" আমার করা এই সপ্তাহের পাঁচটি পোস্টের রিভিউ " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২৬ জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ - রোজ বৃহস্পতিবার - ৯ -জুন -২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দ

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-06-09_12-02-19-026.jpg

আমার করা পাঁচটি পোস্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার করা আমার করা ৫ টি পোস্টের রিভিউ নিয়ে। তাই আজ আমি আমার এই সপ্তাহে সব পোস্টের রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোস্টের মাধ্যমে আপনারা আমার সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ১

Picsart_22-06-03_12-20-51-970.jpg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুবই মজাদার পটল দিয়ে রুই মাছের রান্না রেসিপি তৈরি করেছিলাম। খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আমার অনেক পছন্দের রুই মাছের রেসিপি। এই রেসিপি তৈরি করতে আমার সময় একটু লেগেছিল। এবং আপনাদের কাছে ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট দেখেননি তারা চাইলে পোস্টে দেওয়া লিংকে একবার গিয়ে ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ২

Picsart_22-06-06_14-02-46-158.jpg

পোস্ট লিংক

কিছুদিন আগে আমি পটল দিয়ে রুই মাছের রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আর এই রুই মাছের ডিমের রেসিপি আপনাদের কাছে উপস্থাপন করেছিলেন। আলু দিয়ে রুই মাছের ডিমের রেসিপি খেতে অনেক মজাদার ও সুস্বাদু হয়েছিল। আমরা সবাই মাছের ডিম কমবেশি অনেক ভালোবাসি। আমার পরিবারের সবাই এই মাছের ডিম অনেক পছন্দ করে। আপনারা যারা আমার এই রেসিপিটি দেখেননি তাদের জন্য আবার উপস্থাপন করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৩

Picsart_22-06-05_15-24-25-352.jpg

পোস্ট লিংক

কিছুদিন আগে আমি আপনাদের মাঝে চামঘাস এর মজাদার সুস্বাদু ভর্তা রেসিপি শেয়ার করেছিলাম। হয়তোবা আপনার অনেকেই আছেন চামঘাসের রেসিপি কখনো খাননি। তবে এই চামঘাস এর ভর্তা রেসিপি খেতে একদম টাকি মাছের ভর্তার মত লাগে। আপনার যারা আমার এই রেসিপি দেখেননি তাদের জন্য আবার পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৪

Picsart_22-06-07_14-41-47-650.jpg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি আপনাদের মাঝে আমার নিজের হাতে আর্ট করা পেন্সিল ও রং পেন্সিল দিয়ে সুন্দর একটি মেয়ের চিত্র অংকন শেয়ার করেছিলাম। এই চিত্র অংকন করতে খুব বেশি সময় লাগেনি। আমার এই চিত্র অংকন টি আপনাদের সবার অনেক ভালো লেগেছে শুনে খুশি হয়েছিলাম। যারা আমার এই পোস্ট দেখেননি তাদের জন্য আবার ও পোস্ট রিভিউ করলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৫

Picsart_22-06-08_16-33-59-950.jpg

পোস্ট লিংক

গতকাল আমি আপনাদের মাঝে পেন্সিল ও রং পেন্সিল ব্যবহার করে সুন্দর দুটি হলুদ পাখির চিত্র অংকন আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আশা করি আমার এই পাখির চিত্র অংকন টি আপনাদের সবার অনেক ভাল লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট দেখেননি তারা চাইলে পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

এই ছিল আমার আজকের পাঁচটি পোস্টের রিভিউ। আশা করি আমার এই রিভিউ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

বিষয়এই সপ্তাহে পোস্ট রিভিউ
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

আপনার করায় এ সপ্তাহের পাঁচটি পোস্টের রিভিউ একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো। আসলে অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে উপহার দিয়েছিলেন যা একসাথে দেখতে পেলাম।

 2 years ago 

একসাথে আপনি আমার এই সপ্তাহের করা পাঁচটি পোস্ট দেখতে পেয়েছেন শুনে অনেক ভালো লাগলো ভাইয়া

 2 years ago 

আপু আপনার শেয়ার করা পোস্ট এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার সবগুলো পোস্ট আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে রেসিপি পোষ্ট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার পোষ্টের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার রেসিপি পোস্ট আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এ সপ্তাহে আপনার সকল পোস্টে আমি দেখেছিলাম। বিশেষ করে আপনার আর্ট গুলো আমার খুবই ভালো লেগেছে, শুভকামনা রইল আপনার জন্য, একসাথে দেখতে পেয়ে আবার ভালো লাগলো।

 2 years ago 

আপনার কাছে আমার আর্ট গুলো ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া।

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট আমার ভীষণ ভালো লাগে। খুবই সুন্দর ভাবে গত সপ্তাহে পোস্টগুলো করেছেন আপনি। প্রত্যেকটি পোস্ট খুব অসাধারণ হয়েছিল। বিশেষ করে রেসিপি পোষ্ট গুলো খুবই ভাল হয়েছে।

 2 years ago 

রেসিপি পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছিল ভাইয়া। বিশেষ করে রুই মাছের ডিমের রেসিপি।

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্ট রিভিউ ছিল অসাধারণ। সব পোস্টেই দারুন হয়েছে এবং আমাদেরকে সবগুলো একসাথে দেখার সৌভাগ্য হয়েছে। আর আমাদের সাথে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

প্রতি সপ্তাহে আমার রিভিউ পোস্ট দিতে অনেক ভালো লাগে। তাই আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি পুরোনো পোস্ট নতুন করে দেওয়ার।

 2 years ago 

আপনার পোস্টে রিভিউ গুলো দেখে বেশ ভাল লাগল আপু আমার কাছে। আপনার রেসিপি গুলো আমার কাছে বেশ ভালো লাগে। খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আপনি সবকিছু। ধন্যবাদ আপনাকে এরকম সবগুলো পোস্ট এর ভিডিও একসাথে আমাদের সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টগুলো এত সুন্দর ভাবে দেখার জন্য।

 2 years ago 

আপু এই সপ্তাহের আপনার কয়েকটি পোস্ট দেখেছিলাম। আর কয়েকটি পোস্ট দেখি নি। আজকে দেখে নিলাম। আপনার রিভিউ পোস্ট করার কারণে আপনার সবগুলো পোস্ট একসঙ্গে দেখতে পারলাম। সবগুলো পোষ্টটি খুব সুন্দর হয়েছিল । বিশেষ করে রেসিপি পোষ্ট গুলো আমার কাছে বেশি ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রেসিপি আর আর্টের মধ্যে দিয়েই শেষ করলেন এ সপ্তাহের পোস্ট। সবগুলো পোস্টই ভালো ছিল আপু। কয়েকটি রেসিপি পোস্ট দেখতে পারিনি। আপনার মাধ্যমে তা দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য এবং আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে কারণ রিভিউ পোস্টে সপ্তাহের সব সুন্দর পোস্ট গুলো একবারে দেখা যায়। রিভিউ পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রত্যেকটি পোস্ট নিয়ে কিছু বলতে আমি এই মুহূর্তে রাজি নই শুধু এটাই বলব যে মাছের রেসিপি টা কিন্তু আমার কাছে বেশ দারুন লেগেছিল। আর এটা আশা করতে পারি রেসিপিটা খুব সুস্বাদু ছিল।

 2 years ago 

জি ভাইয়া খেতে অনেক সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84