরি করে দেখব। রিভিউর মাধ্যমে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

জি আপু তৈরি করে দেখেন খুব সুস্বাদু হবে ভালো থাকবেন সর্বদায়

 2 years ago 

আপু আপনার রেসিপি পোষ্ট গুলো খুবই চমৎকার এবং রেসিপি পোষ্ট গুলো হয়তো বা আমি ধারাবাহিকভাবে দেখতে পাচ্ছিলাম না কিন্তু আপনার এই পোষ্টের মাধ্যমে সবগুলো রেসিপি একনজরে দেখে নিলাম । আমার কাছে খাসির মাংস রেসিপি টি সবচেয়ে বেশি ভালো লেগেছে দারুন একটি পোস্ট করেছেন আপু ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ভালো লাগলো এই সবগুলো পোস্ট দেখতে পেরেছেন জেনে

 2 years ago 

আগের চারটি পোষ্টের রিভিউ দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। আপনার প্রত্যেকটি পোস্ট খুবই চমৎকার এবং মানসম্মত ছিল। বেশ ভালো উপস্থাপনা করেছেন আপনি। প্রতিটি ফটো পোস্টে আমাদের জন্য অনুপ্রেরণা মূলক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার মন্তব্যটা পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি আমার কাছে অসাধারণ লাগে। সবগুলো রেসিপি স্পেশাল ভাবে তৈরি করেছেন। বিশেষ করে সেমাইয়ের লাড্ডু রেসিপি টা অনেক ভাল লেগেছে। কারণ সেমাইয়ের লাড্ডু খেতে বেশ ভালো লাগে। তার সাথে চিকেন বিরিয়ানি রেসিপি টা বেশ ভালো ছিল। আরো একবার সবগুলো পোস্ট দেখতে পেয়ে ভালো লাগলো।

 2 years ago 

আমার রেসিপিগুলো আপনার অসাধারণ লেগেছে যে না আনন্দিত হলাম ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে

 2 years ago 

এর আগে আপনার তৈরি সকল রেসিপি দেখেছি।আজকে রিভিউ এর মাধ্যমে সবগুলো পুনরায় দেখে নিলাম।আমার কাছে চিকেন বিরিয়ানিটা বেশ লোভনীয় লাগছে।সব মিলিয়ে ভালো। ধন্যবাদ

 2 years ago 

পোস্টগুলো পুনরায় ভিজিট করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সর্বদায়

 2 years ago 

আপনার করা বিগত দিনের চারটি রেসিপি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। বিশেষ করে খাসির মাংসের রেসিপি আমার খুবই ভাল লেগেছিল। চারটি রেসিপি পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

বাহ ভাইয়া খাসির মাংস তো সেইরকম সুস্বাদু হয়েছিল ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার এই পোস্ট দেখে বোঝাযায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। পরবর্তীতে এরকম পোস্ট আপনার থেকে আশা করব।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে সহযোগিতামূলক আচরণ করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

রেসিপি পোস্ট দেখলেই আমার ভীষণ ভালো লাগে। দেখলে খেতে খুব ইচ্ছে করে। আপনার প্রত্যেকটি রেসিপি আমার ভীষণ ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার কাছে ভাল লেগেছে যেন আমি অনেক আনন্দিত ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

আপনার এই প্রজেক্ট এর মাধ্যমে প্রতিনিধি সাপোর্ট করার জন্য ধন্যবাদ

 2 years ago 

রেসিপি গুলো একদম ইউনিক ছিল আপু। আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে আমার কাছে সেমাই ও নারিকেলের লাড্ডু আসলে দেখতেও যেমন লোভনীয় লাগছিল। খেতেও মনে হয় খুবই মজার হয়েছিল এরকম রেসিপি আসলে কখনো খাওয়া হয়নি অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলতে সেগুলো অনেক সুস্বাদু হয়েছিল ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56