আমার করা বিগত কয়েকটি ম্যান্ডেলা আর্টের রিভিউ পোস্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসাামুআলাইকুম।

  • সবাই কেমন আছেন ?? আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।আমিও ভাল আছি। যদিও চার দিকে গরমের কারণে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। এবছর গরমে মানুষ অনেক কষ্ট করছে। সব লোক অতিষ্ঠ প্রায়।

  • যাইহোক বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। ভিন্ন ধর্মী পোস্ট। আজকে আমি আমার করা বিগত কয়েকটি মেন্ডেলা আর্টের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। আস্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। নিজে র আর্টের প্রশংসা নিজেই করছি 🙈।আসলে আমার কাছে ভালো লেগেছে 😉।

  • যাই হোক তাহলে শুরু করা যাক নিচে আমি প্রত্যেকটা পোষ্টের লিংক দিয়ে দিয়েছি চাইলে ঘুরে আসতে পারেন।

একনজরে

GridArt_20220724_231619856.jpg

পোষ্ট-০১

একটি প্রজাপতি ও ফুলের ম্যান্ডেলা আর্ট।

  • একটি প্রজাপতি ও ফুলের মেন্ডেলা আর্ট। এই আর্ট টি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এটি করতে অনেক সময় লেগেছিল। আজ কি করতে করতে একটা সময় খুব বিরক্ত লাগছিল কিন্তু যখন সম্পূর্ণ আর্টি শেষ হয়েছে তখন দেখতে আমার কাছে বেশ ভালো এবং আকর্ষণীয় লাগছিল এটি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpP4oZuZD85TT47hZfTgv31aya2ZwHXWcMh2nDYXLSG8xmXKRWUk6utR4Cv16enQbqrFoRUiHUGBiENuT8aq9aAS.jpeg

পোস্ট লিংক

পোষ্ট-০২

একটি বাঁশির মেন্ডেলা আর্ট

  • এটি একটি বাঁশি। এই বাঁশিটি আমার কাছে দেখতে খুবই ভালো লেগেছে। তাই আমি এই বাঁশিটির আর্ট করেছি। এই আর্টটি করতে আমার করতে আমার কাছে বেশ ভালই লাগ ছিল। বাঁশির নিচে ঝুমকা গুলো বেশি আকর্ষণীয় লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpLQeKvEnU7J95xpngaTmG7wbnUCjksoDaADPrVLehWMsmixrzFvn5nhm8mHy8dbkGAw6F1n3YeG6bT583J6NFKc.jpeg

পোস্ট লিংক

পোষ্ট-০৩

একটি গিটারের মেন্ডেল আর্ট।

  • এটি একটি গিটার। গিটার তো আমার বেশ পছন্দ। পছন্দ থেকে এই গিটার আর্ট করা। গিটার থেকে কয়েকটি সুর উড়ে যাচ্ছে দেখে বেশ ভালো লেগেছে।এটি আমার সবচেয়ে প্রিয় একটি আর্ট।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ymNGFRSQAwZFASsVmvZnhAAKRFev4QPwCQfjPmPmSfZfqGY3vjuXu2UMMCVcFT9SAxNQuPXJwe6ELczX63LSETYk2QKRg.jpeg

পোস্ট লিংক

পোষ্ট-০৪

কয়েকটি ফুলের ম্যান্ডেলা আর্ট

  • এখানে আমি কয়েকটি ফুলের ম্যান্ডেলা আর্ট করেছি।
    এই ফুলগুলো আলপনার কাজে ব্যবহার করা যাবে।দেখতে সিম্পল লাগলেও কাজগুলো গর্জিয়াস ছিল।

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqFKFDFVh3WGDsmZ25jqmQdcEYSKvrVE7WXmMrrQj1gbNwQXDM3app4qcibjpPBhMcP7C9o1PGYpqL2QX4GXQ55vTgdVF2AUDYnuWGai.jpeg

পোস্ট লিংক

পোষ্ট-০৫

কেকের মেন্ডেলা আর্ট।

  • এই কেকটি আমি স্বাগতা দিদির জন্মদিন উপলক্ষে এঁকেছিলাম। কেক আকার পরে আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই আকর্ষণীয় এবং গর্জিয়াস একটি কেক ছিল। কেকটি যদি বাস্তবে হত এত সুন্দর রুপের জন্য খাওয়া যেতনা😉।
    JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ytLVokNkLqjCZwHdg7Gix9vv7D8qkqF1xn6RPXUqSLkwpo2waTic2B71zvZtTDkVDjKFNospLF5u1rqYbR3vk5Hjfkrd4.jpeg

পোস্ট লিংক

পোষ্ট-০৬

একটি প্রজাপতির মেন্ডেলা আর্ট।

  • এটা ছোট একটি প্রজাপতির ম্যান্ডেলা আর্ট।ছোট এই প্রজাপতিটি দেখতে খুবই কিউট লাগছে।এই আর্ট টি করতে আমার খুব একটা সময় লাগেনি ।খুবই সিম্পল ছিল।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z9BoK6W2nU4rBTXCU6LLarCyYEq3a46AwVG4j6NfawU8D7uzhpbnrkGzQJHR4iTFZwmVc4f9yYC788Rt81T8dbp7MzHa6.jpeg

পোষ্ট লিঙ্ক

সবাইকে ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

সত্যি কথা বলতে আপনার ম্যান্ডেলা চিত্রগুলো অনেক নিখুঁত হয়। যা দেখে মুগ্ধ হয়ে যাই আমি। আপনার সংগ্রশালা গুলো দেখে ভালো লাগলো। ধন্যবাদ এরকম সবগুলো ম্যান্ডেলা একসাথে আমাদের সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

ভাইয়া আমার মেন্ডেলা চিত্রাংকন এর মাধ্যমে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর মান্ডালা চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করতে পারি

 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগলো। আপনি চমতকার সব ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার আর্টের মধ্যে ম্যান্ডেলা আর্ট অনেক ভালো লাগে।

 2 years ago 

ভাইয়া আমার মেন্ডেলা আর্টের সংগ্রহশালা আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার আর্ট অসাধারণ হয়েছে আপু। আপনার প্রত্যেকটি আর্ট দারুন ছিল। দারুন সব আর্টগুলো একত্রে দেখতে পেয়ে দারুন লাগলো। আমার এভাবেই এগিয়ে যান এবং নতুন নতুন আর্ট আমাদের মাঝে শেয়ার করুন এই কামনাই করছি। শুভকামনা রইল আপু।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্যের মাধ্যমে আমার ম্যান্ডেলার প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ম্যান্ডেলা আঁকেন। কোনটা রেখে কোনটা সুন্দর বলবো ভেবে পাচ্ছি না।সবগুলোই অনেক সুন্দর।যদিও ম্যান্ডেলা আঁকতে অনেক সময় লাগে, কিন্তু দেখতে বেশ ভালো লাগে।ভালো হয়েছে সব গুলো এক সাথে পেয়েছি।ধন্যবাদ

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেল চিত্রাংকন গুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর মেন্ডেলা আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আর টার মধ্যে মেন্ডেল আর্ট আমার কাছে বেশি ভালো লাগে। বিশেষ করে মেন্ডেলা আর্ট এর ভেতরের ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইনগুলো অনেক ভালো লাগে। আপনার প্রত্যেকটা আর্ট বেশ দারুন ছিল। আরো একবার আর্ট গুলো দেখতে পেয়ে ভালো লাগলো।

 2 years ago 

আপু ভালো তো লাগবেই কারণ এই মেন্ডেলা আর্ট করতে অনেক কষ্ট হয় এবং অনেক সময় প্রয়োজন হয়, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলাগুলো প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার বিগত ম্যান্ডেলা আর্ট গুলো দেখে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। ম্যান্ডেলা আর্ট গুলো এত সুন্দর আর নিখুঁত কি বলব বলার আসলে আমার ভাষা নেই। এক কথায় বলতে চাই খুবই নিখোঁজ আর্ট করেন আপনি। ধন্যবাদ আপনাকে আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপু।

 2 years ago 

ভাইয়া আমার মেন্ডেলা আর্টের মাধ্যমে নাকি মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর মেন্ডেলা আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলাগুলো প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার মান্ডালা পোষ্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগলো পূর্বে আপনার সবগুলো পোস্টটি আমি দেখেছি খুবই ভালো লেগেছিল আমার কাছে আসলে মান্ডালা চিত্রগুলা অনেক নিখুঁতভাবে আপনি প্রস্তুত করেছিলেন ধন্যবাদ আপনাকে পুনরায় আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য

 2 years ago 

ভাইয়া আমার পূর্বের সব পোস্ট আপনি দেখেছেন শুনে খুবই ভালো লাগলো, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলা আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার প্রত্যেকটি মান্ডালা আর্ট অসাধারণ ছিল। প্রায় বেশ কয়েকটি আগেই দেখেছিলাম। খুব গর্জিয়াস ভাবে আপনি মান্ডাল আর্টগুলো করেছেন। অনেক ধৈর্য ধরে এবং সময় নিয়ে করেছেন তা দেখেই বুঝা যাচ্ছে। রিভিউ আকারে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলা চিত্রাংকন গুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর মেন্ডেল চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপু আপনার সবগুলো মেন্ডেলা আর্ট আমার অনেক ভালো লাগছে। একসাথে অনেকগুলো আর্ট দেখে আনন্দ অনুভব হচ্ছে কারণ আপনার এই আর্ট গুলো দেখে আমিও শিখতে পারছি। আপনি সবসময় অনেক অসাধারণ ম্যান্ডেল আর্ট করেন। গিটার বাঁশি সবগুলো যেন অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন।

 2 years ago 

আপু আমার ম্যান্ডেলা আর্ট গুলো দেখে আপনার আনন্দ হচ্ছে শুনে খুবই ভালো লাগলো, আর আমার মেন্ডেলা আর্টের এর মাধ্যমে আপনাকে শিখাতে পেরে আমিও খুব আনন্দিত, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বিগত সপ্তাহের কয়েকটি ম্যান্ডেল আর্ট দেখতে পেরে অনেক ভালো লাগলো আপু । আমি আপনার শেষের কেক ও প্রজাপতির ম্যান্ডেলা চিত্র অংকন দেখতে পারিনি। আজ আবার নতুন করে দেখার সুযোগ পেলাম। ধন্যবাদ আপু

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার মেন্ডেলাগুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর ম্যান্ডেলা আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74